নাটক রিভিউ-ভালোবাসার মূল্য কত|

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। বাংলা নাটক দেখতে আমি খুবই পছন্দ করি। মাঝে মাঝে সময় পেলে নাটক দেখার চেষ্টা করি। ভালোলাগার একটি নাটকের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি। আর এই নাটকটির নাম হল "ভালোবাসার মূল্য কত"। আশা করছি আমার শেয়ার করা নাটক রিভিউ আপনাদের ভালো লাগবে।


IMG_20230507_124957.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামভালোবাসার মূল্য কত
পরিচালনাসৈয়দ শাকিল
সম্পাদনারাশেদ রাব্বি
সহকারী সম্পাদনাশামীম হোসেন
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, আব্দুল্লাহ রানা, রহমান আয়াত ও আরো অনেকে
দৈর্ঘ্য৩৯ মিনিট
মুক্তির তারিখ২৪ এপ্রিল ২০২৩
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • জিয়াউল ফারুক অপূর্ব-রকি
  • সাবিলা নূর-মাইশা
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-05-07-11-41-43-23.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতে আমরা দেখি নাটকের প্রধান চরিত্র অর্থাৎ নায়ক নায়িকা একটি বিয়ে বাড়িতে এসেছে। তারা বিয়ের গেট ধরাধরি নিয়ে বেশ তর্কে জড়িয়েছে। কে কাকে হারাবে সেই চিন্তা করছে। দুজনের মিষ্টি ঝগড়া তর্ক বেশ ভালো লেগেছে। অবশেষে নায়ক জিতে গেছে। এরপর হঠাৎ করে নাটকের নায়ক রকি এবং নাটকের নায়িকা মাইশা একে অপরের সাথে ধাক্কা লাগে। এবার তাদের মাঝে তৈরি হয় ভালোবাসার মিষ্টি অনুভূতি। এরপর দুজনেই দুদিকে চলে যায়। এবার চলে আসে বরের জুতা চুরি করে লুকিয়ে রাখার পালা। এবারও বর পক্ষ জিতে যায়। অবশেষে এক হাজার টাকার একটি নোট দিয়ে সেখানে নিজের ফোন নাম্বার লিখে দেয়।


Screenshot_2023-05-07-11-48-19-23.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


দুজন দুজনকে মনে মনে পছন্দ করতে লাগে। এরপর বাসায় গিয়ে মাইশা রকির নাম্বারে ফোন করে। এরপর থেকে শুরু হয় তাদের কথোপকথন। এবার পরের দিন তারা দেখা করে। অনেক সুন্দর সময় কাটে তাদের। কিন্তু তাদের ভালোবাসার কথা বলা হয়ে ওঠেনি। এবার রকি কয়েকদিনের জন্য ঢাকার বাইরে অর্থাৎ চিটাগাং চলে যায়। রকি মাইশাকে বলে ফিরে এসে তাকে একটি গুরুত্বপূর্ণ কথা বলবে। ফোনে কথা বলা শেষ করে যখন দাঁড়িয়েছিল তখন হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যায় মাইশা। এরপর তাকে হসপিটালে নিতে হয়। হসপিটালের ডাক্তার বিভিন্ন টেস্ট করে তার বাবাকে জানায় তার মেয়ের বনমেরু টিউমার হয়েছে। এজন্য খুব দ্রুত বনমেরু ট্রান্সফার করতে হবে। আর এজন্য অনেক টাকার প্রয়োজন।


Screenshot_2023-05-07-11-55-01-03.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


অন্যদিকে রকি বারবার মাইশাকে ফোন করতে লাগে। কিন্তু মাইশা তার সাথে কোন যোগাযোগ রাখে না। মাইশা ইচ্ছে করে রকির সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। কারণ সে বুঝতে পেরেছিল তার জীবনের কোন ভরসা নেই। তাই তো সে রকিকে তার জীবনের সাথে জড়াতে চাচ্ছিল না। এভাবে কেটে গেল কয়েকটা দিন। অন্যদিকে মাইশার বাবা নিজের ফ্ল্যাট বিক্রি করার জন্য সঠিক মূল্য পাচ্ছি না। আর ফ্ল্যাট বিক্রি না হলে মাইশার চিকিৎসা করানো তার পক্ষে সম্ভব ছিলনা। এভাবেই কয়েকদিন কেটে যায়। এরপর হঠাৎ করে মাইশা রকির সাথে কথা বলে এবং জানায় তার বিয়ে ঠিক হয়েছে। খুব শীঘ্রই তার বিয়ে। কথাগুলো শুনে রকির অনেক খারাপ লাগে। তবুও সে নিজেকে সামলে নেওয়ার চেষ্টা করে।


