শুভ জন্মদিন আপু||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে একটি ব্লগ তৈরি করতে যাচ্ছি। আজকে আমাদের সকলের প্রিয় @nusuranur আপুর জন্মদিন। প্রথমেই আপুকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। জন্মদিনে তাকে জন্মদিনের উইশ করার জন্য আমি আজকের এই পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করছি সকলের ভালো লাগবে।


শুভ জন্মদিন আপু:

IMG_20221231_090941.jpg
(edited)


মিষ্টি মেয়ের মিষ্টি হাসি
দেখতে বড় ভালোবাসি
তোমার ওই মায়াবী চোখ
পাগল হয় যেন সব লোক
তোমার শুভ জন্মদিনে
তোমার জন্য ভালোবাসা
ভালো থেকে বোনটি আমার
এটুকুই যেন আশা।♥️♥️


আজ আমাদের অতি আদরের এবং সকলের প্রিয় নওরীন আপুর জন্মদিন। আপুর জন্মদিনে আপুর জন্য এতটুকুই বলতে চাই আপনি সত্যি অনেক পরিশ্রমী একজন মানুষ এবং খুবই ভালো মনের একজন মানুষ। নিজের দক্ষতা এবং মেধায় কাজ করে যাচ্ছেন বলেই আজ আপনি সবার কাছে প্রিয়। আসলে কিছু কিছু মানুষ আছে যারা অর্জন করতে জানে। নিজে কোন কিছু অর্জন করার মাঝে সত্যি অনেক আনন্দ আছে। হয়তো আপনার ইচ্ছে শক্তি আপনাকে সফলতা এনে দিয়েছে। জন্মদিনের এই সুন্দর দিনে সকলেই হয়তো আজ আপনার পাশে আছে। কিন্তু আমরাও আপনার অনেক আপনজন। হয়তো কোনদিন আপনাকে দেখিনি। কিংবা কখনো দেখা হবে কিনা জানিনা। তবুও মন থেকে আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রয়েছে।


কিছু কিছু সম্পর্ক আছে যেগুলো মন থেকে তৈরি হয়। হয়তো মনের ভালোবাসা থেকে সম্পর্কের সৃষ্টি হয়। আমার এখনো মনে পড়ে সেই দিনগুলোর কথা যেদিন আপনার সাথে প্রথম কথা হয়েছিল। একটি মেয়ে উদাস মনে সবার সাথে কথা বলছিল। যেই মেয়েটির স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গিয়েছিল। সেই মেয়েটি নিজের না বলা কথাগুলো আমাদের মাঝে শেয়ার করেছিল। তার স্বপ্ন ছিল মেডিকেল প্রফেশনে যাওয়ার। কিন্তু সৃষ্টিকর্তা তার জন্য হয়তো আরো ভালো কিছু রেখেছেন বলেই হয়তো তার একটি স্বপ্ন ভেঙে গিয়েছে। আসলে স্বপ্ন ভেঙে গেলে নতুন স্বপ্ন তৈরি হয়। হয়তো নতুন ভাবে পথ চলার শুরু হয়।


একটি স্বপ্ন ভেঙে হাজার স্বপ্নের সৃষ্টি হয়। ক্ষুদ্র ক্ষুদ্র স্বপ্নগুলো নতুন ভাবে ডানা মেলতে শুরু করে। আর তার পিছনে সবচেয়ে বেশি প্রয়োজন হচ্ছে মনোবল। আপুর সেই মনোবল ছিল বলেই সে ঘুরে দাঁড়িয়েছে। আজ সে সবার মন জয় করে নিয়েছে। আর সেই সাথে নিজের জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করছে। একটা সময় হয়তো হতাশায় কেঁদে ফেলত। কিন্তু সময়ের সাথে সাথে সে আজ একজন ঘুরে দাঁড়ানো সফল মানুষ হয়েছে। সবচেয়ে বড় কথা হচ্ছে পরাজয় সবার জীবনে আসে কিন্তু যে সেই পরাজয়কে পেছনে ফেলে যে নতুন ভাবে এগিয়ে যায় সেই হচ্ছে প্রকৃত বিজয়ী।


