নাটক রিভিউ-কিছু গল্পের নাম থাকে না|

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। নাটক দেখতে আমি খুবই পছন্দ করি। মাঝে মাঝে সময় পেলে নাটক দেখার চেষ্টা করি আজকে আমি একটি নাটক রিভিউ সবার মাঝে শেয়ার করবো আশা করছি সবার ভালো লাগবে।


IMG_20240602_133922.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামকিছু গল্পের নাম থাকে না
প্রযোজকতানভীর মন্ডল
পরিচালনামাহমুদ মাহিন
সহকারী পরিচালকসাব্বির আহমেদ, আদনান হোসেন
অভিনয়েইয়াস রোহন,সামিরা খান মাহী ও আরো অনেকে
দৈর্ঘ্য৫১মিনিট
মুক্তির তারিখ২৯ মে ২০২৪
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • ইয়াস রোহন(রনক)
  • সামিরা খান মাহী(আয়ান)
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2024-06-02-10-01-33-35.jpg
Screenshot_2024-06-02-10-03-34-78.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতেই দেখতে পাই শুটিং সেটে বেশ লোকজন একত্রিত হয়েছে। আর সেখানে শুটিং হচ্ছে। নাটকের নায়ক অর্থাৎ রনক বারবার কিছু একটা ভেবে ভুল করে যাচ্ছে। আর একটি মেয়ের দিকে তাকাচ্ছে। এরপর সে নিজের শুটিং বেশ ভালোভাবেই শেষ করে। শুটিং শেষ করার পরে রনক ভেতরে চলে যায়। এবার একটি ছেলেকে ডেকে বলে শুটিং সেটে যেই লোকজন গুলো দাঁড়িয়ে ছিল সেখানে একটি মেয়ে দাঁড়িয়ে আছে। লাল ড্রেস পরা ওই মেয়েটিকে আসতে বলো। মেয়েটি যখন রনকের সামনে গিয়ে দাঁড়ায় তখন রনক বলে আমি যদি ভুল না করি তুমি আয়ান। এই কথা শুনে মেয়েটি বলে হ্যাঁ সে আয়ান। তখনই অন্য একটি মেয়ে ভিতরে চলে আসে। তাই তারা ঠিকভাবে কথা বলতে পারেনা। এরপর ফোন নাম্বার নিয়ে নেয়। এবার বাসায় ফিরে আয়ানকে ফোন করে। আর বলে তুমি এতদিন কোথায় ছিলে? আর এতদিন তুমি আমার সাথে কেন যোগাযোগ করোনি? এরপর আয়ান বলে হঠাৎ করে এক্সিডেন্ট করে তার বাবা মারা গিয়েছিল। তাই সবকিছু থেকে দূরে ছিল।


Screenshot_2024-06-02-10-15-47-16.jpg
Screenshot_2024-06-02-12-22-51-01.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এরপর রনক আয়ারের সাথে দেখা করে। আর তারা অনেক সুন্দর সময় কাটায়। এভাবে ধীরে ধীরে তাদের মধ্যে বেশ ভালো একটি বন্ধুত্ব হয় এরপর রনক আয়ানকে অনেক লোকের সাথে পরিচয় করিয়ে দেয় এবং আয়ান যাতে ভালোভাবে মডেলিং করতে পারে সেই ব্যবস্থা করে দেয়। আয়ানের ফটোসেশন বেশ ভালোভাবেই হয়। এরপর যখন অফিসে যায় তখন সেই ফটোগ্রাফার আয়ানকে বাজে অফার করে। এটা শুনে আয়ান খুবই মন খারাপ করে এবং রনকের সাথে দেখা করে। এরপর রনক ফটোগ্রাফারকে অপমান করে। এরপর বলে আপনি মেয়েদেরকে সম্মান করতে জানেন না। আপনাদের জন্য কেউ মিডিয়াতে আসতে চায়না। এবার রনক বলে আসলে আমারই ভুল হয়েছে তোমাকে একা ছেড়ে দেওয়া। এখন থেকে তোমার প্রত্যেকটি কাজে আমি তোমার সাথে যাবো এবং আমি নির্দেশনা দিব। এরপর প্রত্যেকটি জায়গায় রনক আয়ানকে নিয়ে যায়। আয়ান বেশ ভালোভাবে নিজের কাজগুলো করতে শুরু করে।


