ভ্রমণ-নদীর পাড়ে ভ্রমণ (পর্ব ২)||

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ভ্রমণ পোস্ট শেয়ার করতে যাচ্ছি। প্রত্যেক সপ্তাহে একটি করে ভ্রমন পোস্ট শেয়ার করার চেষ্টা করি। হয়তো দূরে কোথাও ভ্রমন করার সুযোগ হয় না। তাই কাছে কোথাও ভ্রমণ করলেও সেই মুহূর্তগুলো সবার মাঝে শেয়ার করি। ঈদের দিন সবাই মিলে নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলাম। আর সেই সুন্দর মুহূর্ত গুলোই পর্ব আকারে শেয়ার করার চেষ্টা করে যাচ্ছি।


নদীর পাড়ে ভ্রমণ (পর্ব ২):

IMG_20240803_124642.jpg
Device-OPPO-A15
Location


নদীর পাড়ে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। যখনই অবসর সময় পাই তখন নদীর পাড়ে ভ্রমণ করার চেষ্টা করি। বিশেষ করে বিশেষ দিনগুলোতে নদীর পাড়ে ভ্রমণ করতে বেশি ভালো লাগে। ঈদের দিন বিকেলবেলায় আমরা সবাই মিলে এই সুন্দর জায়গাটিতে ঘুরতে গিয়েছিলাম। আসলে বিশেষ দিনগুলোতে যদি সুন্দর কোন জায়গায় ঘুরতে যাই তাহলে অনেক ভালো লাগে। প্রত্যেকবার ঈদের দিন আমরা সবাই চেষ্টা করি এই সুন্দর নদীর পাড়ে ঘুরতে যাওয়ার।


IMG_20240803_125433.jpg
Device-OPPO-A15
Location


ভালো লাগার জায়গাগুলোতে ঘুরতে যেতে অনেক ভালো লাগে।আমরা তো সবাই মিলে বসে বসে অনেকক্ষণ আড্ডা দিয়েছি আর চারপাশের প্রকৃতি উপভোগ করেছি। এত সুন্দর প্রকৃতি আর খোলা হাওয়া সত্যিই অনেক ভালো লেগেছে। নদীর পাড়ের খোলা হাওয়ায় হৃদয় শীতল হয়েছিল। আমরা সবাই মিলে অনেক সুন্দর সময় কাটানোর চেষ্টা করেছি। আর সবাই আনন্দ পেয়েছে। বেশ কিছু ছবি তোলারও চেষ্টা করেছিলাম।


IMG_20240803_124504.jpg
Device-OPPO-A15
Location


নদীর পাড়ের প্রকৃতি দেখতে অনেক ভালো লাগছিল। এত সুন্দর দৃশ্য সামনাসামনি দেখে বেশি ভালো লাগছিল। আমরা হয়তো দূরদূরান্ত থেকে সুন্দর কিছু দেখার জন্য ছুটে চলে যাই। কিন্তু এই নদীর পাড়ের এত সুন্দর প্রকৃতি দেখে সব সৌন্দর্যই মিছে মনে হয়েছে। কারণ প্রকৃতির অপরূপ সৃষ্টি সব সময় অনেক বেশি সুন্দর হয়। আর সাধারণ এই নদীর পাড়ের সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছিলাম এবং সময়টা ভালোভাবে কাটানোর চেষ্টা করেছিলাম।


IMG_20240803_125202.jpg
Device-OPPO-A15
Location


নদীর পাড়ের মানুষের সরলতা আর সহজ সরল জীবনযাত্রা আমার সবচেয়ে বেশি ভালো লাগে। চারপাশের প্রকৃতি দেখতে যেমন ভালো লাগে তেমনি সময় কাটাতেও অনেক ভালো লাগে। সবাই মিলে যেহেতু অনেকটা সময় সেখানে ছিলাম তাই অনেক সুন্দর সময় কাটানোর চেষ্টা করেছি। বিকেল বেলার সুন্দর আবহাওয়ায় সময় কাটাতে বেশি ভালো লেগেছিল। বিকেলের হালকা রোদ আর প্রকৃতির স্নিগ্ধতা খুবই ভালো লেগেছিল।


IMG_20240803_124429.jpg
Device-OPPO-A15
Location


সময় গুলো আমাদের জীবন থেকে দ্রুতই হারিয়ে যাবে। তবে সুন্দর এই প্রকৃতি আর সুন্দর এই মুহূর্তগুলো সব সময় স্মৃতি হয়ে থাকবে। তাই আমি আমার পছন্দের জায়গা গুলোতে ভ্রমণ করার চেষ্টা করি। আর সুযোগ পেলে সেই মুহূর্তগুলো আপনাদের মাঝে উপস্থাপন করি। যাতে করে আমার কাটানো সুন্দর মুহূর্তগুলো সবার কাছে ভালো লাগে। বিশেষ করে নিজের ভালো লাগার মুহূর্তগুলো শেয়ার করতে আমার বেশি ভালো লাগে।


