Diy-জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং♥️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। পেইন্টিং করতে ভালো লাগে আমার। তাই মাঝে মাঝেই পেইন্টিং করি। তেমনি আজকে আমি জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং করে আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি এই পেইন্টিং আপনাদের সকলের কাছে ভালো লাগবে।


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং:

IMG_20220416_133404.jpg
Device-OPPO-A15
IMG_20220416_151429.jpg
Device-OPPO-A15


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে। জোসনা মাখা রাতের প্রকৃতিকে আমি আমার এই পেইন্টিং এর মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। একদিকে জোসনা মাখা রাত আরেকদিকে রোমান্টিক কাপল। সবকিছু মিলে আমি এই পেইন্টিংটি আরো বেশি সুন্দর করার চেষ্টা করেছি। জোসনা মাখা রাতে প্রকৃতি নতুনরূপে সেজে ওঠে। আর প্রকৃতিকে দেখতে তখন অনেক ভালো লাগে। তাই আমি প্রকৃতির এই অপরূপ সৌন্দর্য সকলের মাঝে তুলে ধরার জন্য এই পেইন্টিং করেছি। আশা করছি আমার পেইন্টিং সকলের কাছে ভালো লেগেছে।


প্রয়োজনীয় উপকরণ:

১. সাদা কাগজ।
২. পোস্টার রং।
৩. তুলি।
৪. পেন্সিল।
৫. পানি।
৬. মাসকিন টেপ।

IMG20220416121141.jpg
Device-OPPO-A15


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং:


♥️ধাপ-১♥️

IMG20220416121441.jpg
Device-OPPO-A15


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং করার জন্য প্রথমে একটি সাদা কাগজ নিয়েছি। এরপর সাদা কাগজের মাঝে পেন্সিল দিয়ে দাগ দিয়েছি।


♥️ধাপ-২♥️

IMG20220416121642.jpg
Device-OPPO-A15
IMG20220416121945.jpg
Device-OPPO-A15


এবার আমি পেন্সিল দিয়ে দাগের একপাশের অংশে সুন্দর করে নীল রং দিয়েছি। আমি খুব সাবধানে নীল রং দিয়েছি।


♥️ধাপ-৩♥️

IMG20220416122408.jpg
Device-OPPO-A15
IMG20220416122601.jpg
Device-OPPO-A15


এবার অন্য পাশের অংশে সুন্দর করে হলুদ রং দিয়েছি। এখানে আমি অনেক সাবধানতা অবলম্বন করে হলুদ রং দিয়েছি।


♥️ধাপ-৪♥️

IMG20220416123259.jpg
Device-OPPO-A15
IMG20220416123704.jpg
Device-OPPO-A15


রং দেওয়া হয়ে গেলে এবার যখন আমার এই পেইন্টিং করার জন্য কাগজটি পুরোপুরি ভাবে প্রস্তুত হয়েছে তখন আমি একটি চাঁদের চিত্র অঙ্কন করেছি। এরপর একটি রোমান্টিক কাপলের চিত্র অঙ্কন করেছি। এবার আমি সুন্দর ভাবে একটি গাছের চিত্র অঙ্কন করেছি।


♥️ধাপ-৫♥️

IMG20220416123945.jpg
Device-OPPO-A15
IMG20220416124215.jpg
Device-OPPO-A15


গাছের চিত্র অঙ্কন করার পর আমি পাতার চিত্র অঙ্কন করেছি। গাছের পাতার চিত্র অঙ্কন করতে আমার ভালো লেগেছে। তাই আমি সুন্দর ভাবে এই গাছের পাতার চিত্র অঙ্কন করেছি। এবার আমি কালো রং নিয়েছি গাছের চিত্র সুন্দর করার জন্য।


♥️ধাপ-৬♥️

IMG20220416124412.jpg
Device-OPPO-A15
IMG20220416124705.jpg
Device-OPPO-A15


আমি অনেক সুন্দর ভাবে কালো রং দিয়েছে চিত্রটি অঙ্কন করেছি। গাছের ডালগুলো অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছি।


♥️ধাপ-৭♥️

IMG20220416124847.jpg
Device-OPPO-A15
IMG20220416125642.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার এই পেইন্টিং দেখতে সুন্দর করার জন্য কাপলের চিত্র সুন্দর করে রং করে দিয়েছি। এভাবে এই চিত্রটি সুন্দর হয়েছে এবং দেখতে ভালো লাগছে।


♥️ধাপ-৮♥️

IMG_20220416_151829.jpg
Device-OPPO-A15
IMG_20220416_151911.jpg
Device-OPPO-A15


আমার এই পেইন্টিং সুন্দর করার জন্য ও জোসনা মাখা রাতের প্রকৃতি আরও বেশি সুন্দর করার জন্য এবার নিচের দিকের অংশে অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছি। নিচের দিকের অংশে পানিতে ছায়ার মতো অংশ অঙ্কন করেছি। এর ফলে চিত্রটি সুন্দর হয়েছে।


♥️ধাপ-৯♥️

IMG_20220416_151946.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার এই পেইন্টিং আরো বেশি সুন্দর করার জন্য ও জোসনা মাখা রাতের প্রকৃতি দেখতে ভালো দেখা যাওয়ার জন্য ঘাস অঙ্কন করেছি।


♥️ধাপ-১০♥️

IMG20220416130601.jpg
Device-OPPO-A15
IMG_20220416_152040.jpg
Device-OPPO-A15


ঘাস অঙ্কন করা হয়ে গেলে এবার চাঁদের চিত্র অঙ্কন করার জন্য সাদা রং দিয়ে চাঁদের চিত্র অঙ্কন করেছি। চাঁদের চিত্র অঙ্কন করার মাধ্যমে এই পেইন্টিং দেখতে সুন্দর হয়েছে। জোসনা মাখা রাতের প্রকৃতি আরও বেশি সুন্দর ভাবে ফুটে উঠেছে।