Screenshot_2023-05-07-11-56-22-88.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এরপর রকির সাথে মাইশার বান্ধবীর দেখা হয়। মাইশার বান্ধবীর কাছে রকি জানতে পারে আসলে মাইশার বিয়ে ঠিক হয়নি। সে অনেক অসুস্থ। আর চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। এরপর মেয়েটি মাইশাদের ফ্ল্যাট বিক্রির বিজ্ঞপ্তিটি রকিকে দেয়। এবার রকি সেই ফ্ল্যাটটি কিনে নেওয়ার জন্য তার বাবাকে অনুরোধ করে এবং তার বাবা কিনে নেয়। বরঞ্চ বাজার মূল্যের চেয়ে অনেক বেশি দাম দিয়ে কিনে নেয়। মাইশা যখন সবকিছু জানতে পারে তখন রকির সাথে দেখা করতে চলে যায় এবং বলে সে দেশের বাইরে চিকিৎসার জন্য যাচ্ছে। যদি ফিরে আসে তাহলে আবারও তার কাছে ফিরবে। রকি তার প্রতিক্ষায় থাকে। এভাবেই নাটকটি শেষ হয়।


Screenshot_2023-05-07-12-15-39-63.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


নাটকের গল্প যদি সুন্দর হয় তাহলে সেই নাটকগুলো দেখতে ভালো লাগে। সব সময় একই রকমের গল্প ভালো লাগে না। আর এই নাটকটির গল্প আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে অনেকটা কষ্ট লেগেছে মাইশার জন্য। জানিনা সে আবারো রকির জীবনে ফিরে আসতে পারবে কিনা। তবে আমরা হয়তো কল্পনায় ধরে নিয়েছি মাইশা আবারো রকির জীবনে ফিরবে। এভাবে প্রিয় মানুষটি যদি অসুস্থ হয়ে যায় তাহলে সত্যিই অনেক খারাপ লাগে। সব মিলিয়ে গল্পটি একেবারে ভিন্ন রকমের ছিল। আর আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনারা সময় পেলে নাটকটি দেখে নিতে পারেন।


ব্যক্তিগত রেটিং:

৯/১০

নাটকের লিংক


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

বাহ! আপু বর্তমান সময় খুবই রোমান্টিক একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন রিভিউটি পড়ে বেশ ভালই লাগলো। আসলে এতটা ব্যস্ত থাকা হয় নাটক খুব একটা দেখতে পারিনা, আপনার দেওয়া রিভিউটা পড়ে নাটকটার পুরোপুরি একটা ধারণা পেয়ে গেলাম। একটা বড় ব্যাপার হচ্ছে অপূর্ব ও সাবিলা নূরের নাটক গুলো আমার কাছে অনেক ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত চমৎকার একটি নাটক শেয়ার করার জন্য।

 last year 

আপু আমি চেষ্টা করেছি আমার ভালোলাগার একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য। ব্যস্ততার কারণে আমিও খুব একটা নাটক দেখার সময় পাই না। তবে মাঝে মাঝে যেই নাটক গুলো দেখি সেগুলোর রিভিউ শেয়ার করার চেষ্টা করি।

 last year 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। কালকে রাতে আমি নাটকটা দেখেছিলাম খুবই ভালো লেগেছিল। আপনিও অনেক সুন্দর ভাবে নাটকের রিভিউ টা শেয়ার করেছেন।

 last year 

আমি সব সময় চেষ্টা করি আমার পছন্দের নাটকের রিভিউ শেয়ার করার জন্য। মাঝে মাঝে অনেক নাটক দেখা হয়। কিন্তু সব নাটক ভালো লাগেনা। তাই যে নাটকগুলো দেখি সেগুলোর মধ্যে থেকে যেই নাটক ভালো লাগে সেগুলো রিভিউ শেয়ার করার চেষ্টা করি ভাইয়া।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। নাটকটি আমি কয়েকদিন আগে দেখেছিলাম নাটকটা আমার কাছে বেশ ভালো লেগেছিল। আসলে এখনকার সময়ের ছেলে মেয়েরা নাটক দেখতে বেশ পছন্দ করে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি কয়েকদিন আগে এই নাটক দেখেছিলেন জেনে ভালো লাগলো ভাইয়া। এই নাটকটি আমার খুবই ভালো লেগেছে। তাই তো আমি এই নাটক রিভিউ শেয়ার করেছি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

