নাটক রিভিউ-ক্যাফেটেরিয়া|

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। তাই সময় পেলে নাটক দেখার চেষ্টা করি। তাই তো আজকে আমি একটি দারুন নাটক রিভিউ শেয়ার করতে চলে এসেছি। আশা করছি নাটক রিভিউ সবার ভালো লাগবে।


IMG_20230902_131513.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামক্যাফেটেরিয়া
পরিচালনাগোলাম মুক্তাদির
ব্যবস্থাপনাকামরুল হাসান
সহকারী পরিচালকরিজভী আহমেদ ও শাহিনুর সারা
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব সাফা কবির ও আরো অনেকে
দৈর্ঘ্য৪২ মিনিট
মুক্তির তারিখ১৭ই আগস্ট
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • জিয়াউল ফারুক অপূর্ব - রিয়ান
  • সাফা কবির - সারা
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-09-01-22-59-20-46.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতেই আমরা দেখতে পাই অনেক রাতে নাটকের নায়ক একটি ক্যাফেতে যায় এবং সেখানে গিয়ে বলে সে ক্ষুধার্ত। আর সেখান থেকে বেরিয়ে আসে একটি সুন্দরী মেয়ে। মেয়েটিকে দেখে সেই ছেলেটির ভালো লেগে যায়। এরপর মেয়েটি বলে তাদের ক্যাফে বন্ধ করা হয়েছে। ছেলেটির অনুরোধে মেয়েটি তাকে খেতে দেয়। এবার যখন অন্য একটি ছেলে সেখানে আসে তখন সেখানে এসে ওই ছেলেটিকে দেখে চিনতে পারে। এরপর ছেলেটি ইশারায় বলে সে যেন তার পরিচয় মেয়েটিকে না বলে। এবার ছেলেটি জানতে পারে এই ক্যাফের মালিক মারা যাওয়ার পর উনার মেয়ে এই ক্যাফে দেখাশোনা করছে। মেয়েটির নাম সারা। সে বিদেশে পড়াশোনা করত। বাবার মৃত্যুর পর সে সবকিছুর দায়িত্ব নিয়েছে। এবার ছেলেটি অর্থাৎ রিয়ান সেখান থেকে চলে যায়।


Screenshot_2023-09-01-23-15-32-30.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এবার বিয়ান আবারো পরের দিন সেখানে আসে। মেয়েটি ছেলেটিকে দেখে বলে আজকে আবার কি জন্য এসেছেন। ছেলেটি বলে সে খেতে এসেছে। এবার ছেলেটি অর্থাৎ রিয়ান সারার সাথে কথা বলার চেষ্টা করে। এবার সারা ছেলেটির সাথে কথা বলে। রিয়ান সারাকে বলে সে একজন সঙ্গীত শিল্পী এবং গান করে। এটা শোনার পর সারা বলে এসব গান-বাজনা ছেড়ে দিয়ে চাকরির দিকে মনোনিবেশ করেন। তার বাবা গান-বাজনার পেছনে অনেক টাকা নষ্ট করেছেন। শেষ বয়সে এসে বেশ ঝামেলা পোহাতে হয়েছে। এসব শুনে রেহান কিছু বলে না। এবার সারা বলে আপনি যেহেতু গান চর্চা করছেন তাই আমাকে একটা গান শোনান। সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে রিয়ান তাকে একটি গান শুনায়। এরপর সারা বলে আরো প্র্যাকটিস করতে হবে। এবার রিয়ান বলে ঠিক আছে আরও এক ঘন্টা বেশি প্র্যাকটিস করব। এই কথা বলে সেখান থেকে চলে যায়। এরপর থেকে রিয়ান মাঝে মাঝেই সেখানে আসতো।


Screenshot_2023-09-01-23-26-45-17.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


