ফটোগ্রাফি-কয়েকটি ফুলের ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। মাঝে মাঝে ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। তাই তো বিভিন্ন সময়ে এই ফটোগ্রাফিগুলো করেছিলাম। বিভিন্ন সময়ের করা বিভিন্ন ফুলের ফটোগ্রাফি গুলো আজকে আমি আপনাদের মাঝে উপস্থাপন করতে চলে এসেছি। আশা করছি আমার এই ফটোগ্রাফি পোস্ট আপনাদের সবার কাছে ভালো লাগবে।


কয়েকটি ফুলের ফটোগ্রাফি:

IMG_20230630_102819.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230630_103128.jpg
Device-OPPO-A15
Location


এলমন্ড ফুল হয়তো আপনারা সবাই চেনেন। এলমন্ড ফুল দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয়। তাইতো আমি এই সুন্দর ফুল দেখেই ফটোগ্রাফি না করে থাকতে পারিনি। কিছুদিন আগে যখন একটি জায়গায় ঘুরতে গিয়েছিলাম তখন এই সুন্দর ফুল গুলো দেখি। সেই সাথে ফটোগ্রাফি করেছিলাম। আসলে ফুলের সৌন্দর্য আমাদেরকে সব সময় আকর্ষিত করে। আর সেই সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে আমরা সুন্দর কোন ফুল দেখলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। তেমনি এই সুন্দর ফুল দেখেই ফটোগ্রাফি করেছিলাম।


IMG_20230630_103729.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230630_103823.jpg
Device-OPPO-A15
Location


ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। যদি কোন ফুল বা সুন্দর কিছু দেখতে পাই তখন ফটোগ্রাফি করার চেষ্টা করি। অনেক প্রতীক্ষার পর আমার ছোট্ট গাছে রেইন লিলি ফুটেছিল। আর এই ফুল দেখতে খুবই ভালো লাগছিল। তাই তো কোন এক সময়ে ফটোগ্রাফি করেছিলাম। ছোট এই ফুল ফুটে থাকার সময় দেখতে অনেক সুন্দর লাগছিল এবং আকর্ষণীয় লাগছিল। আশা করছি আপনাদের সবার কাছে ভালো লেগেছে।


IMG_20230630_102923.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230630_103049.jpg
Device-OPPO-A15
Location


এই ফুলটির নাম এই মুহূর্তে আমার মনে পড়ছে না। তবে ফুলটি দেখতে কিন্তু বেশ সুন্দর ছিল। হয়তো আপনারা অনেকেই এই ফুলের নাম জেনে থাকবেন। এই ফুলগুলো দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয় ফুলের সুন্দর পাপড়ি গুলো আর ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমার ভীষণ ভালো লেগেছিল। বিশেষ করে এই ফুলের কালার ভিন্ন রকমের ছিল। তাই তো দেখতে আরো বেশি ভালো লাগছিল। তাই সময় করে এবং সুযোগ পেয়ে সুন্দর এই ফটোগ্রাফি গুলো করে ফেলেছিলাম। যাতে করে আপনাদের মাঝে এই সুন্দর ফটোগ্রাফি শেয়ার করতে পারি। আশা করছি এই ফুলের ফটোগ্রাফি আপনাদের ভালো লেগেছে।


IMG_20230630_103236.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230630_103308.jpg
Device-OPPO-A15
Location


পোর্তুলিকা ফুল পছন্দ করেন না এমন মানুষ খুবই কম আছে। আমার টবে লাগানো গাছে পোর্তুলিকা ফুল ফুটে থাকতে দেখে কোন এক সময় এই ফটোগ্রাফিটি করেছিলাম। আর আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি। মাঝে মাঝে ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি ফটোগ্রাফি গুলো শেয়ার করতে ভালো লাগে। আশা করছি এই ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।


IMG_20230630_103600.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230630_103635.jpg
Device-OPPO-A15
Location


জবা ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমি সবসময় মুগ্ধ হই। বিশেষ করে জবা ফুলের পাপড়ি গুলো আমার কাছে বেশি ভালো লাগে। কোন এক বৃষ্টি ভেজা দিনে এই সুন্দর জবা ফুল দেখে ফটোগ্রাফি করেছিলাম। বৃষ্টি ভেজা জবা ফুলের অপরূপ সৌন্দর্য সবার মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। জানিনা এই ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে। তবে আপনাদের মাঝে এই সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো তুলে ধরতে আমার বেশ ভালো লেগেছে। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সবার কাছে অনেক ভালো লাগবে।


