একটি ব্যস্ততম দিন ও কিছু ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" সাম্প্রদায়ের আমার একটি ব্যস্ততম দিনের গল্প ও কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। সকালবেলা ঘুম থেকে উঠা থেকে শুরু করে রাত দশটা পর্যন্ত সত্যি অনেক ব্যস্ত ছিলাম। তাই তো সেই অনুভূতি সকলের মাঝে শেয়ার করতে চলে এসেছি।


একটি ব্যস্ততম দিন ও কিছু ফটোগ্রাফি:

IMG20221021172557.jpg
Device-OPPO-A15
Location


আজকে সারাটা দিন খুবই ব্যস্ততার মধ্যে কেটেছে। সকালবেলায় ঘুম থেকে উঠেই দেখি বাসায় মেহমান এসেছে। তখন ভোর 5.40। আসলে তারা অনেক দূর থেকে পরীক্ষা দিতে এসেছে। তাদেরকে রান্না করে খাওয়াতে গিয়ে আমার নিজের পরীক্ষার হলে যেতেই দেরি হয়ে গিয়েছিল। যাই হোক নিজের পরীক্ষা দিতে পেরেছি। আলহামদুলিল্লাহ পরীক্ষা অনেক ভালো হয়েছে। জানিনা পরবর্তীতে কি হবে। যখন আমি পরীক্ষার কেন্দ্র থেকে বের হলাম তখন রাস্তায় প্রচুর জ্যাম ছিল। কোনদিকে যাওয়ার রাস্তা ছিল না।


IMG20221021170055.jpg
Device-OPPO-A15
Location


অনেক কষ্টে নিজের বাসা পর্যন্ত আসতে পেরেছি। বাসায় আসার পর আমার খুবই আপন মানুষগুলো কে দেখতে পেয়েছি। তারা অনেকদিন পর আমার বাসায় বেড়াতে এসেছে। তাদেরকে নিয়ে অনেক ব্যস্ত সময় কেটেছে। তবে বেশ আনন্দ করেছি। ব্যস্ততার মাঝেও পড়ন্ত বিকেলে আমরা সবাই মিলে অনেক সুন্দর সময় কাটিয়েছি। সেই সাথে সুন্দর কিছু ফুল এবং লতা পাতা গাছের ফটোগ্রাফি করেছি। আসলে প্রত্যেকটি মুহূর্ত আমাদের জীবনে অনেক মূল্যবান। হয়তো সেই মূল্যবান মুহূর্তগুলো ধরে রাখা যায় না। তবে ধরে রাখার চেষ্টা করতে দোষ নেই।


IMG20221021170045.jpg
Device-OPPO-A15
Location


সারাদিনের ক্লান্তি শেষে যখন এই সুন্দর গাছগুলোর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম তখন বেশ ভালো লেগেছিল। আসলে এই কাজগুলো সত্যিই অনেক সুন্দর। বিভিন্ন লতাপাতা, ফুল, গাছগুলো যেন মনের আঙিনায় ভালোলাগা তৈরি করেছিল। তাই তো ব্যস্ততার মাঝেও সুন্দর কিছু ফটোগ্রাফি করেছি। হয়তো নিজের ভালোলাগা থেকে সেই ফটোগ্রাফিগুলো করেছি। কিংবা সকলের মাঝে শেয়ার করার জন্য ফটোগ্রাফি করেছি।


IMG20221021170027.jpg
Device-OPPO-A15
Location


মাঝে মাঝে মনে হয় অনেক ব্যস্ততার মাঝেও ভালো থাকা যায়। হয়তো আজকে সারাদিন প্রিয় কমিউনিটির কারো সাথে কথা বলা হয়নি এবং কারো পোস্ট পড়া হয়নি। তবে সারাদিন সবাইকে খুবই মিস করেছি। কিন্তু পরিস্থিতি এমন ছিল যে নিজের ফোন হাতে পাওয়ার মতো উপায় ছিল না। বাসা ভর্তি মেহমান তার ওপর তারা ছিল আমার খুবই প্রিয় মানুষ। তাইতো তাদের সাথে ব্যস্ত সময় কাটাতে ভালো লেগেছে। হয়তো এই মানুষগুলো আবার চলে যাবে। হয়তো আমার ব্যস্ততা আবারো কেটে যাবে। কিন্তু ব্যস্ততার মাঝেও সুন্দর মুহূর্তগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে।


আমার লেখা এলোমেলো কথাগুলো হয়তো আপনাদের কাছে বিরক্ত লাগছে। তবে আজকে আমি নিজের অনুভূতি থেকে নিজের ব্যস্ততম একটি দিনের গল্প আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে আপনাদেরকে খুবই আপন মনে করি। তাইতো আজকের কাটানো দিনটির কিছু কথা এবং সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করলাম