অন্যদিকে সারা বেশ চিন্তার মধ্যে পড়ে গিয়েছে। তার বাবা অনেক টাকা ধার দেনা করেছেন। এই টাকাগুলো শোধ করা তার পক্ষে প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। কি করবে কিছুতেই বুঝতে পারছিল না সারা। কিছুতেই বুঝতে পারছিলো না পাওনাদারদের টাকা কিভাবে সে দিবে। এমন সময় রিয়ান সেখানে আসে। এরপর সে সবকিছু জানতে পারে। তখন রিয়ান কিছু বলার জন্য চেষ্টা করে কিন্তু সারা তার সাথে খারাপ ব্যবহার করে। রিয়ান সেখান থেকে চলে যায়। এর কিছুক্ষণ পর সারা রিয়ানকে ফোন করে এবং তার কাছে ক্ষমা চায়। রিয়ান তাকে ক্ষমা করে দেয় এবং আবারও তাদের মাঝে একটি ভালো বন্ধুত্ব হয়। এরপর তারা বুদ্ধি করতে থাকে কি করে তারা সব টাকা পরিশোধ করবে। সারা সিদ্ধান্ত নেয় সে তার বাবার ক্যাফে বিক্রি করে দিয়ে সব টাকা পরিশোধ করবে এবং আবার বিদেশ চলে যাবে। এই কথা শুনে রিয়ান মনে মনে ভাবে সারা যদি চলে যায় তাহলে তার কি হবে। এরপর রিয়ান এবং সারার বাবার বন্ধু মিলে চিন্তা করে কি করে এই ক্যাফেটা বাঁচানো যায়।


Screenshot_2023-09-01-23-38-16-60.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এবার বেয়ান বলে সে এখানে একটি কনসার্টের আয়োজন করতে চায়। আর আরিয়ান খানকে শিল্পী হিসেবে আনতে চায়। তাহলে টিকিটের মূল্য হিসেবে অনেক টাকা উঠবে এবং তারা ঋণ পরিশোধ করতে পারবে। এই কথা শুনে সারা বলে কিছুতেই এইভাবে টাকা পরিশোধ করা যাবে না। অন্যদিকে সারা বলে আরিয়ান খানকে দিয়ে কনসার্ট করাতে গেলে তো তাকে অনেক টাকা দিতে হবে। কিন্তু রিয়ান বলে সবকিছু আমি সামলে নেব। এটা নিয়ে তোমাকে ভাবতে হবে না। এরপর নির্দিষ্ট সময়ে কনসার্ট শুরু হয়। সারা বুঝতে পারছিল না আরিয়ান কখন আসবে সারা বেশ টেনশনের মধ্যে পড়ে গিয়েছিল। অন্যদিকে স্টেজে উঠে রিয়াল গান গাইতে শুরু করে। আর সবাই তার গানে মুগ্ধ হয়ে যায়। এবার সারা বুঝতে পারে আসলে রিয়ান হলো জনপ্রিয় একজন সঙ্গীতশিল্পী এবং রিয়ানের ভালো নাম হচ্ছে আরিয়ান। এসব দেখে সারা বুঝতে পারে যে রিয়ান একজন পপুলার সিঙ্গার। এবার বিয়ান স্টেজে উঠে গান করার পর একটি ছোট্ট গল্প বলার চেষ্টা করে। সে সবাইকে বলে সে একটি মেয়ের প্রেমে পড়েছে এবং প্রথম দেখাতেই তাকে অনেক ভালোবেসে ফেলেছে। আর এটাও বলে মেয়েটি তাকে গান ছেড়ে দিতে বলেছিল। এই কথা শুনে সবাই হেসে ওঠে। এরপর শেষে রিয়ান সারাকে স্টেজে ডাকে এবং সবার সামনে প্রপোজ করে। সারা রাজি হয়ে যায়। এরপর দুজনে মিলে সুখের সংসার শুরু করে। এভাবেই নাটকটি শেষ হয়।


Screenshot_2023-09-01-23-40-01-79.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


