নাটক রিভিউ-চ্যালেঞ্জ|

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। সময় পেলে বাংলা নাটক দেখার চেষ্টা করি। তাই তো আজকে আমি দারুন একটি নাটক রিভিউ শেয়ার করতে চলে এসেছি। আশা করছি আমার শেয়ার করা নাটক রিভিউ সবার কাছে ভালো লাগবে।


IMG_20230708_002253.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামচ্যালেঞ্জ
রচনাগোলাম সারোয়ার অনিক
পরিচালনামোঃ মেহেদী হাসান জনি
সম্পাদনাআগুন শুভ
প্রধান সহকারী পরিচালকপ্রতীক আহম্মেদ
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব,তাসনিয়া ফারিন
দৈর্ঘ্য৪৩ মিনিট
মুক্তির তারিখ৬ ফেব্রুয়ারি ২০২১
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • জিয়াউল ফারুক অপূর্ব- জিহান
  • তাসনিয়া ফারিন- প্রিয়া
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-07-05-18-10-35-59.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতে আমরা দেখতে পাই গল্পের নায়ক জিহান আর তার খালাতো ভাই বসে আছে। তার খালাতো ভাই অপেক্ষা করছে নিজের বিয়ের জন্য পাত্রী দেখতে যাবে বলে। অন্যদিকে জিহান না যাওয়ার বায়না করছে। এরপর জিহান তার মা এবং ভাইয়ের অনুরোধে মেয়ে দেখতে যেতে রাজি হয়। তারা যখন পাত্রী দেখতে যায় তখন একটি বাড়ির সামনে দাঁড়ায়। জিহান বলে এই বাড়ির একজন তার পরিচিত। এরপর তার ভাই এবং মা কোন কিছুতে পাত্তা না দিয়ে ভেতরে চলে যায়। ভিতরে যাওয়ার পর যখন পাত্রী তাদের সামনে চলে আসে তখন জিহান বেশ অবাক হয়। কারণ প্রিয়া তার এক্স গার্লফ্রেন্ড। প্রিয়াকে দেখে জিহানের বেশ অবাক লাগে।


Screenshot_2023-07-05-18-14-52-39.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


জিহানের ভাই এবং মায়ের পাত্রী খুবই পছন্দ হয়েছে। তারা বিয়ে প্রায় পাকাপাকি করার জন্য কথা বলতে থাকে। অন্যদিকে জিহান তার মা এবং ভাইকে বোঝাতে থাকেন যাতে করে এই মেয়েটির সাথে তারা যেন জিহানের ভাইকে বিয়ে না দেয়। জিহান বিভিন্নভাবে তার মা এবং ভাইকে বোঝানোর চেষ্টা করে এবং বলে এই মেয়েটি ভালো না সমস্যা আছে। অনেক অনেক কথা বলে। কিন্তু জিহানের মা কোন কিছুতেই পাত্তা দেয় না। উনি প্রিয়াকে তার নিজের ভাগ্নের বউ হিসেবে দেখতে চান। যখন জিহান কোন কিছুর কুল পাচ্ছিল না তখন তার বন্ধুকে দেখা করতে বলে। তার বন্ধু এসে বলে সে যেন প্রিয়াকে অনুরোধ করে তার ভাইকে বিয়ে না করতে। কিন্তু যখন জিহান প্রিয়ার সাথে দেখা করে তখন প্রিয়া তার সাথে চ্যালেঞ্জ করে যে সে তার ভাইকেই বিয়ে করবে।


Screenshot_2023-07-05-18-26-05-41.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


প্রিয়ার কথা শুনে জিহান বেশ রেগে যায়। এরপর নানান ভাবে বিয়েটা ভাঙার চেষ্টা করে। কিন্তু কোন কিছুতেই কাজ হচ্ছিল না। এরপর একদিন জিহানের না জানায় প্রিয়া অসুস্থ তাকে দেখতে যেতে হবে। এরপর তিনি জিহানকে অনুরোধ করে সেখানে যাওয়ার জন্য। সাথে তিনিও যান। যখন জিহান ও জিহানের মা এখানে যায় তখন জিহান জানতে পারে তার খালাতো ভাই সেখানে আসবে। এরপর তারা সেখানে থাকা অবস্থায় তার খালাতো ভাই আসে এবং জিহাদের ভাই ও প্রিয়া দুজনে আলাদা কথা বলতে থাকে। দুজনকে কথা বলতে দেখে জিহান ভীষণ রেগে যায় এবং বিভিন্নভাবে মেয়েটিকে অপমান করার চেষ্টা করে। কিন্তু প্রিয়া ইচ্ছে করে জিহানকে জ্বালানোর জন্য বেশি বেশি করে কথা বলতে থাকে।