♥️ধাপ-১১♥️

IMG_20220416_152252.jpg
Device-OPPO-A15
IMG_20220416_152604.jpg
Device-OPPO-A15


আমার এই পেইন্টিং সুন্দর করার জন্য এবং তাদের ভালোবাসার মুহূর্ত আরো বেশি রঙিন করার জন্য লাভ আকৃতির পাতা করেছি। এই পেইন্টিং যেন সুন্দর হয় সেজন্য অন্যান্য কিছু অংশের কাজগুলো শেষ করেছি।


♥️শেষ ধাপ♥️

IMG_20220416_152715.jpg
Device-OPPO-A15
IMG_20220416_152819.jpg
Device-OPPO-A15


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং করা হয়ে গেলে আমি সকলের মাঝে উপস্থাপন করার জন্য চারপাশের টেপ খুলে নিয়েছি।


♥️উপস্থাপনা:♥️

IMG_20220416_152944.jpg
Device-OPPO-A15


জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং করতে আমার ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি এই সুন্দর একটি পেইন্টিং করে সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার এই পেইন্টিংটি যেন ভালো লাগে সেজন্য আরো বেশি সুন্দর ও আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেছি আশা করি সকলের ভালো লেগেছে।


ধন্যবাদ সকলকে।

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর করে জল রং দিয়ে পেইন্টিংটি আর্টিস্ট করেছেন। এবং আমাদের মাঝে চমৎকারভাবে উপস্থাপন করেছেন । ধাপ গুলো খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন । এত অসাধারন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

চেষ্টা করেছি জল রং দিয়ে সুন্দর একটি পেইন্টিং তৈরি করার জন্য। আমার এই পেইন্টিং আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম। অনেক সুন্দর করে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পেইন্টিংটি এক কথায় অসাধারণ, খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে তো মুগ্ধ হয়ে গেলাম। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত চমৎকার একটি পেইন্টিং শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর ভাবে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন জেনে অনেক ভালো লাগলো। আপনার কাছে আমার এই পেইন্টিং ভালো লেগেছে এটা জেনে আমিও পেইন্টিং করার উৎসাহ পেলাম। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

জল রং দিয়ে আপনি সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন।জোছনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং টি দারুণ হয়েছে। আসলে কাপলটি দেখতে বেশ সুন্দর লাগছে।
জল রং দিয়ে কোন পেন্টিং করতে গেলে অনেক সর্তকতা অবলম্বন করতে হয়। তাই আপনার পেইন্টিংটিও অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে আপুর সুন্দর একটি পেইন্টিং শেয়ার করে মন ভালো করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি জোসনা মাখা রাতের এই অপরূপ সৌন্দর্য আমার পেইন্টিং এর মাঝে তুলে ধরার জন্য। আমার পেইন্টিং আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। আপনি একদম ঠিক বলেছেন জল রং দিয়ে পেইন্টিং করতে গেলে অনেক সর্তকতা অবলম্বন করতে হয়। অনেক সুন্দর করে আপনার মন্তব্য করেছেন এই জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি

 2 years ago 

জোসনা মাখা রাতে অসাধারণ একটি কাপলের পেইন্টিং আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। খুব সুন্দর ছিল চিত্রাংকন টি। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি জোসনা মাখা রাতের অনেক সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য। আমি আমার পেইন্টিং এর প্রতিটি ধাপ উপস্থাপন করেছি। অনেক সুন্দর করে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু,জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের ছবি বেশ সুন্দর এঁকেছেন।কালার ও বেশ সুন্দর করেছেন।পোস্টার রং করায় ভাল লাগছে।প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং অসাধারন সুন্দর হয়েছে আপু।আপনার করা আর্ট এর ধাপ গুলো খুব সুন্দর করে উপস্থাপন করেছেন।আমার হাতে করা আর্ট গুলো অনেক ভালো লাগে। শুভকামনা রইল

 2 years ago 

আপু এত সুন্দর করে রোমান্টিক একটি মুহূর্তকে তুলে ধরতে পেরেছেন দেখেও ভাল লাগতেছে।বিশেষ করে কাপলদের এই মুহূর্ত আপনি পেইন্টিং করে উপস্থাপন করেছেন দেখে আমারও ইচ্ছে করছে এমন একটি পেইন্টিং করতে। তবে আমি পূর্বে এরকম কিছু পেইন্টিং করেছিলাম ,খুব ভালো লাগলো সত্যি বলতে।

 2 years ago 

পোস্টার রং দিয়ে আপনি খুব চমৎকার করে পেইন্টিং করতে পারেন। আমি এর আগেও আপনার বেশ কয়েকটি পেইন্টিং দেখেছিলাম আমার কাছে ভালো লেগেছিলো। ঠিক তেমনি আপনি আজও জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং খুব চমৎকার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। রাতে দৃশ্যটি খুব সুন্দর করে আপনার পেইন্টিংয়ে ফুটিয়ে তুলেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জোসনা মাখা রাতে রোমান্টিক কাপলের পেইন্টিং দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনি অনেক অসাধারণ একটি চিত্রাংকন করেছেন আপু। আপনার এই পেইন্টিং এককথায় অসাধারণ হয়েছে। দাসিদাসি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্যোৎস্না মাখা রাতে রোমান্টিক কাপল এর পেইন্টিং খুবই সুন্দর হয়েছে আপু। পোস্টার রং দিয়ে চিত্রটি আপনি খুবই সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। বিশেষ করে গাছটি অংকন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74