DIY - এসো নিজে করি:❤️"তোমায় আমায় মিলে" চিত্র অঙ্কন ||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার



আমি@monira999 বাংলাদেশ থেকে।আজ আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ের আমার অঙ্কিত একটি চিত্র শেয়ার করতে যাচ্ছি। আজ আমি দুজনের একসাথে মিলিত হাতের একটি সুন্দর চিত্র অঙ্কন করার চেষ্টা করেছি। আর এই সুন্দর হাতের চিত্রটির নাম দিয়েছি আমি "তোমায় আমায় মিলে"। এই চিত্রটির মাঝে আমি ফুটিয়ে তুলেছি দুজন প্রেমিক যুগলের ভালোবাসার মুহূর্ত ও অনুভূতি।



❤️"তোমায় আমায় মিলে" চিত্র অঙ্কন:❤️

IMG20211016220201.jpg
Device-OPPO-A15



আমার অঙ্কিত চিত্র "তোমায় আমায় মিলে" আমার খুব পছন্দের একটি চিত্র। আমি দুজন মানুষের ভালোবাসার অনুভূতি নিজের আবেগ দিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। পৃথিবীতে প্রত্যেকটি মানুষের ভালোবাসার অনুভূতিগুলো একই রকমের। আর ভালোবাসা প্রকাশের মাধ্যমগুলোও একই রকমের। প্রিয়জনের হাত ধরে ঘুরে বেড়ানো এ যেন এক চিরচেনা দৃশ্য। প্রিয়জনের হাতে হাত রেখে খোলা আকাশের নিচে চলার মধ্যে রয়েছে অফুরন্ত সুখ ও ভালোলাগা। এ যেন এক স্বর্গীয় সুখ নেমে আসে এই পৃথিবীর বুকে। তাই আমি আজ আমার অঙ্কিত এই চিত্রটির মাধ্যমে ভালোবাসা ও প্রিয় মানুষের হাত ধরে পথ চলার একটি চিত্র তুলে ধরার চেষ্টা করেছি।



❤️এই চিত্রটি অঙ্কন করতে যে সকল উপকরনের প্রয়োজন সেগুলো হলো:❤️

১. সাদা কাগজ।
২. পেন্সিল
৩. রাবার



❤️"তোমায় আমায় মিলে" চিত্রটি অঙ্কনের ধাপসমূহ:❤️



❤️ধাপ-১❤️

IMG20211016210533.jpg
Device-OPPO-A15



প্রথমে আমি একটি সাদা কাগজ ও পেন্সিল নিয়েছি একটি সুন্দর চিত্র অঙ্কন করার জন্য।



❤️ধাপ-২❤️

IMG20211016213315.jpg
Device-OPPO-A15



ভালোবাসার মানুষ দুজনের হাত মেলানোর জন্য প্রথমে একটি চিত্র অঙ্কন করে নিয়েছি।



❤️ধাপ-৩❤️

IMG20211016213448.jpg
Device-OPPO-A15



এবার আমি প্রিয় মানুষের সেই হাতের আঙ্গুল অঙ্কনের চেষ্টা করেছি। আমি খুব ধীরে ধীরে হাতের আঙ্গুলের শুরুর চিত্র অঙ্কন করেছি।



❤️ধাপ-৪❤️

IMG20211016213708.jpg
Device-OPPO-A15



একইভাবে আমি একটি হাত খুব সুন্দর ভাবে অঙ্কন করেছি। এই একটি হাতের উপর ভরসা করেই এই পৃথিবীতে ভালোবাসাগুলো আমর হয়ে রয়।



❤️ধাপ-৫❤️

IMG20211016214041.jpg
Device-OPPO-A15



একজন প্রিয় মানুষের সেই হাতে আরেকজন প্রিয় মানুষের হাত মেলানোর জন্য আমি আরো একটি সুন্দর হাতের চিত্র অঙ্কন করার চেষ্টা করেছি। আরও একজন প্রিয় মানুষের হাত অঙ্কন করেছি।



❤️ধাপ-৬❤️

IMG20211016214232.jpg
Device-OPPO-A15



এবার আমার অঙ্কিত চিত্রটি সম্পূর্ণ অংশ খুব সুন্দর ভাবে ও ধীরে ধীরে পেন্সিল দ্বারা গারো করে নিয়েছি।