Screenshot_2023-07-05-18-37-01-49.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এক পর্যায়ে এসে জিহানের ভাই এবং প্রিয়ার বিয়ে প্রায় ঠিক হয়ে যায়। সবকিছুই এগোতে থাকে। এমন সময় জিহান দিশেহারা হয়ে পড়ে এবং তার মা এবং ভাইয়ের সামনে বলে ফেলে প্রিয়া তার এক্স গার্লফ্রেন্ড ছিল। এই কথা শুনে জিহানের মা অনেকটা অবাক হয়। এরপর জিহানের ভাই বলে সে সবটা জানে। জিহান তার ভাইয়ের মুখে এই কথা শুনে অনেক অবাক হয়ে যায় এবং জানতে চায় কি করে সে সবটা জানে। এরপর তিনি বলেন প্রিয়া তাকে সবকিছু বলেছে। এমনকি এটাও বলেছে কি জন্য তাদের ব্রেকআপ হয়েছিল। আর প্রিয়া এবং জিহানের ভাই ইচ্ছে করে এই প্লানিং করেছিল। যাতে করে জিহান তার ভালোবাসাটা বুঝতে পারে। প্রিয়া জিহানের কাছাকাছি থাকতে চেয়েছিল। তাইতো এই বিয়ের নাটক করে। এরপর জিহান বুঝতে পারে সব কিছুই সাজানো ছিল। এবার সে প্রিয়ার সাথে দেখা করে এবং বলে সে তার ভাইকে প্রিয়ার সাথে বিয়ে দিতে রাজি। এই কথা শুনে প্রিয়া বেশ মন খারাপ করে। এরপর জিহান বলে সে সবকিছু জেনে গেছে। তাদের বিয়ে ঠিক হওয়ার অভিনয় সম্পর্কে সে সবটাই জানে। জিহান তার নিজের ভুলের জন্য ক্ষমা চায়।এরপর দুজনের সম্পর্ক ঠিক আগের মত হয়ে যায়। শেষে দুজন মানুষের সম্পর্কের পূর্ণতা পায়।


Screenshot_2023-07-05-19-05-04-76.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


বাংলা নাটক দেখতে আমার ভালো লাগে। আর সবচেয়ে বেশি ভালো লাগে যদি গল্পের কাহিনী একেবারে ভিন্ন রকমের হয়। চ্যালেঞ্জ নাটকটি বেশ ভালো লেগেছে আমার। প্রিয়া এবং জিহানের লড়াই নাটকটিকে আরো বেশি আনন্দের করে তুলেছিল। দুজন মানুষের মাঝে বেশ ভালোই লড়াই চলছিল। হয়তো ভুল বোঝাবুঝির জন্য তাদের সম্পর্কটা ভেঙে গিয়েছিল। এরপর ভুল বোঝাবুঝির অবসান হলে আবারও সেই সুন্দর সম্পর্ক পূর্ণতা পেয়েছে। সব মিলিয়ে আমার কাছে বেশ ভালো লেগেছে।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

কি ব্যাপার কি আপু বলেন তো। আপনি দেখছি আমার মনের ভিতরে লুকিয়ে থাকা নাটক গুলোর রিভিউ করছেন। একে তো অপূর্ব আমার ক্রাশ। তার উপর তার সাথে আবার তাসরিন ফারিন। বেশ সুন্দর রিভিউ করে আমায় মুগ্ধ করে দিলেন। নাটকটিও কিন্তু বেশ সুন্দর। আর হবেই না কেন। অপূর্ব মানেই তো ধামাক্কা।

 last year 

নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। তাই তো ভালোলাগার নাটকগুলোর রিভিউ শেয়ার করার চেষ্টা করি। আপু আপনার কাছে ভালো লাগে জেনে সত্যিই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