Screenshot_2024-06-02-12-30-03-85.jpg
Screenshot_2024-06-02-12-32-18-88.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


সময়ের সাথে সাথে আয়ান সবার কাছে বেশি জনপ্রিয়তা পায়। আরো অনেক ভালো ভালো কাজের অফার আসতে থাকে। কিন্তু রনক আয়ানের ব্যাপারে খুবই সিরিয়াস হয়ে যায়। আর সব কাজের প্রতি খেয়াল রাখে। সেই সাথে আয়ানকে বলে সে যেন তার পারমিশন ছাড়া কোন কাজে না যায়। এভাবেই চলছিল তাদের দিনগুলো। কিন্তু হঠাৎ করে একদিন দুজনে বসে যখন গল্প করছিল তখন আয়ানের কাছে একটি ফোন আসে। আয়ান সেই কাজে রাজি হয়ে যায়। তখন রনক বলে আমাকে কিছু জিজ্ঞাসা না করে তুমি রাজি হলে কেন? তখন আয়ান বলে এই ছোটখাটো ব্যাপারে তোমাকে জিজ্ঞাসা করার কি আছে। এটা শুনে রনক ভীষণভাবে রেগে যায়। আর সেখান থেকে চলে যায়। এরপর আয়ান রনককে অনেকবার ফোন করে। কিন্তু ফোন রিসিভ করেনা। আয়ান ভীষণ কষ্ট পায়। অন্যদিকে রনক তো ভীষণ রেগে ছিল। এভাবে কেটে যাচ্ছিল তাদের দিনগুলো।


Screenshot_2024-06-02-12-33-29-14.jpg
Screenshot_2024-06-02-12-34-01-58.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এবার বাধ্য হয়ে আয়ান রনকের শুটিং সেটে যায় এবং সেখানে গিয়ে তার সাথে কথা বলে। সেখানে যাওয়ার পর রনক আয়ানকে ভীষণভাবে অপমান করে এবং বলে তোমার মত মেয়েদেরকে আমার চেনা আছে। প্রয়োজনে আমাকে ব্যবহার করেছো। এসব কথা শুনে আয়ান খুবই কষ্ট পায়। আয়ান কষ্ট পেয়ে সেখান থেকে ফিরে আসে। আর কখনোই রনকের সাথে যোগাযোগ করে না। অন্যদিকে রনক আয়ানকে আর কখনো ফোন করে না। এরপর হঠাৎ করে একদিন এক ডিরেক্টর এসে যখন রনকের সাথে কথা বলছিল এবং গল্প শোনাচ্ছিল তখন রনকের মনে পরে আয়ান কি শেষ পর্যন্ত কোন অঘটন ঘটিয়ে ফেললো কিনা। এরপর রনক আয়ানকে ফোন করে কিন্তু আয়ানের ফোন বন্ধ পায়। এরপর কোনভাবেই আয়ানের সাথে যোগাযোগ করতে পারেনা। এরপর আয়ানের এক বান্ধবীর সাথে যোগাযোগ করে। এরপর জানতে পারে আয়ান গ্রামের বাড়ি চলে যেতে চেয়েছিল। কিন্তু সে তাকে একটি জায়গায় নিয়ে গেছিল। আর সেখানে যাওয়ার পর দুজনে বিপদে পড়ে যায়। এরপর থেকে তার বান্ধবী আর কিছুই জানেনা।