বাংলা নাটক আজকাল সবার কাছেই জনপ্রিয়তা অর্জন করেছে। এই নাটকটি আমার ভীষণ ভালো লেগেছিল। একেবারে ভিন্ন ধরনের গল্প ছিল। নাটকের নায়িকা বুঝতেই পারেনি তার আশেপাশে ঘুরঘুর করা সেই ছেলেটি একজন জনপ্রিয় গায়ক। সে তো তাকে ছোটখাটো একজন গায়ক ভেবেছিল। এছাড়া যেহেতু মেয়েটি বিদেশে থেকেছে তাই আরিয়ান কে চিনতে পারেনি। সব শেষে যখন তাদের সুন্দর একটি সম্পর্কের পরিণতি পেয়েছে তখন সত্যিই ভালো লেগেছে। সব মিলিয়ে নাটকটি বেশ ভালো ছিল।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক




আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 last year 

চমৎকার একটি নাটক রিভিউ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপু। অপূর্বর নাটক বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আমাদের সমাজে এমন অনেক মানুষ আছে যারা আমাদের চারপাশে ঘুরে বেড়ায় কিন্তু আমরা হয়তো বা তাদেরকে তেমন ভালো করে চিনি না এক্ষেত্রে সাফা কবিরও একই কাজ করেছে। যদিও নাটকটি এখন পর্যন্ত দেখা হয়নি তবে যদি কখনো সময় হয় অবশ্যই নাটকটি দেখব। সুন্দর রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অপূর্ব আমারও খুবই পছন্দের একজন অভিনয়শিল্পী। তাইতো এই দারুন নাটকের রিভিউ সবার মাঝে তুলে ধরেছি। ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

 last year 

নাটকটি আমি দেখেছি আপু। রোমান্টিক টাইপের নাটকের জন্য অপূর্ব বরাবরই সেরা। নাটকের ফিনিশিং টা জোস ছিল। বরাবরের মতোই রোমান্টিক ওয়েতে! ধন্যবাদ আপু নাটকটি শেয়ার করার জন্য

 11 months ago 

এই নাটকটি আপনি দেখেছেন জেনে ভালো লাগলো। সত্যি ভাইয়া ফিনিশিং টাইমটা অনেক সুন্দর ছিল। আমার কাছে খুবই ভালো লেগেছিল। মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 last year 

মাঝে মাঝেই সময় পেলে বাংলাদেশের নাটকগুলো দেখা হয় আমার কমবেশি।খুবই ভালো লাগে শিক্ষণীয় নাটকগুলো দেখতে।অপূর্ব এর নাটক বরাবরই আমার কাছে ভালো লাগে।আপনি সুন্দর রিভিউ দিয়েছেন ,আসলে শেষমেষ ভালোবাসার জয় হলো দেখেই নাটকের পূর্ণতা পেল।ধন্যবাদ আপু।

 11 months ago (edited)

আপু আপনি সময় পেলে বাংলাদেশের নাটক গুলো দেখেন জেনে ভালো লাগলো। বাংলাদেশের নাটক গুলো দেখতে অনেক ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আসলে এই নাটকটি আমি কয়েকদিন আগেই দেখেছিলাম বেশ রোমান্টিক একটি নাটক। আসলে মেয়েটি কখনো বুঝতেই পারেনি যে ছেলেটি এত বড় একজন গায়ক সে প্রথমে ভেবেছিল ছোটখাটো একজন গায়। মেয়ে এবং ছেলে দুজনে নাটকের শেষ দিকে সুন্দর একটি সম্পর্কে জড়িয়ে পড়ে। আসলে এই নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছিল আপু। ধন্যবাদ এত সুন্দর ভাবে শেয়ার করার জন্য।

 11 months ago 

এই নাটকটি আপনি কয়েকদিন আগে দেখছেন জেনে ভালো লাগলো। নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে। গল্পের নায়িকা প্রথমে বুঝতেই পারেনি নায়ক অনেক বড় একজন গায়ক।

 last year 

অপূর্ব এবং সাফা কবির দুজনই আমার খুব পছন্দের অভিনেতা এবং অভিনেত্রী।তাদের নাটক দেখার জন্য আমি সবসময় ট্রাই করি।কিন্তু আজকে আপনি আমাদের মাঝে যে নাটকটি রিভিউ দিয়েছেন নাটকটি এখনো আমি দেখিনি।তবে আজকে আপনার রিভিউ দেখে মনে হচ্ছে নাটকটি খুবই ইন্টারেস্টিং।ধন্যবাদ জানাচ্ছি ক্যাফেটেরিয়া নাটকের এত সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

