Diy-দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং♥️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। পেইন্টিং করতে আমার ভালো লাগে। তাই আমি মাঝে মাঝেই পেইন্টিং করার চেষ্টা করি। তেমনি আজকেও আমি অনেক সুন্দর একটি পেইন্টিং করার চেষ্টা করেছি। আজ আমি দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং করেছি। আশা করছি আমার এই পেইন্টিং সকলের কাছে ভালো লাগবে।


দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং:

IMG_20220320_121206.jpg
Device-OPPO-A15


পেইন্টিং করতে আমার ভালো লাগে। তাই আমি আজ রং তুলিতে একটি রোমান্টিক মুহূর্তের পেইন্টিং করেছি। দুইজনের একসাথে পথ চলার সেই রোমান্টিক মুহূর্তের পেইন্টিং আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। দুজন প্রেমিক যুগল যখন তার প্রিয় মানুষের হাতে হাত ধরে ও কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে পথ চলে তখন সেই সুন্দর দৃশ্য দেখতে খুবই ভালো লাগে। তাই আমি দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং করেছি। আমি জানিনা আমার এই পেইন্টিং কেমন হয়েছে। তবে আমি চেষ্টা করেছি আমার এই পেইন্টিং এর মাধ্যমে দুজন মানুষের রোমান্টিক মুহূর্তের চিত্র উপস্থাপন করার জন্য। প্রিয় ভালোবাসার মানুষটির সাথে পাশাপাশি হাত ধরে হেঁটে যাওয়ার সেই মুহূর্ত আমার কাছে ভালো লেগেছে। তাই আমি আমার এই পেইন্টিং আপনাদের মাঝে শেয়ার করলাম।


প্রয়োজনীয় উপকরণ:

১. সাদা কাগজ।
২. পোস্টার রং।
৩. তুলি।
৪. পেন্সিল।
৫. পানি।

IMG20220318233634.jpg
Device-OPPO-A15


দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং তৈরির ধাপসমূহ:


♥️ধাপ-১♥️

IMG20220318233956.jpg
Device-OPPO-A15
IMG20220318234114.jpg
Device-OPPO-A15


দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং তৈরি করার জন্য প্রথমে একটি সাদা কাগজ নিয়েছি। এরপর সাদা কাগজের উপর পেন্সিল দিয়ে গাছের চিত্র অংকন করেছি।


♥️ধাপ-২♥️

IMG20220318234335.jpg
Device-OPPO-A15
IMG20220318234745.jpg
Device-OPPO-A15


গাছের চিত্র অংকন করা হয়ে গেলে এবার আমি একটি ছেলের চিত্র অংকন করেছি। আমি সুন্দর ভাবে পাঞ্জাবি পরা একটি ছেলের চিত্র অংকন করেছি। এবার আমি শাড়ি পরা একটি মেয়ের চিত্র অংকন করেছি। মেয়েটি ছেলেটির হাতে হাত রেখে ও কাঁধে মাথা রেখে পথ চলছে এরকম একটি চিত্র অংকন করার চেষ্টা করেছি।


♥️ধাপ-৩♥️

IMG20220318235050.jpg
Device-OPPO-A15
IMG20220318235054.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার পেইন্টিং দেখতে সুন্দর করার জন্য গাছের অংশ কালো রং দিয়েছি। কালো রং দিয়ে গাছের অংশ সুন্দর করে তোলার চেষ্টা করেছি।


♥️ধাপ-৪♥️

IMG20220318235211.jpg
Device-OPPO-A15
IMG20220318235341.jpg
Device-OPPO-A15


এবার আমি কালো কালি দিয়ে সুন্দরভাবে গাছের ডাল অংকন করেছি। গাছের ডালগুলো অংকন করার ফলে আমার এই চিত্রটি দেখতে সুন্দর হয়েছে।


♥️ধাপ-৫♥️

IMG20220318235417.jpg
Device-OPPO-A15
IMG20220318235722.jpg
Device-OPPO-A15


গাছের ডাল অংকন করা হয়ে গেলে এবার সেই প্রেমিক যুগলের চিত্র সুন্দর করার জন্য মাথার অংশে কালো কালি দিয়ে চুলগুলো কালো করে দিয়েছি।


♥️ধাপ-৬♥️

IMG20220318235838.jpg
Device-OPPO-A15
IMG20220319000142.jpg
Device-OPPO-A15


এবার গাছের চিত্রটি আরো বেশি সুন্দর করার জন্য গাছের পাতা অংকন করেছি। গাছের পাতা অংকন করার ফলে চিত্রটি দেখতে আরো বেশি সুন্দর হয়েছে।


♥️ধাপ-৭♥️

IMG20220319000402.jpg
Device-OPPO-A15
IMG20220319000636.jpg
Device-OPPO-A15


এরপর আমি নীল রঙ নিয়েছি। নীল রং দিয়ে ছেলেটির পাঞ্জাবি খুব সুন্দর ভাবে একে দিয়েছি। নীল রঙের পাঞ্জাবি পড়লে ছেলেদের অনেক ভালো লাগে। তাই আমি নীল রঙের পাঞ্জাবি একে দিয়েছি।


♥️ধাপ-৮♥️

IMG20220319000738.jpg
Device-OPPO-A15
IMG20220319001031.jpg
Device-OPPO-A15


এবার আমি ধীরে ধীরে মেয়েটির পরনের নীল শাড়ি অংকন করেছি। নীল শাড়িতে মেয়েদেরকে দেখতে খুবই ভালো লাগে। তাই আমি আমার অংকন চিত্রটির রোমান্টিক জুটিকে নীল রঙে রাঙিয়ে দিয়েছি।।