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 2 years ago 

আপনার পুরো পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। অনেক ব্যস্ত সময় পার করেছেন । ফটোগ্রাফি গুলো খুব চমৎকারভাবে তুলেছেন। নয়নতারা ফুল গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। আজকের দিনের অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সত্যি ভাইয়া সেই দিনটিতে অনেক ব্যস্ত সময় পার করেছি। ব্যস্ততার মাঝেও এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। নয়ন তারা ফুল সত্যি অনেক সুন্দর।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু সারাদিন ব্যস্ততার মাঝে কাটালেও ভালো থাকা যায়। দেখছি নিজের পরীক্ষার দিনে মেহমান আসায় তাদেরকে আবার রান্না বান্না করে খাইয়েছেন। তার জন্য আপনার পরীক্ষা দিতে একটু দেরি হয়ে গেছে। কিন্তু পরীক্ষাটা ভালো হয়েছে এটা জানি আমার খুবই ভালো লাগলো। আসলে নিজেদের কোন আপন মানুষের সাথে সময় কাটাতে বেশ ভালই লাগে। আসলে সেটা ব্যস্ততার মাঝে হলেও বেশ সুন্দর কাটে। আবার দেখলাম খুব সুন্দর গাছপালার ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু সারাদিন ব্যস্ততার মধ্যে থেকেও অনেকটা ভালো আছি। পরীক্ষা ভালোই হয়েছে আপু। জানিনা এরপর কি হবে। ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 2 years ago 
আপনার বাড়িতে মেহমান আসার কারণে আপনি অনেক সকাল সকাল ঘুম থেকে উঠেছেন। এবং তাদের নাস্তা দিয়েছেন। তাদের খাওয়াতে গিয়ে আপনার নিজেরই পরীক্ষা হলে যেতে অনেকটা দেরি হয়ে গেছে। খুব ভালো লাগলো পরীক্ষাটা অনেক ভালো হয়েছে শুনে । আপনি যখন বের হয় তখন রাস্তায় অনেক জ্যাম ছিল।সবকিছু দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক ব্যস্ততার মধ্যে সময় পার করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।
 2 years ago 

সত্যি আপু সকাল সকাল ঘুম থেকে উঠে অনেক ব্যস্ত হয়ে পড়েছিলাম। ব্যস্ততার মাঝেও দিনটি অনেক ভালো কেটেছে। তাই তো সেই অনুভূতি সকলের মাঝে তুলে ধরেছি।

 2 years ago 

প্রিয় মানুষের সাথে আপনার কাটানো কিছু সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রিয় মানুষগুলোর সাথে কাটানো মুহূর্ত সবসময় অনেক সুন্দর হয়। তাইতো আমি সুন্দর মুহূর্ত ও কিছু ফটোগ্রাফি শেয়ার করেছি। আপু আপনার মতামতের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এখানে নয়নতারা গাছটাই আমার চেনা। আর কোন গাছ চিনি না।তবে দ্বিতীয় গাছটা বেশ ভালো। কচি কলাপাতা রংটা খুব ভালো লাগে।আর এটা জেনেও ভালো লাগলো যে আত্মীয়স্বজন কে আপ্যায়ন করেও আপনা নিজের পরীক্ষা টা দিতে গেছেন এবং ভালোই পরীক্ষা দিয়েছেন।

 2 years ago 

নয়নতারা গাছ সবার কাছে চেনা। কারণ নয়নতারা ফুল সবার কাছে বেশ প্রিয়। নয়নতারা ফুল খুবই সুন্দর লাগে। যাইহোক আপু ব্যস্ততার মাঝেও অনেক সুন্দর সময় কাটিয়েছি। তাই তো সেই অনুভূতি তুলে ধরেছি।

 2 years ago 

নয়নতারা ফুলের ফটোগ্রাফি টি অনেক সুন্দর হয়েছে।মেহমান এসেছে তাদেরকে আপ্যায়ন করেছেন।তার সাথে নিজেও পরীক্ষা দিয়েছন।আপনার পরীক্ষার ফলাফল ভালো হোক আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সত্যি আপু খুবই ব্যস্ততম একটি দিন কেটেছে। একদিকে পরীক্ষা অন্যদিকে মেহমান সব মিলিয়ে বেশ ঝামেলায় পড়তে হয়েছিল। তবে দিনটি ব্যস্ততার মধ্যে কাটলেও বেশ ভালো কেটেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65