নাটক রিভিউ-বিউটি পার্লার|

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি একটি ভিন্ন ধরনের নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। এই নাটকটি সমাজের বাস্তবতার সাথে অনেক মিল আছে। আসলে আমাদের সমাজে এমনভাবে অপরাধমূলক কাজগুলো ছড়িয়ে পড়েছে যে দূর থেকে কিছুই বোঝা যায় না। যাইহোক আশা করছি আমার শেয়ার করা নাটক রিভিউ সবার ভালো লাগবে।


IMG_20231219_161630.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামবিউটি পার্লার
প্রযোজকশাহরিয়ার শাকিল
সম্পাদনাসোহেল মন্ডল
প্রধান সহকারী পরিচালকমিশুক মনি
অভিনয়েইমরোজ তিশা ও আরো অনেকে
দৈর্ঘ্য৪৫ মিনিট
মুক্তির তারিখ১৩ ই মার্চ ২০২০
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • ইমরোজ তিশা- মুন্নী
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-12-18-22-56-11-82.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতেই আমরা দেখতে পাই একটি মেয়ে পার্লারে চাকরি করার জন্য এসেছে। পার্লারের মালিক মেয়েটির সাথে কথা বলছে এবং নাম জানতে চাইছে। মেয়েটি জানায় তার নাম মুন্নী। মুন্নী বলে তার স্বামী তাকে রেখে প্রবাসে চলে গেছে। আর অনেকদিন থেকে তার সাথে যোগাযোগ নেই। তাই তো সে গার্মেন্টসে চাকরি নিয়েছিল। গার্মেন্টসে চাকরি আর ভালো লাগেনি তাই সে পার্লারে কাজ করতে চায়। এরপর তাকে পার্লারে কাজ দেওয়া হয়। মুন্নী যেহেতু একাই থাকতো তাই সবাই তাকে ইভটিজিং করতো। এমনকি বাসার মালিক নিজেও তাকে খারাপ নজরে দেখতো। বাসার মালিকের আচরণ তার কাছে ভীষণ খারাপ লাগতো। কিন্তু মুন্নী সবকিছু মানিয়ে নেওয়ার চেষ্টা করত। সেই বাসায় আরেকটি মেয়ে ছিল। যিনি হুইলচেয়ারে বসে থাকতেন। পরে জানা যায় তিনি সেই বাড়ির মালিক। আর যিনি মালিক সেজে ঘুরে বেড়ান আসলে তিনি মালিক নন।


Screenshot_2023-12-18-23-01-03-24.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


মুন্নী একদিন হঠাৎ করে লক্ষ্য করলো পার্লারের মালিক মহিলাটির সাথে এলাকার একটি বখাটে ছেলে কথা বলছে। মুন্নীর মনে বেশ সন্দেহ হলো ব্যাপারটাতে। এরপর মুন্নী বুঝতে পারল ভেতরে ভেতরে কিছু হচ্ছে। পার্লারের আড়ালে মাদক ব্যবসা হচ্ছে। এবার মুন্নী ধীরে ধীরে সবকিছু উদঘাটন করার চেষ্টা করতে লাগলো। একদিন মুন্নী যখন রাস্তা দিয়ে হেটে যাচ্ছিল তখন সেই বখাটে ছেলেগুলো রাস্তায় দাঁড়িয়ে ছিল এবং তাকে আড়াল থেকে ইভটিজিং করতে লাগে। এরপর ধীরে ধীরে কেটে যায় আরো কিছুদিন। একদিন মুন্নী হঠাৎ করে তাদের সামনে গিয়ে দাঁড়ায় এবং তাদের সাথে কথা বলে। এরপর ওই বখাটে ছেলেটির যে বস ছিল তাকে মুন্নী বলে সে কিছু কথা বলতে চায়। এরপর জানায় সে বিভিন্ন রকমের মাদক ব্যবসার সাথে জড়িত ছিল আগে। তাই নতুন ভাবে তাদের সাথে কাজ করতে চায়। সেই লোকটি মুন্নীকে প্রথমে বিশ্বাস করতে চাচ্ছিল না। কিন্তু এরপর মুন্নীর কাজে এবং কথায় তাকে বিশ্বাস করে।


Screenshot_2023-12-18-23-03-09-84.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


মুন্নী বলে সে পার্লারের মহিলাটির চেয়েও ভালো কাজ করে দেখাবে এবং ধীরে ধীরে সে সবার মন জয় করে নেয়। এরপর তারা মুন্নীকে তাদের অন্য একজন বসের কাছে নিয়ে যায়। সেখানে গিয়ে সে বসের সাথে বেশ ভালোভাবে কথা বলে এবং জানায় তার কাছে অনেক পার্টি আছে। সে যদি মাদক সাপ্লাই দেয় তাহলে তারা অনেক ইনকাম করতে পারবে। সেই বস মুন্নীকে বিশ্বাস করে এবং তাকে মাদক দিতে রাজি হয়ে যায়। অন্যদিকে সেই বস মুন্নীকে খারাপ নজরে দেখতে শুরু করে। এরপর একদিন জানায় সে দেশের বাহিরে যাচ্ছে। মুন্নী কৌশল করে জেনে নেয় সে কখন এবং কয়টার ফ্লাইটে যাচ্ছে। মুন্নী কৌশল করে সবকিছু জেনে নেওয়ার চেষ্টা করে।


