50 স্টিম পাওয়ার বৃদ্ধি|| টার্গেট ডিসেম্বর- সিজন ২|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমরা সকলেই অনেক ভালোবাসি। আজ আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবার আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। টার্গেট ডিসেম্বর নামের পাওয়ার বৃদ্ধির নতুন প্রতিযোগিতা আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ। আমি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউটিকে দারুন এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। নিজেদের একাউন্টকে শক্তিশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি স্টিমিট প্লাটফর্মে অনেক গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে আরও বেশি শক্তিশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আজ আমি আমার অবস্থানকে আরও বেশি শক্তিশালী করতে 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি চেষ্টা করি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার টার্গেট নিয়েছি। আমি আশা করছি আমি আমার টার্গেট পূর্ণ করতে সক্ষম হবো এবং সেই লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছি।


50 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20220216_200655.jpg


আমি আমার নতুন লক্ষ্য পূরণের জন্য 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এটা শুধু মাত্র সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগের চলমান পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতার মাধ্যমে। এই প্রতিযোগিতা আমাদের সকলকে অনুপ্রাণিত করছে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালীভাবে গড়ে তোলার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধির এই দারুন উদ্যোগটি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 892.794। আজ 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান এসপি হয়েছে 942.794 এসপি। আজ আমি নিম্নে আমার 50 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।


50 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220216_193504.jpg


ধাপ-২

IMG_20220216_193546.jpg


ধাপ-৩

IMG_20220216_193612.jpg


উপরের ধাপগুলো অনুযায়ী আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি আমি আমার নতুন লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। সবাই জন্য দোয়া করবেন আমি যেন সফলভাবে আমার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে সক্ষম হই।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়ায় তাছাড়াও পাওয়ার বৃদ্ধি করলে নিজের আইডির ভ্যালু বৃদ্ধি পায় ।‌আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে সত্যিই অনেক ভালো লাগলো । আপনি খুবই চমৎকার ভাবে পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ❤️❤️❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

হাটি হাটি পা পা করে, আপনি আপনার টার্গেট পৌঁছে যাচ্ছেন। এভাবে কন্টিনিউ করতে থাকলে একটা সময় আপনার টার্গেট সফল হবে ।অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা থাকবে সবসময়।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন, পাওয়ার আপে সফলতা নিশ্চিত। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

একাউন্টঃ @monira999
পাওয়ার বৃদ্ধিঃ = 5.60538%

 2 years ago 

সবাই নিজের থেকে স্বয়ংসম্পূর্ণ হোক এই কামনা করি । ইউ লাভ পাওয়ার।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে নিজেকে স্বয়ংসম্পূর্ণ রূপে গড়ে তুলতে স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। অনেক সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60939.25
ETH 3370.16
USDT 1.00
SBD 2.47