নাটক রিভিউ-গোলমাল ভিলা|

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। বাংলা নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। আর সেই নাটকগুলোর রিভিউ সবার মাঝে শেয়ার করতে বেশি ভালো লাগে। তাই তো আজকে আমি একটি নাটক রিভিউ সবার মাঝে শেয়ার করতে চলে এসেছি। আশা করছি এই নাটক রিভিউ সবার কাছে ভালো লাগবে।


IMG_20230718_004741.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামগোলমাল ভিলা
রচনামেজবাহ উদ্দিন সুমন
পরিচালনারুবেল হাসান
সম্পাদনাইসমাইল হোসাইন
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব,সাফা কবির ও আরো অনেকে
দৈর্ঘ্য৪৭ মিনিট
মুক্তির তারিখ২৫ এপ্রিল ২০২৩
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • জিয়াউল ফারুক অপূর্ব-আবির
  • সাফা কবির-নীলা
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-07-18-00-08-58-56.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতেই আমরা দেখতে পাই বাড়ির কেয়ারটেকার একই ফ্ল্যাট দুজনের কাছে ভাড়া দিয়েছে। এরপর ভাগ্যক্রমে দুজনে একসাথেই একই দিনে সেই ফ্ল্যাটে ওঠার জন্য জিনিসপত্র নিয়ে এসেছে। দুজনের মাঝে বেশ তর্ক শুরু হয়ে যায়। কারণ তারা দুজনেই এই ফ্ল্যাটটিতে থাকতে চায়। এভাবেই চলছিল তাদের ঝগড়া। এবার কেয়ারটেকার সবকিছু সামাল দেওয়ার চেষ্টা করছিল এবং সেই রাতটা সবাইকে একসাথে থাকার জন্য অনুরোধ করেছিল। অনেকটা বাধ্য হয়ে তারা সবাই একসাথে একই ফ্ল্যাটে রাত কাটানোর চেষ্টা করেছে। কেয়ারটেকার এবং তার ওয়াইফ দুজনে মিলে দুই পক্ষের কাছেই টাকা নেওয়ার চেষ্টা করে এবং বলে যে বেশি টাকা দিবে তার হয়ে সে কথা বলবে এবং অন্যজনকে এই ফ্ল্যাট থেকে বের করে দিবে। এভাবে দুজনকেই মিথ্যা বলে এবং তাদের কাছ থেকে টাকা নেয়।


Screenshot_2023-07-18-00-10-36-58.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


অন্যদিকে এই ফ্ল্যাটের মালিক কেয়ারটেকারকে ভালোভাবেই বলে দিয়েছিল যাতে করে কোন ব্যাচেলরকে সে ভাড়া না দেয়। এবার বেধে যায় আরও একটি বিপত্তি। সকালবেলায় কেয়ারটেকার দেখে তার বাড়ির মালিক বিদেশ থেকে চলে এসেছেন। তার বাড়ির মালিককে দেখে সে অবাক হয়ে যায় এবং কি করবে বুঝে উঠতে পারছিল না। এরপর কেয়ারটেকারের ওয়াইফ তাদের ভাড়াটিয়া অর্থাৎ আবির এবং নীলার কাছে যায় এবং তাদেরকে গিয়ে অনুরোধ করে তারা যেন বাড়ির মালিককে বলে তারা দুজন স্বামী-স্ত্রী। তারা এই প্রস্তাব মেনে নিচ্ছিল না। এরপর তাদের অনুরোধে এবং কেয়ারটেকারের চাকরি বাঁচানোর জন্য আবির এবং লীলা এই প্রস্তাবে রাজি হয় এবং মিথ্যে স্বামী-স্ত্রীর অভিনয় করতে থাকে।


Screenshot_2023-07-18-00-12-19-43.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