এইতো সেদিন দেখলাম ছোট্ট এই মেয়েটি সবাইকে মাতিয়ে রাখত। কখন যে এতটা বড় হয়ে গেল বুঝতেই পারলাম না। এই কমিউনিটির শুরু থেকে এখানে আছি। আপুকে যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। আসলে একজন মানুষ কি করে সবাইকে এতটা আপন করে নেয় সেটা ভাবতেই ভালো লাগে। যে মেয়েটি নিজেই কতটা ছোট সেই মেয়েটি আজ এতগুলো মানুষের দায়িত্ব নিয়েছে। তাদেরকে সঠিকভাবে পরিচালনা করার দায়িত্ব নিয়েছে। সত্যি আপু আপনার থেকে অনেক কিছুই শেখার আছে।


সবশেষে একটি কথাই বলতে চাই আপু আপনি সবদিক থেকেই সেরা। কারণ আপনার মেধা এবং পরিশ্রম করার মানসিকতা বরাবরই আমাকে মুগ্ধ করে। আর যার মাঝে পরিশ্রম করার মানসিকতা থাকে সে সব সময় একজন সফল মানুষ হয়। আপনার জন্মদিনে আপনার জন্য দোয়া করি আপনি যেন এভাবেই জীবনে সফল একজন মানুষ হন এবং সবার জন্য কাজ করে যেতে পারেন। শুভ জন্মদিন আপু।♥️♥️♥️


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 2 years ago 

নওরীন আপুকে জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।আপনার পোস্টের মাধ্যমে আপুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারলাম বলে আপনাকে ধন্যবাদ। ঠিক বলেছেন আপু সবার সব আশা পূরণ হয় না। সৃস্টিকর্তা নিশ্চয়ই আপুর জন্য আরও ভাল কিছু রেখেছে । অনেক সুন্দর লিখেছেন আপু। অনেক অনেক শুভ কামনা আপনার জনয।

 2 years ago 

আমার পোষ্টের মাধ্যমে আপনি আপুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারলেন জেনে সত্যিই ভালো লাগলো। সত্যিই আপু কিছু কিছু স্বপ্ন পূর্ণ হয়না। হয়তো তার জন্য ভালো কিছু ছিল বলেই হয়তো তার স্বপ্ন ভেঙে গিয়েছিল। ধন্যবাদ আপু মতামত প্রকাশের জন্য।

 2 years ago 

আসলে সৃষ্টিকর্তা হয়তো সবার সব আশা পূরন করে না,তাই হয়ত মেডিকেলে পড়া ভাগ্য হয়নি। যাই হোক হয়ত আরো ভালো কিছু আছে তার জন্য।যাই হোক মিষ্টি আপু অনেক অনেক ভালো থাকুক সবসময়ই হাসিখুশি থাকুক এই প্রত্যাশা করি।বারবার এই দিন ফিরে আসুক এই প্রত্যাশা করি।ভালো লিখেছেন আপু।ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন আপু সৃষ্টিকর্তা হয়তো সবার মনের আশা পূর্ণ করে না। তাইতো আপুর মনের আশা পূর্ণ হয়নি। তবে তার জন্য ভালো কিছু অপেক্ষা করছে। ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 2 years ago 

আজ যে ওনার জন্মদিন তা আমি জানতাম না,একটু আগে কার যেন পোস্টে দেখলাম আর তারপর দেখলাম আপনার পোস্টে।
তার দেখা ওই সেইম স্বপ্নটা আমি নিজেও লালন করে যাচ্ছি।সেই সময় আর বেশি দূরে নেই,নিজের সেই যুদ্ধ এই বছরেই।
আপু ভালো থাকুক,সুস্থ থাকুক।