চ্যালেঞ্জ নাটকটার রিভিউ পড়ে অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। তারা দুইজন একে অপরের সাথে চ্যালেঞ্জ নিলেও, পরবর্তীতে জিহান সবকিছু জানতে পারে এসব কিছু সাজানো ছিল। আর তার খালাতো ভাই এই নাটকটা সাজিয়েছিল প্রিয়ার সাথে। অবশেষে তাদের দুজনের সম্পর্ক পূর্ণতা পেয়েছিল এটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। আর তাদের লড়াইটাও অনেক বেশি সুন্দর ছিল। এই নাটকটা দেখা হয়নি অবশ্যই দেখার চেষ্টা করব।

 last year 

এই নাটকের রিভিউ পড়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হয়েছি আপু নাটকটি সত্যি অনেক ভালো লেগেছে আমার। তাই তো চেষ্টা করেছি নাটক রিভিউ সুন্দর ভাবে তুলে ধরার জন্য। অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

চ্যালেঞ্জ নাটকটি অনেক আগে দেখেছি। বিশেষ করে নাটকটির গল্পটি দারুন ছিলো। অপূর্বের নাটক গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আপনার রিভিউ দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

এই নাটকটি আপনি আগে দেখেছেন এবং নাটকের গল্প আপনার কাছে ভালো লেগেছিল জেনে খুবই ভালো লাগলো। আমার কাছেও অনেক ভালো লেগেছিল ভাইয়া। তাই তো রিভিউ শেয়ার করার চেষ্টা করেছি।

 last year 

চ্যালেঞ্জ নাটকটার রিভিউ পোস্ট খুব ভালো লেগেছে। এরকম নাটক গুলো অনেক বেশি সুন্দর হয়। প্রিয়া জিহানের সাথে চ্যালেঞ্জ নিলেও এই সবকিছু তো জিহানের খালাতো ভাইয়ের প্ল্যান ছিল। তবে তাদের চ্যালেঞ্জিং এর ব্যাপারটা অনেক বেশি সুন্দর ছিল। জিহান অনেক চেষ্টা করেছে প্রিয়ার সাথে তার খালাতো ভাইয়ের বিয়েটা ভেঙে দেওয়ার। পরবর্তীতে তার খালাতো ভাই সবকিছু বলে। শেষে তাদের সম্পর্ক পূর্ণতা পেয়েছিল এই বিষয়টা ভাবতেই ভালো লাগছে।

 last year 

আপনি অনেক সুন্দর করে অপূর্বর নাটক চ্যালেঞ্জ আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে অপূর্ব নাটক আমার কাছে অনেক ভালো লাগে। এই নাটকটি আমি আগে দেখেছি। নাটকের কাহিনী ও খুব চমৎকার। খালাতো ভাইয়ের জন্য পাত্রী দেখতেছে। দারুন একটি নাটক চ্যালেঞ্জ আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

চ্যালেঞ্জ নাটকটির রিভিউ করে সত্যি আমার কাছে অনেক ভালো লাগলো। তবে অপূর্ব নাটক এমনিতে আমার কাছে খুব ভালো লাগে। তারা দুজন চ্যালেঞ্জ করে কিন্তু গোপন কথাটি জিসান জেনে যায়। গল্পের কাহিনী পড়ে সত্যি অনেক ভালো লাগলো। সময় পেলে এই নাটকটির দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অপূর্ব এবং ফারিন এর নাটক দেখতে আমার খুব ভালো লাগে। এই নাটকটি আমি অনেক দিন আগে দেখেছিলাম। তাদের দুজনের ঝগড়াঝাটি দেখতে সত্যিই দারুণ লেগেছিল। তবে শেষের দিকে হ্যাপি এন্ডিং হয়েছে বিধায় আরো বেশি ভালো লেগেছিল। এই ধরনের নাটক দেখলে মন সত্যিই ফ্রেশ হয়ে যায়। যাইহোক এতো সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

নাটকটি আমার দেখা হয়নি তবে তাসনিয়া ফারিন ও অপূর্ব আমার খুবই পছন্দের অভিনেতা অভিনেত্রী। সময় পেলে অবশ্যই নাটকটি দেখার চেষ্টা করব।

 last year 

চ্যালেঞ্জ নাটকের রিভিউটি পড়ে সত্যি আমার অনেক ভালো লেগেছে। আসলে প্রেমিক-প্রেমিকাদের মাঝে বিভিন্ন ধরনের ভুল বোঝাবুঝির কারণেই এরকম লড়াই হয়। আর এরকম লড়াইয়ের পরে ভুল বোঝাবুঝি যখন অবসান ঘটে তখন মধুর ভালবাসা সম্পর্কটা আরও বেশি গাঢ় হয়ে যায়। আগামী যে কোন দিন চ্যালেঞ্জ নাটকটি অবশ্যই দেখবো। দারুন একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31