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

মুগ্ধ হয়ে এক নজরে তাকিয়ে ছিলাম আপনার ফটোগ্রাফির দিকে। অনেক সুন্দর ফটোগ্রাফি ছিল। এলমন্ড ফুলের ফটোগ্রাফি কিন্তু অনেক বেশি আকর্ষণীয় ছিল। অন্যান্য সব ফটোগ্রাফি গুলো ও খুবই ভালো লেগেছে দেখতে। জবা ফুলের উপরে বৃষ্টির ফোঁটা পড়ে থাকার কারণে ফটোগ্রাফি করার পর অনেক সুন্দর লাগতেছে দেখতে।

 last year 

আমার শেয়ার করা ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলেন জেনে সত্যি ভালো লাগলো। আসলে মাঝে মাঝে সুন্দর ফুল দেখলে ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া মতামত প্রকাশের জন্য।

 last year 

বাহ্!খুব অসাধারণ ফটোগ্রাফি করেছেন।দেখতে খুব চমৎকার লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে অসাধারণ লেগেছে জেনে ভালো লাগলো। মাঝে মাঝে চেষ্টা করি ভিন্ন ধরনের ফুলের সৌন্দর্য তুলে ধরার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 last year 

ফটোগ্রাফী পোস্ট মানে দারুন কিছু।
আমিও প্রতি শুক্রবার চেষ্টা করি কিছু ভালো ছবি উপহার দিতে। আপনার ফুলের ছবিগুলো দারুন ছিল আপু, এধরনের ছবি চোখে প্রশান্তি এনে দেয়।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া ফটোগ্রাফি পোস্ট মানে দারুন কিছু। তাইতো আমিও মাঝে মাঝে ফটোগ্রাফি পোস্ট করার চেষ্টা করি। আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া।

 last year 

পর্তুলিকা ফুল আমারও খুব পছন্দ। আপনার টবে লাগানো ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগছে। জবা ফুলের ফটোগ্রাফি টাও বেশ দারুন লাগছে দেখতে। বৃষ্টির পর ফটোগ্রাফি করেছেন যার কারণে আরো বেশি আকর্ষণীয় লাগছে। অন্যান্য ফটোগ্রাফি গুলোও খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

পুর্তুলিকা ফুল আপনার পছন্দের জেনে ভালো লাগলো আপু। এই ফুলগুলো আমারও ভীষণ পছন্দের। জবা ফুলের ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 

বরাবরই ফুল সব সময় সবাইকে আকৃষ্ট করে। কেন জানি ফুল দেখলেই মন এমনিতেই নরম হয়ে যায়। তবে আপনার এই ফটোগ্রাফি গুলোর মধ্যে সবচাইতে বেশি আকৃষ্ট করেছে আমাকে বৃষ্টির ফোঁটা জমে থাকা জবা ফুলটি। রেইনলিলি ফুলটাও অসাধারণ।

 last year 

ফুল সবার কাছে অনেক পছন্দের। আসলে ফুলের অপরূপ সৌন্দর্য দেখে সব সময় ভালো লাগে। তাইতো আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। আর বৃষ্টির ফোঁটা যখন ফুলের উপর পড়ে তখন জবা ফুল দেখতে অনেক সুন্দর হয়।

 last year 

খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে মাইক ফুলের ফটোগ্রাফি এবং জবা ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

ভাইয়া আমি চেষ্টা করেছি আমার ভালো লাগার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

জাস্ট মুগ্ধ হলাম আপনার করা ফটোগ্রাফি গুলো দেখে। ফটোগ্রাফি করতে যেমন ভালোবাসি তেমনি দেখতেও খুব ভালো লাগে আমার কাছে। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে মুগ্ধই হলাম আমি। এরকম ফটোগ্রাফি গুলো করলে অনেক সুন্দর হয়। টাইম ফুল, জবা ফুল, এলমন্ড সহ খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। যেগুলো দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।

 last year 

সত্যি আপু আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হয়েছি আপু। বিভিন্ন রকমের ফুলের সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছি। অনেক অনেক ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 last year 

সুন্দর এই ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো । শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আমার পছন্দের কিছু ফুলের ফটোগ্রাফি সবার মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া মতামতের জন্য।

 last year 

সত্যিই বেশ সুন্দর হয়েছে সব ফটোগ্রাফিগুলো।আর ফুল পছন্দ করে না এমন মানুষ পাওয়া খুব কঠিন। আর আমার বাংলা ব্লগের কল্যানে সবাই ফটোগ্রাফি করতে পছন্দ করে এবং চেস্টা করে সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে। অনেক ধন্যবাদ আপু সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু ফুল সবাই পছন্দ করে। ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে ভালো লাগে। অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের ফটোগ্রাফি গুলো করেছি এবং সবার মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। ধন্যবাদ আপু।

 last year 

আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। বিশেষ করে এলমন্ড ফুল এবং জবা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় ভালো হয়। অসংখ্য ধন্যবাদ আপু দারুন ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

আমি সবসময় চেষ্টা করি ভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য। আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32