 2 years ago 

আপুর জন্মদিনের কথা আমি আগে থেকেই জানতাম। কারণ গতবছর আপু আমাদের সবাইকে টিপস দিয়েছিল। যাইহোক হয়তো জীবনে স্বপ্ন দেখলে আমরা সবসময় চেষ্টা করি নিজের স্বপ্ন পূর্ন করতে। তবুও মাঝে মাঝে এলোমেলো হয়ে যায়। আপনি যেন নিজের স্বপ্ন পূরণে এগিয়ে যেতে পারেন এবং সফল হন এই প্রত্যাশাই করি।

 2 years ago 

প্রথমেই আপুকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। সব মানুষের সব আশা পূরণ হয় না। তাই বলে হতাশার কোন কারণ নেই।যেটা পাওয়া যায় না হয়তো সেটা আমার ছিল না।কোন কিছু হারিয়ে গেলে বা না পেলে পরে তার থেকে অনেক ভালো কিছু পাওয়ার সম্ভাবনা থাকে। যাইহোক সব মিলে আপু তার সামনের দিনগুলো অনেক ভালো আসুক এই কামনাই করি।

 2 years ago (edited)

আপুকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আসলে মানুষের অনেক আশা পূর্ণ হয় না। কিন্তু হতাশ না হয়ে সেই স্বপ্ন পূরণে কিংবা তার চেয়ে ভালো কিছু করার মাঝে এগিয়ে যাওয়াই হচ্ছে সবচেয়ে বুদ্ধিমানের কাজ। ধন্যবাদ ভাইয়া মতামতের জন্য।

 2 years ago 

এত্তো ভালো লেগেছে লেখাটা পড়ে,জাস্ট আমি লিখে তা প্রকাশ করতে পারবোনা।লেখাটি দেখেছি গতকাল ই,তবে আজ আমার এক্সাম ছিলো সকালে তাই কমেন্ট করা হয়নি।অনেক পূরনো কথা মনে পরে গেলো।আর আপনাদের ভালোবাসার মানুষ হতে পেরেছি এতো দূরে থেকেও এটা আমার জন্মদিনের সেরা গিফট আপু।আর সত্যিই মেডিকেল বলে পাগল হতে হতে এখন ইঞ্জিনিয়ারিং নিয়ে আধাপাগল হয়ে গেলাম।🤪

 2 years ago 

সত্যি আপু ভালোবাসা অর্জন করে নিতে হয়। আর সেই ক্ষমতা আপনার আছে। তাই তো আপনি আমার এতটা আপন হয়েছেন। যাইহোক পাগল হওয়ার দরকার নেই। পরে আবার আমরা আমাদের আপুকে খুঁজে পাবো না। সেই সাথে প্রতিবেশীরা আবার অন্য কিছুর রটাবে যে কারো জন্য পাগল হয়েছেন। 🤭🤭

 2 years ago 

বেশ কিছুদিন ধরে কমিউনিটিতে ভালোভাবে অ্যাক্টিভ থাকতে না পারার জন্য অনেক কিছুই মিস করে গেছি। আশা করি খুব তাড়াতাড়ি আবার আগের মতনই একটিভ থাকতে পারবো।নওরিন আমার বোনের মত।আমার চেয়ে অনেকটাই ছোট। তাই নাম ধরেই বলছি।তার জন্মদিন উপলক্ষে তার সম্পর্কে আপনি অনেক অজানা তথ্য জানালেন। যেহেতু আমি কমিউনিটি তে নতুন এতটা কাছ থেকে কাউকেই জানা হয় না। তবে নওরিনের সম্পর্কে না জানলেও, তার ব্যবহার, কথাবার্তা সবসময়ই আকর্ষণ করেছে।সে ভীষণ স্পষ্টবাদী এটাই সব থেকে বড় কারণ। আপনার পোস্টেই তাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানালাম।

 2 years ago 

আপু আপনি হয়তো ব্যস্ত আছেন তাই তো একটিভ থাকতে পারছেন না। দোয়া করি আপনার ব্যস্ততা যেন তাড়াতাড়ি কেটে যায়। যাই হোক আপুর জন্য আমাদের সবার অনেক ভালোবাসা রয়েছে। ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58560.83
ETH 2491.85
USDT 1.00
SBD 2.40