50 স্টিম পাওয়ার বৃদ্ধি|| টার্গেট ডিসেম্বর- সিজন ২|| [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে।স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমরা ভালোবাসি। তাই আজ আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এবং আমি পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। টার্গেট ডিসেম্বর নামের পাওয়ার বৃদ্ধির নতুন প্রতিযোগিতা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি স্টিমিট প্লাটফর্মে খুবই গুরুত্বপূর্ণ। নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য এবং স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে শক্তিশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আজ আমি আমার অবস্থানকে শক্তিশালী করতে 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি সব সময় চেষ্টা করি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার টার্গেট নিয়েছি। আশা করছি আমি আমার টার্গেট পূর্ণ করতে সক্ষম হবো এবং সেই লক্ষ্য পূরণে এগিয়ে যাচ্ছি।


50 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20220122_203204.jpg


আমি নতুন বছররে আমার নতুন লক্ষ্য পূরণের জন্য 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগের চলমান পাওয়ার বৃদ্ধির এই প্রতিযোগিতার মাধ্যমে। এই প্রতিযোগিতা আমাদেরকে সকলকে অনুপ্রাণিত করছে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজেকে এই স্টিমিট প্লাটফর্মে শক্তিশালীভাবে গড়ে তোলার জন্য পাওয়ার বৃদ্ধির এই উদ্যোগটি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 768.081। আজ 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করায় আমার বর্তমান এসপি হয়েছে 818.082 এসপি। আজ আমি নিম্নে আমার 50 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।


50 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:

ধাপ-১

IMG_20220122_203852.jpg


ধাপ-২

IMG_20220122_212600.jpg


ধাপ-৩

IMG_20220122_204202.jpg


উপরের প্রতিটি ধাপ অনুযায়ী আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি আশা করছি আমার নতুন বছরে নতুন লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই জন্য দোয়া করবেন আমি যেন সফলভাবে আমার টার্গেট পূরণ করতে সক্ষম হই।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

আপু আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আপু আপনি সফলভাবে আমার টার্গেট পূরণ করতে সক্ষম হন এই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি মনে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। দোয়া করবেন আমি যেন খুব শিগগিরই আমার টার্গেট পূরণ করতে পারি। আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

দারুন একটি উদ্যেগ ডিসেম্বর কে সামিনে রেখে দ্বিতীয় ধাপের পাওয়ার আপ চলছে।এগিয়ে যান এভাবে।শুভ কামনা রইলো।

দেখে ভালো লাগলো যে আপনি পাওয়ার আপের মাধ্যমে শক্তি বৃদ্ধি করেছেন। আপনি যেন ডিসেম্বর সিজন টু কমপ্লিট করে নিজের সকল ইচ্ছা পূর্ণ করতে পারেন এই কামনাই করি।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার পোস্ট এর মাধ্যমে নতুনরা অনেক কিছু শিখতে পারবে। আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

ঠিকই বলেছেন আপু টার্গেট ডিসেম্বর সিজন টু প্রতিযোগিতায় অংশগ্রহণ আমাদের নিজেদের জন্য উপকারী। এর ফলে আমাদের পাওয়ার অনেক বৃদ্ধি পাবে এবং আমাদের একাউন্ট অনেক শক্তিশালী হবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা অর্জন করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে শক্তিশালী করছে। এতে আপনি আরও ক্ষমতাবান হবেন। আপনার এই লক্ষ্য পূরণ হোক। এই দোয়া করি।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

একাউন্টঃ @monira999
পাওয়ার বৃদ্ধিঃ =6.51042%

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24