বাড়ির মালিকের মনে যাতে সন্দেহ না হয় এর জন্য তারা মিথ্যে স্বামী-স্ত্রীর অভিনয় করে এবং বাড়ির মালিক দূর থেকে সেটা লক্ষ্য করে। অন্যদিকে সেই বাড়ির অন্য ফ্ল্যাটের একজন লোক আছেন যিনি এদেরকে সন্দেহ করেন যে তারা ব্যাচেলর। এই সন্দেহ অনুযায়ী সে বাড়ির মালিককে সব কিছু জানান। কিন্তু বাড়ির মালিক যখন দেখে আবির এবং নীল দুজনেই বেশ সুন্দরভাবে সংসার করছে তখন তিনি বুঝতে পারেন যে আসলে তারা হয়তো সত্যিই স্বামী স্ত্রী। এভাবেই কেটে যায় আরো কিছুটা দিন। আবির এবং নীলা দুজনে স্বামী-স্ত্রীর অভিনয় করতে থাকে। প্রথমে দুজনের মাঝে বেশ ঝগড়া হতো। কিন্তু সময়ের সাথে সাথে দুজনের বেশ বন্ধুত্ব হয়ে যায়। অন্যদিকে আবির অন্য বাসা খুঁজছিল। এরপর হঠাৎ একদিন আবির নীলাকে জানায় সে নতুন বাসা পেয়ে গেছে এবং কালকেই চলে যাবে। এমন সময় নীলা মাথা ঘুরে পড়ে যায় এবং তার গায়ে প্রচন্ড জ্বর ছিল। আবির নীলার প্রতি বেশ যত্নশীল হয় এবং সারারাত জেগে নীলার সেবা করে এবং তাকে খাওয়ানোর চেষ্টা করে। আবিরের এই ব্যবহারে নীলা মুগ্ধ হয়ে যায়।


Screenshot_2023-07-18-00-13-47-36.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


এবার দেখতে দেখতে নীলা কিছুটা সুস্থ হয়ে ওঠে। এরপর আবির সেখান থেকে চলে যেতে চায়। এমন সময় নীলার বান্ধবী বাসা থেকে চলে আসে এবং বাড়িওয়ালার সাথে দেখা হয়ে যায়। সে জানায় সে এবং তার বান্ধবী সেখানে ভাড়া থাকে। এই কথা শুনে বাড়িওয়ালা ভীষণ রেগে যায় এবং নীলা ও আবিরকে ডেকে পাঠায়। তখন নীলা ও আবির স্বীকার করে নেয় যে তারা হাজবেন্ড ওয়াইফ নয়। কিন্তু কেয়ারটেকারের চাকরি বাঁচানোর জন্য তারা অভিনয় করেছে। এই কথা শুনে বাড়ির মালিক ভীষণ রেগে যায় এবং তাদেরকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে। এরপর কেটে যায় আরো কিছু দিন। একদিন হঠাৎ করে নীলা দেখে আবির তার বাসার সামনে দাঁড়িয়ে আছে। এরপর আবির বলে তার জন্য বাসা থেকে মেয়ে দেখা হচ্ছে। তখন নীলা তাকে বলে কেমন মেয়ে তার পছন্দ যদি বলেন তাহলে সেও খুঁজে দেবে। এরপর ইশারা ইঙ্গিতে আবির বোঝানোর চেষ্টা করে সে নীলাকে বিয়ে করতে চায়। আবিরের ইশারয় তাল মিলিয়ে নীলা বেশ উৎসাহ নিয়ে আবিরের প্রস্তাবে রাজি হয়ে যায়। এভাবেই সুন্দর একটি নাটকের সমাপ্তি ঘটে।


Screenshot_2023-07-18-00-20-54-43.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে। নাটকটি অনেকটা ভিন্ন ধরনের ছিল। নাটকের গল্প এবং প্লট সবকিছুই আলাদা ছিল। গল্পের নায়ক নায়িকার মাঝে প্রথমে কোন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে না। এরপর একে অন্যের প্রতি হালকা দুর্বলতা তৈরি হয়। এরপর যখন তারা আলাদা হয়ে যায় তখন হয়তো নিজের ভালোবাসা বুঝতে পারে। শেষে দুজনেই বিয়ের জন্য রাজি হয়ে যায়। আপনারা চাইলে এই নাটকটি দেখে নিতে পারেন।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