ভিন্ন ধরনের গল্প নিয়ে নাটকটির রিভিউ করলেন।খুব ভালোই লাগলো। সময় পেলে দেখব আপু।নাটক দেখতে ভালোই লাগে।ধন্যবাদ আপনাকে।

 last year 

নাটকের গল্প যদি ভিন্ন রকমের থাকে তাহলে সেই নাটকগুলো দেখতে ভালো লাগে। আর এই নাটকের গল্পটি একেবারেই ভিন্ন রকমের ছিল। আমার কাছে বেশ ভালো লেগেছে আপু।

 last year 

সত্যি বাংলাদেশ এর নাটকের গল্প গুলো অসাধারন। অপূর্ব নাটক আমি বেশি দেখা। চমৎকার একটি নাটকের রিভিউ করেছেন। ঈদের ছুটিতে নাটকি দেখেছিলাম। আপনার রিভিউ দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া বাংলাদেশের নাটকগুলো দারুন হয়। বিশেষ করে অপূর্ব দারুন অভিনয় করেন। এই ঈদের ছুটিতে আপনি নাটক দেখেছিলেন জেনে ভালো লাগলো। যদিও এবার সেভাবে নাটক দেখা হয়নি। তবে সময় পেলে মাঝে মাঝে youtube থেকে দেখার চেষ্টা করি।

 last year 

কিছুদিন আগেই নাটকটা আমি দেখেছি।আমার খুব ভালো লেগেছে।আপনি খুবই সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আপু।

 last year 

কিছুদিন আগেই আপনি এই নাটকটি দেখেছিলেন জেনে ভালো লাগলো। আমি চেষ্টা করেছি সুন্দর ভাবে এই নাটকটির রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

বেশ চমৎকার একটি নাটক রিভিউ করেছেন আপনি। যদিও নাটকটি আমি দেখি নি তবে আপনার পোস্টের মাধ্যমে দেখে খুব ভালো লাগলো। অপূর্বর নাটক গুলো দেখে থাকি আমার কাছে খুব ভালো লাগে। আপনার নাটক রিভিউ খুবই দুর্দান্ত হয়েছে। ধন্যবাদ এত দুর্দান্ত নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য।

 last year 

সত্যি ভাইয়া চমৎকার একটি নাটকের রিভিউ শেয়ার করার চেষ্টা করেছি। এই নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। পোষ্টের মাঝে ভিন্নতা আনার জন্য মাঝে মাঝে ভিন্ন কিছু করার চেষ্টা করি। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

নাটকটা মনে হচ্ছে অনেক চমৎকার ছিল। এই ধরনের নাটক খুব ভালো লাগে আমার দেখতে কিন্তু এই নাটকটা দেখা হয়নি।নাটক রিভিউ-ভালোবাসার মূল্য কত। আশা করি নাটকটা দেখে নেব শীঘ্রই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

নাটক কি সত্যিই অনেক চমৎকার ছিল। আপনি যদি সময় পান তাহলে অবশ্যই দেখে নেবেন। নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশা করছি আপনার কাছেও ভাল লাগবে। ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

 last year 

নাটকটি অনেক সুন্দর। ধন্যবাদ আপুকে নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

নাটকটি সত্যি অনেক সুন্দর। ভাইয়া আপনার মতামত পড়ে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে মতামত প্রকাশের জন্য।

 last year 

বাহ্ বেশ ভালোই ছিল তো আপনার আজকের এই নাটক রিভিউ পোস্ট। অসাধারণ সুন্দর একটা নাটকের রিভিউ পোস্ট সবার মাঝে তুলে ধরেছেন দেখে ভীষণ ভালো লেগেছে। অপূর্ব এবং সাবিলা নূরের এরকম নাটক গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমি বিশেষ করে অপূর্বের নাটক গুলো দেখতে ভীষণ পছন্দ করি অনেক আগ থেকে। অপূর্বের অভিনয় অনেক সুন্দর হয় যার কারণে তার নাটকগুলো ভীষণ ভালো লাগে। আপনার এই পোষ্টের মাধ্যমে অপূর্বের এত সুন্দর একটি নাটকের রিভিউ পড়ে ভালো লেগেছে।

 last year 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো আপু। মাঝে মাঝে নতুন কিছু করতে ভালো লাগে। তাই মাঝে মাঝে নাটক দেখে রিভিউ শেয়ার করার চেষ্টা করি। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59634.42
ETH 3191.92
USDT 1.00
SBD 2.45