Screenshot_2024-06-02-12-44-17-10.jpg
Screenshot_2024-06-02-12-47-03-34.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এরপর রনক যখন তার খালার বাসার কাছে যায় তখন দেখে একটি অ্যাম্বুলেন্সে করে কাউকে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর হসপিটালে চলে যায়। সেখানে গিয়ে জানতে পারে আয়ান আত্মহত্যা করার চেষ্টা করেছিল। এরপর আয়ানের ভাইয়ের সাথে রনকের কথা হয়। এরপর আয়ানের কাছে গিয়ে রনক ক্ষমা চায়। আর বলে এই সব কিছুর জন্য আমি নিজেই দায়ী। আমি তোমাকে আর কখনোই হারাতে চাই না। এসব বলে আয়ানের কাছে ক্ষমা চেয়ে নেয় এবং বিয়ে করতে চায়। তখন রনক বেশ কান্নাকাটি করে। আর আয়ান মন খারাপ করে থাকে। আয়ান অনেক অভিমান করেছিল। অবশেষে আয়ান বলে আমার সবচেয়ে বড় সাকসেস হলো তোমাকে পাওয়া। এভাবেই নাটকটি শেষ হয়ে যায়।


Screenshot_2024-06-02-12-47-43-89.jpg
Screenshot_2024-06-02-12-48-15-30.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


নাটকের গল্পটি ভালোই ছিল। ভিন্ন ধরনের গল্প ছিল। একটি মেয়ে অপরিচিত একজন মানুষের জন্য ঘর ছেড়েছিলেন। তার সাথে ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়। কিন্তু ভুল বোঝাবুঝির জন্য তাদের সম্পর্কটা ভেঙে যায়। এরপর মেয়েটি পরিস্থিতির কারণে আত্মহত্যা করতে যায়। অবশেষে মেয়েটি বেঁচে যায়। আবারো তাদের দুজনের ভুল বোঝাবুঝির অবসান ঘটে। সব মিলিয়ে নাটকটি ভালোই ছিল।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক




আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 2 months ago 

সম্পর্কের মধ্যে ভুল বোঝাবুঝি হতেই পারে। আমাদের মানিয়ে চলতে হবে এখানে নাটকটি বেশ সুন্দর মেসেজ দিয়েছে ভুল বোঝাবুঝি করে আত্মহত্যা করার কোন সমাধান নয়। আসলে আপনি অনেক সুন্দর ভাবে এই নাটকটি রিভিউ করেছেন আমাদের মাঝে।পড়তে বেশ ভালই লাগলো গল্পটি।

 2 months ago 

সত্যি ভাইয়া অনেক সময় সম্পর্কের মাঝে ভুল বোঝাবুঝি হয়। আর সেই ভুল বোঝাবুঝি থেকে অনেক সময় বড় কিছু হয়ে যায়।

 2 months ago 

দারুন একটি নাটক রিভিউ করেছেন। বেশ ভালো লাগলো আপনার করা রিভিউটা পরে সুন্দর করে প্রতিটি পয়েন্ট তুলে ধরেছেন । অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

নাটক রিভিউ আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো ভাইয়া। আমি চেষ্টা করেছি প্রতিটি পয়েন্ট তুলে ধরার।

 2 months ago 

ইয়াস রোহন আর সামিরা খান মাহী কে একসাথে এর আগে কোন নাটকে দেখিনি। আপনি খুব সুন্দর একটা নাটকের রিভিউ দিয়েছেন আপু। নাটকের গল্পটা আসলেই বেশ দারুন। আপনি চমৎকারভাবে পুরো নাটকের গল্পটা আমাদের মাঝে তুলে ধরেছেন। একদিন দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে রিভিউটা শেয়ার করার জন্য।

 2 months ago 

আপু আমিও এই নাটকে প্রথমবার দুজনকে একসাথে দেখেছি। নাটকের গল্পটা ভালোই ছিল। তাই তো রিভিউ শেয়ার করলাম আপু।

 2 months ago 

আপু আপনার সাথে ডিসকডে কথা হচ্ছিল বলছিলেন নাটক দেখছি। আপনি বলেছিলেন হয়তোবা নাটকটি রিভিউ করতে পারেন। মনে হচ্ছে সেই নাটকটির রিভিউ করেছেন। তবে কিছু গল্পের নাম থাকে না এই নাটকটি আমি দেখিনি। কিন্তু আপনার রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। সময় পেলে অবশ্যই দেখে নেব নাটকটি ধন্যবাদ আপু।