আবারো সেই অপূর্বর নাটক রিভিউ দিলেন আপু। বুঝলাম না আপনার কি হলো! অপূর্ব আর সাফা করিমের এই নাটকটি আমি দেখেছি আমার কাছে বেশ ভালই লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে নাটকটির রিভিউ আমাদের সাথে শেয়ার করলেন। আমার মনে হয় যারা নাটকটি দেখেননি আপনার রিভিউটি পড়লে বেশ মজা পাবে। অসাধারণ হয়েছে আপু।

 last year 

অপূর্ব আমার খুবই পছন্দের একজন অভিনয়শিল্পী। তাইতো অপূর্ব অভিনীত নাটকগুলো আমার অনেক ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপু আমার এই নাটক রিভিউ পোস্টে মন্তব্য করার জন্য।

 last year 

অপূর্বর নাটক আমার কাছে খুবই ভালো লাগে। সময় পেলে খুঁজে খুঁজে অপূর্বর নাটক দেখি। এই নাটকটি ও বেশ ভালো মনে হচ্ছে আপনার রিভিউ পড়ে। সব নাটকে দেখা যায় যে নায়ক নায়িকা প্রথমে মিল থাকে না কিন্তু ও পরে ঠিকই মিল হয়। সময় পেলে নাটকটি দেখতে হবে। ধন্যবাদ আপু।

 last year 

আপু আমিও আপনার মত অপূর্বের নাটক পছন্দ করি। সব সময় খুঁজে খুঁজে আমার পছন্দের এই অভিনয় শিল্পীর নাটক গুলো দেখার চেষ্টা করি। অনেক অনেক ধন্যবাদ আপু মন্তব্য প্রকাশের জন্য।

 last year 

নাটকের কাহিনী পড়ে মনে বেশ ভালো লেগেছে। মনে মনে একটু হাসলাম, বেশ বিড়ম্বনায় পরে দুজনের ভালোবাসা রচিত হয়েছে। যাই হোক শেষ পর্যন্ত দুজনের রাস্তা এক হয়েছে এটাই দারুন ছিল। ধন্যবাদ নাটকের রিভিউ করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

নাটকটি সত্যি অনেক ভালো ছিল। আর দুজনকেই বেশ বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছিল। শেষ পর্যন্ত দুজন দুজনার প্রেমে পড়েছে। ধন্যবাদ ভাইয়া মতামতের জন্য।

 last year 

এই নাটকের রিভিউ পোস্ট খুব ভালোই উপভোগ করে পড়েছি। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে আপনার এই নাটকটার রিভিউ। অনেক সুন্দর করে সম্পূর্ণ নাটকের রিভিউ পোস্ট করলেন। যদিও তারা দুইজন প্রথমে ঝগড়া করেছিল কিন্তু পরে একসাথে থাকতে থাকতে একে অপরের প্রতি দুর্বলতা চলে এসেছিল। অবশেষে নাটকটার সমাপ্তি অনেক সুন্দর ভাবে হয়েছে এই বিষয়টা দেখতে ভালো লেগেছে।

 last year 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনি বেশ উপভোগ করেছেন জেনে ভালো লাগলো। নাটক রিভিউ শেয়ার করতে আমারও খুবই ভালো লেগেছে। ভাইয়া আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 last year 