Screenshot_2023-12-18-23-03-55-66.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এরপর শুরু হয়ে যায় নতুন খেলা। প্রথমে পার্লারের মহিলাটিকে এরেস্ট করা হয়। এরপর সেই বখাটে ছেলেটিকে এরেস্ট করা হয় যে মাদক সাপ্লাই করত। এরপর তার বসকে এরেস্ট করা হয়। এবার আরেকজন বড় লিডার যিনি দেশের বাইরে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিলেন তাকে পুলিশ এরেস্ট করে। মাদকচক্রের সাথে জড়িত সবাইকে একে একে এরেস্ট করা হয়। এরপর মুন্নী তার সাক্ষাৎকার দেয় এবং সবাই দেখে। এরপর তাকে উত্ত্যক্ত করা সেই বাড়ির মালিকটি টিভিতে যখন এই নিউজ দেখে তখন সে অস্থির হয়ে ওঠে। আসলে মুন্নী একজন পুলিশ অফিসার। সে মাদকচক্রকে হাতেনাতে ধরার জন্য ছদ্মবেশে সেখানে এসেছিল। এরপর মাদকচক্রকে যখন এরেস্ট করা হয় তখন নাটকটি শেষ হয়ে যায়।


Screenshot_2023-12-18-23-05-06-85.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


এই নাটকটি একেবারে ব্যতিক্রম একটি নাটক ছিল। বিউটি পার্লারের ব্যবসার আড়ালে চলত মাদক ব্যবসা। আর সেখানে থাকা নারীরা মাদক সাপ্লাই করত। আসলে আমাদের সমাজে এমন অনেক জায়গা আছে যেখানে খুব সহজেই মাদক সাপ্লাই করা হয়। আর কেউ সহজে বুঝতেই পারবে না। ছোট ছোট মাদক কারবারীরা বিভিন্ন জায়গায় মাদক সাপ্লাই করে। আর উপর থেকে বড় বড় মাদক কারবারিরা নির্দেশনা দেয় এবং সেই অনুযায়ী বিভিন্ন জায়গায় মাদক পৌঁছে যায়। এই নাটকটিতে একজন পুলিশ অফিসার নিজের জীবনের ঝুঁকি নিয়ে মাদকচক্র কে ধরে এবং মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। সেই সাথে মাদক কারবারিদের আইনের হাতে তুলে দিতে সহায়তা করে।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক




আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 6 months ago 

বিউটি পার্লারের ভেতরে মাদক ব্যবসা চলে বাহ খুব সুন্দর একটি নাটক তো। এই নাটক এখনো দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। সত্যিই এমন কিছু জায়গা থাকে যেখানে খারাপ কাজ হতে পারে বিশ্বাস করার অযোগ্য। তিশার এই নাটক খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 6 months ago 

বিউটি পার্লারের আড়ালে মাদক ব্যবসা চলত। এই নাটকটি দারুন ছিল। আপনিও সময় পেলে দেখতে পারেন। মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 6 months ago 

খুবই দারুন একটি নাটক আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন রিভিউটা অনেক সুন্দর হয়েছে। গুছিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া আমি চেষ্টা করেছি আমার ভালোলাগার একটি নাটক রিভিউ শেয়ার করার। মন্তব্য প্রকাশের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 6 months ago 

বিউটি পার্লারের মধ্যে মাদক ব্যাবসার কাহিনী নাটকটির রিভিউ পোস্ট পড়ে ভীষণ ভালো লাল।সময় করে দেখে নিব নাটকটি।ধন্যবাদ আপু আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

বিউটি পার্লারের আড়ালে অনেক বড় অপরাধ লুকিয়ে আছে। আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো আপু।

 6 months ago 

আমার কিন্তু নাটকটি দেখা হয়নি। ভাবছি দেখবো। তবে তিশার নাটকগুলো বরাবরই আমার কাছে অনেক ভালো লাগে। আপনি কিন্তু দারুন একটি নাটকের রিভিউ করেছেন। আর আপনার করা নাটকগুলোর রিভিউ কেন জানি পড়তে ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর করে নাটকটির রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 6 months ago 

সময় পেলে অবশ্যই নাটকটি দেখবেন আপু। আশা করছি আপনার কাছেও ভালো লাগবে। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 6 months ago 

তিশা একজন দারুণ অভিনেত্রী।এই নাটকটির নাম একরকম হলেও বিষয়বস্তু খুবই সুন্দর ও সচেতনতামূলক।আসলেই এইসব ছোট ছোট জায়গা থেকে বড় ক্রাইমগুলি হয়ে থাকে।আপনি সুন্দর নাটক রিভিউ করেছেন,ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ঠিক বলেছেন আপু তিশা একজন দারুন অভিনয়শিল্পী। এই নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61143.97
ETH 3363.47
USDT 1.00
SBD 2.51