 2 months ago 

মাঝে মাঝে সময় পেলে নাটক দেখি। তাই তো আমি এই নাটক রিভিউ শেয়ার করেছি আপু। সত্যি আপু কিছু কিছু গল্পের নাম থাকে না।

 2 months ago 

আপনি অনেক সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করছেন। ইয়াশ রোহানের নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখা হয়নি। তবে নাটকের রিভিউ পড়ে নাটকটি দেখার আগ্রহ বেড়ে গেলো।সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করবো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

রোহান আমারও খুবই পছন্দের একজন অভিনয়শিল্পী। তাইতো এই নাটকটি দেখার চেষ্টা করেছিলাম। আপনিও সময় পেলে দেখতে পারেন ভাইয়া।

 2 months ago 

নাটকের গল্পটি পড়ে ভীষণ ভালো লেগেছে। বর্তমানে ভুল-বোঝাবুঝির কারণে মানুষ কতই না কষ্ট করে। তেমনি এই নাটকেও দেখছি ভুল বোঝাবুঝির কারণে আত্মহত্যা করতে গেছে নায়িকা। কিন্তু শেষ পর্যন্ত তাদের ভুল বোঝাবুঝি মিটেছে এটা দেখে ভালো লাগলো। ইয়াস রোহানের নাটক দেখতে এখন কিন্তু ভীষণ ভালো লাগে। তিনি বর্তমানে অনেক বেশি সুন্দর অভিনয় করছে। নাটকটি না দেখলেও রিভিউ পড়ে অনেকটা আইডিয়া পেলাম।

 2 months ago 

ঠিক বলেছেন আপু ভুল বোঝাবুঝির কারণে অনেক মানুষ কষ্ট পায়। অনেক সম্পর্ক নষ্ট হয়ে যায়। এই নাটকটিতেও তেমনটা হয়েছিল আপু।

 2 months ago 

নাটক আমার খুবই প্রিয়। আমি সুযোগ পেলে নাটক দেখার চেষ্টা করে থাকি। আর সে জায়গায় যদি এমন সুন্দর নাটক হয় তাহলে তো কোন কথাই নেই। তবে আপনার রিভিউ করা নাটকটা আজ পর্যন্ত আমার দেখা হয়নি। রিভিউ পড়ে বুঝতে পারলাম কতটা ভালো লাগার ছিল। যেকোনো মুহূর্তে সুযোগ করে নাটকটা দেখার চেষ্টা করব।

 2 months ago 

নাটক দেখতে আমিও পছন্দ করি। আপু আপনিও নাটক দেখতে পছন্দ করেন জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

নাটকের রিভিউ পরেই বোঝা যাচেছ যে নাটকটি অনেক সুন্দর। আসলে আপু অনেক সময় দেখা যায় অনেক ভূল বোঝাবুঝির কারনে মানুষের জীবনে অনেক বড় ধরনের ক্ষতি হয়ে যায়। আসলে বাস্তবের ঘটে যাওয়া ঘটনাগুলো থেকে কিন্তু নাটক লেখা হয়। যাইহোক খুব সুন্দর করে নাটকটির রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ঠিক বলেছেন আপু ভুল বোঝাবুঝির কারণে অনেক সময় অনেক ক্ষতি হয়ে যায়। এই নাটকটি দেখতে আমার অনেক ভালো লেগেছিল। ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 2 months ago 

বেশ সুন্দর একটি নাটক রিভিউ করেছেন আপু।ভুল বুঝাবুঝি থেকে অনেক সম্পর্ক নষ্ট হয়ে যায়।কিন্তু ওদের সম্পর্কটা অবশেষে ঠিক হয়েছিল এই জন্য ভালো লেগেছে।বেশ সুন্দর ছিল নাটকটির গল্প।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

ঠিক বলেছেন আপু কিছু ভুল বোঝাবুঝির কারণে অনেক সম্পর্ক নষ্ট হয়ে যায়। তবে শেষ পর্যন্ত সবকিছু ঠিক হয়েছিল। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65