❤️ধাপ-৭❤️

IMG20211016214410.jpg
Device-OPPO-A15
IMG20211016214756.jpg
Device-OPPO-A15



প্রিয় দুজন মানুষের হাতের চিত্র আরো সুন্দর করে তোলার জন্য আমি আরো কিছু অংশ অঙ্কন করেছি। আমি প্রথমে সেই সুন্দরী রমণীর হাতের চুড়ি অঙ্কন করেছি। এরপর আমি অন্য জনের হাতে ঘড়ির চিত্র অঙ্কন করেছি।



❤️ধাপ-৮❤️

IMG20211016214943.jpg
Device-OPPO-A15



এবার আমার কল্পনার সেই প্রেমিক যুগলের হাতের সুন্দর নখ অঙ্কন করেছি। এর ফলে আমার অঙ্কিত চিত্রটি দেখতে আরো বেশী সুন্দর লাগছে।



❤️শেষ ধাপ❤️

IMG20211016215528.jpg
Device-OPPO-A15



এবার আমি প্রেমিক যুগলের ভালোবাসার মুহূর্তটি ফুটিয়ে তোলার জন্য ভালোবাসার প্রতীক চিহ্ন এঁকে দিয়েছি। এই প্রতীক চিহ্ন সকলের কাছে খুবই পরিচিত। তাই আমি আমার অঙ্কিত চিত্রটি সুন্দর করার জন্য ভালোবাসার প্রতীক চিহ্ন অঙ্কন করেছি।



❤️উপস্থাপনা:❤️

IMG20211016222857.jpg
Device-OPPO-A15
IMG20211016222020.jpg
Device-OPPO-A15



এ পৃথিবীতে সকলেই তার প্রিয় মানুষের হাতটি ধরে সারা জীবনের পথ চলতে চায়। জীবনের সকল দুঃখ গুলো এক নিমিষে ভুলে যায় সেই প্রিয় মানুষটির হাতের স্পর্শে। হাজার বাধা বিপত্তি বা বিপদে এই হাত কখনো ছেড়ে দেবার নয়। এ যেন এক অমর প্রেমের স্বর্গীয় সুখ । এই বন্ধন কখনো হারিয়ে যাবে না। "তোমায় আমায় মিলে" চিত্রটি আমি খুব সুন্দর ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি। আশা করি আমার অঙ্কিত চিত্রটি আপনাদের অনেক ভালো লেগেছে।



❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার কাপল আর্ট।খুব সুন্দর করে আলোচনা করেছে।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপু,,এভাবে আগায় জান আপনার পাশেই আছি।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অংকন অনেক সুন্দর হয়েছে আপু ।আপনার অংকন টি দেখতে খুব ভালো লাগছে আপু। সত্যি বললাম।জাস্ট দারুণ।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর আঁকিয়েছেন ছবিটি। দুজন মানুষের ভালোবাসা যে কত রোমান্টিক এবং দৃঢ় হতে পারে আপনার এই ছবির মাধ্যমে প্রকাশ পাচ্ছে। আপনার প্রতিভা আসলেই প্রশংসনীয় ।শুভেচ্ছা রইল আপনার জন্য দোয়া করি আরো এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

অনেক সুন্দর একটি চিত্র অংকন করেছেন আপু। সত্যিই বেশ ভালো লেগেছে আমাকে।আপনার প্রতিভা আসলেই প্রশংসনীয় । শুভকামনা রইল আপু।

 3 years ago 

আপু অংকনটি খুবই সুন্দর হয়েছে। অংকনটি আমার অনেক ভালো লেগেছে, আপনার প্রশংসা করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago (edited)

আহহহহ আমার আপু টা কি রোমান্টিক একটা ছবি অংকন করে ফেলেছে। সত্যি আপু অসাধারন হয়েছে এক কথায়। জাস্ট মাইন্ড ব্লইং আপু।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

তোমায় আমায় মিলে" চিত্র অঙ্কন দারুন হয়েছে আপু আমার অনেক পছন্দ হয়েছে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অনেক সুন্দর একটি চিত্র অংকন করেছেন আপু। সত্যিই বেশ ভালো লেগেছে আমাকে। যদি আমি আঁকতে পারতাম তাহলে বেশ ভালো লাগতো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু চিত্রটি সত্যি আমার অনেক পছন্দ হয়েছে।আপনি অনেক সুন্দর ভাবে চিত্রটি উপস্থাপন করেছেন।

আপু চিত্রটি কি আমি নিতে পারি?

 3 years ago 

জি ভাইয়া অবশ্যই দিতে পারবেন। আপনি আপনার দক্ষতায় হয়তো আমার চেয়ে ভালো ভাবে উপস্থাপন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 64252.58
ETH 3398.15
USDT 1.00
SBD 2.50