♥️ধাপ-৯♥️

IMG20220319001151.jpg
Device-OPPO-A15
<centerIMG20220319001412.jpgDevice-OPPO-A15


এবার আমি মেয়েটির পরনের লাল ব্লাউজ অংকন করেছি। এর ফলে মেয়েটিকে দেখতে আরো বেশি সুন্দর হয়েছে।


♥️ধাপ-১০♥️

IMG20220319001525.jpg
Device-OPPO-A15
IMG20220319001906.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার এই পেইন্টিং আরো বেশি সুন্দর করে তোলার জন্য গাছের ডালে ছোট ছোট লাল ফুল অংকন করেছি। গাছের ডালে ছোট ছোট লাল ফুল অংকন করার ফলে এই চিত্রটি দেখতে আরো বেশি সুন্দর হয়েছে। এরপর আমি মেয়েটির খোপায় একটি লাল ফুল অংকন করেছি।


♥️শেষ ধাপ♥️

IMG_20220320_121320.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার এই পেইন্টিং দেখতে আরো সুন্দর করার জন্য ছোট ছোট ঘাস অংকন করেছি এবং অন্যান্য কিছু অংশ অংকন করার মাধ্যমে পেইন্টিং সম্পূর্ণরূপে শেষ করেছি।


♥️উপস্থাপনা:♥️

IMG_20220320_121938.jpg
Device-OPPO-A15


দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং করা হয়ে গেলে আমি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য সুন্দরভাবে ফটোগ্রাফি করেছি। আমি চেষ্টা করেছি রোমান্টিক সেই প্রেমিক যুগলের সেই রোমান্টিক মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আমি জানিনা আমি আমার পেইন্টিং এর মাঝে এই সুন্দর প্রেমিক যুগলের চিত্র অংকন করতে কতটা সক্ষম হয়েছি। তবে আমি চেষ্টা করেছি সুন্দরভাবে প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আশা করছি সকলের ভালো লেগেছে।


ধন্যবাদ সকলকে।

Sort:  
 2 years ago 

রোমান্টিক দৃশ্যগুলো অনেক ভালো লাগে। শুধু আমার না আমি মনে করি, সবাই রোমান্টিক দৃশ্যের ভক্ত। আপনি যে কোনো কাজ অনেক গুছিয়ে করার চেষ্টা কতে যা আমার কাছে বেশি ভালো লেহেছে।

 2 years ago 

রোমান্টিক দৃশ্য গুলো সত্যি অনেক ভালো লাগে। আমি চেষ্টা করেছি এই রোমান্টিক জুটি সুন্দর করে উপস্থাপন করার। অনেক সুন্দর করে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং টি আমার কাছে অনেক ভালো লেগেছে আপু।প্রিয়- প্রিয়সীর সাথে এভাবে রোমান্টিক মূহূর্ত কাটাতে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে করছেন আর্ট। শুভকামনা রইল

 2 years ago 

রোমান্টিক মুহূর্তের পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে ভালো লাগলো ভাইয়া। আপনি একদম ঠিক কথাই বলেছেন এই পেইন্টিং গুলো সব সময় অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন আপনি। রোমান্টিক পেইন্টিং দেখতে আমার খুবই ভালো লেগেছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রোমান্টিক মুহূর্তের পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে ভালো লেগেছে আমার। আমি চেষ্টা করেছি সুন্দর করে আমার পেইন্টিং উপস্থাপন করার। অনেক সুন্দর করে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি চিত্র পেইন্টিং করেছেন। আপনি আজ পেইন্টিং করেছেন দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিং। আপনার পেইন্টিংটি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

দুজনের একসাথে পথ চলার রোমান্টিক মুহূর্তের পেইন্টিংটি খুব সুন্দর হয়েছে আপু। আপনি খুবই নিখুঁতভাবে পেইন্টিংটি করেছেন আমার কাছে আপনার পেইন্টিংটি সত্যি অসাধারণ লেগেছে। আপনি পেইন্টিং করায় যে অনেক দক্ষতা আপনার পেইন্টিং গুলো দেখলেই বোঝা যায়। এভাবেই এগিয়ে চলুন আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন আপনি। দেখে আমি মুগ্ধ হলাম। সত্যি বলছি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিংটি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। দুজনের রোমান্টিক ভাবে।পথ চলার দৃশ্যটি খুবই সুন্দরভাবে ফুটে উঠেছে আপনার পেইন্টিং এর মাধ্যমে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ! আপনি তো বেশ ভালো ছবি আঁকতে পারেন। আমাদের কমিউনিটি তে অনেক শিল্পী আছে যারা ভালো ছবি আঁকতে পারে। আপনার ছবিগুলো আগে কখনো সেভাবে দেখিনি তবে আজকের ছবিটা আমার কাছে বেশ ভালো লাগলো। চেষ্টা চালিয়ে যান। শুভকামনা রইল

 2 years ago 

দুজন একসাথে চলা রোমান্টিক দৃশ্যটি দেখে খুবই ভালো লাগলো। আসলেই রোমান্টিক চিত্রগুলো সত্যিই অসাধারণ। আমার খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যা দেখে সত্যিই আমার খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই বলবো চিত্রটা আসলেই অনেক রোমান্টিক হয়েছে।আর দোয়া করি তারা যেন একসাথে এভাবে সারাটা জীবন চলতে পারে 😁

আপনি অনেক সুন্দর ভাবে চিত্রাংকন টি অঙ্কন করেছেন এবং আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইলো শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51367.14
ETH 2266.57
USDT 1.00
SBD 2.01