ইতোমধ্যেই নদীর পাড়ে ভ্রমণের একটি পর্ব আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আর আজকে দ্বিতীয় পর্ব শেয়ার করেছি। চেষ্টা করবো আরো কয়েকটি পর্ব শেয়ার করার। আশা করছি সবার ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 2 months ago 

ভালো লাগার জায়গাগুলোতে ঘুরতে আমার অনেক ভালো লাগে আপু। ঠিক বলেছেন আপু। জীবন থেকে সময় গুলো অনেক দ্রুত চলে যাচ্ছে। কিন্তু আমাদের প্রতিটা মুহূর্তগুলো জীবনের স্মৃতি হয়ে থাকবে। আমারও আপু নদীর পাশে ঘুরতে ভীষণ ভালো লাগে।সময় পেলে কোন নদীর পারে ঘুরতে যাওয়ার চেষ্টা করি।

 2 months ago 

সত্যিই আপু ভালো লাগার জায়গা গুলোতে ঘুরতে যেতে অনেক ভালো লাগে। আর নদীর পাড়ে ঘুরতে আমার খুবই ভালো লেগেছে।

 2 months ago 

আপনি যেদিন বিকেলবেলা নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলেন শুনেই আমার ভীষণ ভালো লাগলো আপু। বিকেলবেলা এমনিতেই ঘুরতে ভীষণ ভালো লাগে তারপরে আবার নদীর ধারে। নদীর পাড়ে বিকেল বেলার পরিবেশটা কিন্তু দারুন ছিল আপু ফটোগ্রাফির মধ্যে দেখলাম। সত্যি সুন্দর প্রকৃতির সাথে কিছু মুহূর্ত কাটাতে ভীষণ ভালো লাগে। খুবই ভালো লাগলো আপু আপনার নদীর পাড়ের ভ্রমণের পরবর্তী পড়ে ধন্যবাদ।

 2 months ago 

বিকেলবেলায় নদীর পাড়ে ঘুরতে যেতে খুবই ভালো লেগেছিল আপু।।তাইতো ফটোগ্রাফি গুলো করেছিলাম। আর ভ্রমণের মুহূর্তগুলো তুলে ধরলাম।

 2 months ago 

আপনাদের ঈদের পোস্টে দেখেছিলাম আপনারা নদীর পাড়ে ঘুরতে গিয়েছেন। নদীর পাড়ে ভ্রমণের প্রথম পর্ব টাও দেখা হয়েছে। আজকে আরও একটা পর্ব শেয়ার করেছেন। এরকম জায়গাগুলো তে সময় কাটাতে সত্যিই খুব ভালো লাগে। সবাই তো খুব সুন্দর ভাবে সেজেছেন। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

ঈদের দিন নদীর পাড়ে ঘুরতে যেতে সত্যি অনেক ভালো লেগেছিল। আপনি সবগুলো পোস্ট দেখেছেন জেনে অনেক ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ঈদের সময় আপনারা নদীর পাড়ে ঘুরতে গিয়ে থাকেন শুনে খুব ভালো লাগলো। বাড়ির আশেপাশে নদী থাকলে কিন্তু যেকোনো সময় যাওয়া যায়। নদীর পাড়ে গেলে মনটা আসলেই অনেক বেশি ভালো হয়ে যায়। আপনারা সবাই মিলে দেখছি নদীর পাড়ে অনেক সুন্দর মুহূর্ত ওকে অতিবাহিত করেছেন। নদীর পাড়ের সৌন্দর্য বেশ ভালোভাবেই উপভোগ করেছেন নিশ্চয়ই। আমি তো ভালোই উপভোগ করলাম আপনার আজকের পুরো পোস্টটা পড়ে।

 2 months ago 

ঈদের দিন গ্রামের বাড়িতে ঘুরতে গেলেই নদীর পাড়ে ঘুরতে যাই। আর নদীর পাড়ে সময় কাটাতে ভালো লাগে। অনেক ধন্যবাদ আপু মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 months ago 

আপনারা ঈদের ভিতর নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলাম জেনে অনেক ভালো লাগলো। বাসায় আশেপাশে নদী থাকলে যেকোনো সময় ঘুরতে যাওয়া যায়। আর নদীর পাড়ে ঘুরতে আমার তো অনেক ভালো লাগে। ঘুরাঘুরি করলে মন ও শরীর দুটোই সতেজ হয়ে যায়। আপনারা সবাই মিলে নদীর পাড়ে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন দেখে অনেক ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য।

 2 months ago 

ঈদের দিন সবার সাথে ঘুরতে যেতে সত্যি অনেক ভালো লেগেছে আপু। আর অনেক সুন্দর সময় কাটিয়েছি। ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 2 months ago 

জ্বি আপু ঠিকই বলেছেন ঈদের দিন সবার সাথে ঘুরাঘুরি করতে বেশ অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67714.75
ETH 2616.81
USDT 1.00
SBD 2.69