গোলমাল ভিলা নাটকটা আমার দেখা হয়েছে। এই নাটকটা দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। নাটকটার কাহিনী কিন্তু একেবারে ভিন্ন ছিল যার কারণে দেখতে খুব ভালো লেগেছিল। বিশেষ করে এই নাটকটিতে অপূর্ব নায়ক থাকার কারণে একটু বেশি ভালো লেগেছে। কারণ অপূর্বের নাটক আমি খুবই পছন্দ করি। প্রথমে তাদের প্রেমের সম্পর্ক ছিল না, কিন্তু একসাথে থাকলে একে অপরের প্রতি দুর্বল হবেই এটা স্বাভাবিক। তারা দুজন শেষে বিয়েতে রাজি হয়েছিল এটার জন্য বেশ ভালো লেগেছিল নাটকটা।

 last year 

এই নাটকটি আপনি দেখেছেন জেনে ভালো লাগলো। নাটকটি আমার কাছেও খুবই ভালো লেগেছিল। তাইতো রিভিউ শেয়ার করেছি আপু। আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last year 

নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং লাগলো দেখতে হবে।খুব সুন্দর ভাবে গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন অনেক ভাল হয়েছে ধন্যবাদ আপনাকে।শুভ কামন রইলো।

 last year 

নাটকের গল্পটা সত্যি বেশ মজার ছিল। তাই তো আপনাদের মাঝে এই মজার নাটকটি উপস্থাপন করেছি। ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি মন্তব্যের জন্য। সেই সাথে আপনার জন্যও শুভকামনা রইল।

 last year 

আপু নাটকটির নাম শুনেই মনে হচ্ছে নাটকটি খুব মজার।আপনি খুব সুন্দর ভাবে নাটকটির রিভিউ পোস্ট শেয়ার করলেন। নাটকটি সময় পেলে দেখবো আশাকরি।অনেক ধন্যবাদ আপু সুন্দর এই নাটকটির রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

সত্যিই আপু নাটকটা অনেক মজার ছিল। নাটকের নামটি যেমন দারুন ছিল তেমনি নাটকের গল্পটাও দারুন ছিল। ধন্যবাদ আপনাকে মতামতের জন্য।

 last year 

আজকাল কিন্তু স্মার্টফোনের মধ্যেও অনেক সুন্দর সুন্দর নাটক দেখা সম্ভব হয়। আপনার গোলমাল ভিলা নাটকের রিভিউ গুলো দেখে অনেক ভালো লাগলো। পুরো নাটক রিভিউ দেখে বেশ মজা পেয়েছি। অনেক সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করলেন আপনি। নাটক গুলো চাইলে আমার মোবাইল ফোনেও দেখার সুযোগ হয় অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last year 

আপু আমি বেশিরভাগ সময় মোবাইল ফোনে নাটক দেখি। যখন কোন কিছুই ভালো লাগে না তখন নাটক দেখার চেষ্টা করি। আর সময় পেলে সেই নাটকের রিভিউ সবার মাঝে উপস্থাপন করি। ধন্যবাদ আপু।

 last year 

আপু যে কোন নাটকের শেষে নায়ক নায়িকার মিলন ঘটলে সে নাটকটি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। কেননা বিরহ আমার একদম পছন্দ নয়। তাই যখন নাটকের রিভিউ পড়ে আবির ও নীলার সম্পর্কটা বিয়ে পর্যন্ত এসেছে দেখে খুবই ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ আপু খুবই চমৎকার একটি নাটকের রিভিউ দেয়ার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া নাটক শেষে যদি নায়ক নায়িকার মিল দেখতে পাওয়া যায় তাহলে অনেক ভালো লাগে। এই নাটকটির শেষটা অনেক সুন্দর ছিল ভাইয়া। আপনি চাইলে দেখতে পারেন।

 last year 

অপূর্বর নাটক দেখতে বরাবরই আমার ভীষণ ভালো লাগে। তবে এই নাটকটি এখনো দেখা হয়নি আমার। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই ধরনের নাটকগুলো দেখতে আরো বেশি ভালো লাগে। সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করবো। যাইহোক এতো সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56697.29
ETH 2390.51
USDT 1.00
SBD 2.29