অপূর্ব এবং সাফা কবির দুজনেই অনেক ভালো অভিনয়শিল্পী। ওনাদের নাটকগুলো আমার বেশ ভালো লাগে। তাই তো এই দারুন একটি নাটকের রিভিউ শেয়ার করেছ়ি ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 last year (edited)

চমৎকার একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই নাটকটি আমি কিছুদিন আগে দেখেছি । নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আজ আপনার পোস্টের মাধ্যমে দেখতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু

 11 months ago 

আমি চেষ্টা করেছি দারুন একটি নাটক রিভিউ সবার মাঝে উপস্থাপন করার জন্য। এই নাটকটি আপনি কিছুদিন আগে দেখেছেন জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

চমৎকার একটি নাটকের রিভিউ পোস্ট শেয়ার করেছেন আপু।আসলে অপুর্বের নাটকগুলো আমার ভীষণ ভালো লাগে। আর এটা ঠিক ই বলেছেন বাংলা নাটকগুলো খুবই জনপ্রিয়তা পেয়েছে।নাটকটির রিভিউ পড়ে নাটকটি দেখার খুব ইচ্ছে জাগলো।সময় সুযেগ মতো অবশ্য ই দেখবো। অনেক ধন্যবাদ আপু এজন্য যে শেষে অন্তত মিল হয়েছে দুজনের এমন নাটকের রিভিউ করলেন।😂

 11 months ago 

অপূর্ব আমারও খুবই পছন্দের একজন অভিনয়শিল্পী। তাইতো উনার নাটক গুলো দেখতে অনেক ভালো লাগে। দুজনের মিল হয়েছে দেখে সত্যিই অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি। কিছুদিন আগেই আমি এই নাটক নাটকটি দেখে নিয়েছি। এই নাটকটি অনেক সুন্দর ছিল এবং এই নাটকের মধ্যে অনেকগুলো বিষয়বস্তু আপনি তুলে ধরেছেন৷ আপনার এই রিভিউ দেখে অনেক ভালো লাগলো৷ আমার দেখার সাথে আপনার রিভিউর সব কিছুই মিল রয়েছে৷

 11 months ago 

ভাইয়া আপনি এই নাটকটি দেখেছেন জেনে ভালো লাগলো। নাটকটি সত্যি দারুন ছিল। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া মূল্যবান মতামতের জন্য।

 11 months ago 

খুব সুন্দর একটি নাটক আমাদের শেয়ার করেছেন আপু। খুব ভালো লাগলো। এখানে নাটক দেখে খুবই ভালো লাগে। নাটক এখন আমার দেখা হয়নি। তবে অবশ্যই আমি সময় করে নাটকটি দেখবো।ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অবশ্যই ভাইয়া সময় পেলে নাটকটি দেখবেন। আশা করছি আপনার কাছে অনেক ভালো লাগবে।

 11 months ago 

আপু আপনি খুবই সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। এই নাটকটি আমার এখনো দেখা হয়নি তবে রিভিউটি পড়ে গল্পটি খুবই ভালো লেগেছে। বিশেষ করে নায়িকা জানতেই পারেনি তার আশেপাশে থাকা ছেলেটি এত বড় একজন সিঙ্গার। এই বিষয়টির আমার কাছে খুবই ইন্টারেস্টিং লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

নাটকের গল্প সত্যি দারুন ছিল। আপনি সময় পেলে অবশ্যই একবার দেখে নিতে পারেন। মেয়েটি প্রথমে বুঝতেই পারেনি ছেলেটি এত বড় সিঙ্গার। সব মিলিয়ে নাটকটি বেশ ভালো ছিল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45