ফটোগ্রাফি-কয়েকটি ফুলের ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। তবে সেভাবে বাহিরে যাওয়া হয় না বলে ফটোগ্রাফি করা হয় না। তবুও মাঝে মাঝে সুন্দর কোন কিছু দেখলে ফটোগ্রাফি করি। আর সেই সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো সবার মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি সবার ভালো লাগবে।


কয়েকটি ফুলের ফটোগ্রাফি:

IMG_20230826_133113.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230826_142233.jpg
Device-OPPO-A15
Location


জারুল ফুলের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যাই। তাই সেই সুন্দর ফুল গুলোর ফটোগ্রাফি করে নিয়েছিলাম। অপরূপ সৌন্দর্যে ভরা জারুল ফুল দেখতে ভীষণ সুন্দর লাগছিল। আমিও এই সুন্দর ফুলের সৌন্দর্য ক্যামেরা বন্দি করেছি। হালকা বেগুনি রংয়ের জারুল ফুল দেখতে অনেক সুন্দর লাগছিল। আর ফটোগ্রাফি করতে বেশ ভালো লেগেছে। আশা করছি আপনাদের কাছেও ভালো লেগেছে।


IMG_20230826_132620.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230826_132732.jpg
Device-OPPO-A15
Location


রেইন লিলি আমার খুবই পছন্দের ফুল। আমার বাগানে রেইন লিলির আগমন দেখে আমার অনেক ভালো লেগেছে। যখন প্রথম আমার গাছে রেইন লিলি আসে তখন ফটোগ্রাফি করেছিলাম। কিছুদিন আগে অনেকগুলো ফুল ফুটেছিলাম। তখন আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। এরপর হঠাৎ করে একদিন দেখি খুব সুন্দর একটি রেইন লিলি ফুটে আছে। তাইতো সাথে সাথেই ফটোগ্রাফি করে নিয়েছি। এই সুন্দর ফুলটি দেখতে খুবই ভালো লাগছিল। আর ভীষণ আকর্ষণীয় লাগছিল। সবুজ পাতার ফাঁকে ফুটে থাকা এই সুন্দর রেইন লিলি দেখতে অনেক ভালো লাগছিল।


IMG_20230826_133307.jpg
Device-OPPO-A15
Location


অপরূপ সৌন্দর্যে ভরা ফুলগুলো দেখতে যেমন ভালো লাগে তেমনি ফটোগ্রাফি করতে ভালো লাগে। আপনারা হয়তো এই ফুলটি অনেকেই চেনেন। কলাবতী ফুল আমার অনেক পছন্দের। যখন এই সুন্দর কলাবতী ফুল দেখেছিলাম তখন সাথে সাথে এই ফটোগ্রাফি করেছিলাম। কলাবতী ফুলের অপরূপ সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছিল। জানিনা ফটোগ্রাফি কেমন হয়েছে। তবে এই ফটোগ্রাফি শেয়ার করতে আমার অনেক ভালো লেগেছে।


IMG_20230826_133600.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230826_133507.jpg
Device-OPPO-A15
Location


রঙ্গন ফুল আমাদের সবার কাছে অনেক পরিচিত। এখন বিভিন্ন রঙের রঙ্গন ফুল দেখতে পাওয়া যায়। আমিও এই সুন্দর রঙ্গন ফুল গুলো দেখে ফটোগ্রাফি করেছিলাম। লাল রঙের রঙ্গন ফুল দেখতে যেমন সুন্দর ছিল তেমনি হালকা গোলাপি রঙের ফুল দেখতে অনেক সুন্দর ছিল। আমি তো দেখা মাত্রই ফটোগ্রাফি করেছি। আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। আশা করছি সবার কাছেই ভালো লাগবে।


IMG_20230826_135828.jpg
Device-OPPO-A15
Location


এই ফুলটির নাম আমার জানা নেই। সুন্দর এই ফুলটি দেখে ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফির থেকেও বাস্তবে এই ফুলটি দেখতে বেশি সুন্দর ছিল। তাই তো আমি ভাবলাম এই ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করি। সুন্দর এই লাল রঙের ফুলটি যখন ফুটেছিল তখন সবার মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করছি আমার ফুলের ফটোগ্রাফি গুলো সবার কাছে ভালো লেগেছে।


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

বাহ্!খুবই অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপু।দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম। ফুলগুলো আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

ভাইয়া আমি চেষ্টা করেছি সাধারণ ফটোগ্রাফিগুলো শেয়ার করার জন্য। আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। মন্তব্য প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনার সব গুলো ফটোগ্রাফি দারুন হয়েছে। বিশেষ করে রেইন লিলি জারুল ফুল গুলো অসম্ভব দারুন ছিল। অপপো ক্যামেরা দিয়ে ছবি দারুন ক্লিয়ার আসে। ধন্যবাদ।

 last year 

ফুলের ছবিগুলো দারুন ছিল আপু। আমি ব্যাক্তিগতভাবে ফুল ভীষণ পছন্দ করি। আপনার ছবিগুলো দেখে সত্যিই ভালো লেগেছে। আমি ফুলের নাম তেমন মনে রাখতে পারিনা, তবে এখানে বেশ কিছু ফুলের নাম জানতে পারলাম।

Posted using SteemPro Mobile

 last year 

ভাইয়া আপনি ফুল পছন্দ করেন জেনে ভালো লাগলো। চেষ্টা করেছি সুন্দর সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য। আমিও মাঝে মাঝে ফুলের নাম ভুলে যাই ভাইয়া।

 last year 

ফুল সৌন্দর্যের প্রতীক। ফুল ভালোবাসার প্রতীক। আজ আপনি আমাদের মাঝে চমৎকার চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে জারুর ফুল এবং লিলি ফুলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দরভাবে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া ফুল সৌন্দর্যের প্রতীক। আর ফুলের সৌন্দর্য দেখে খুবই ভালো লাগে। তাইতো আমিও সুন্দর কোন ফুল দেখলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপু। রঙ্গন ফুলগুলো থোকা থোকা হয় বলে দেখতে ভীষণ ভালো লাগে। রঙ্গন ফুল বিভিন্ন রকমের হয়ে থাকে। তবে আপনার ফটোগ্রাফির মধ্যে রেইন লিলি ফুলের ফটোগ্রাফি টি আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে আপু ধন্যবাদ আপু এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

রঙ্গন ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। এই ফুলগুলো আমার কাছে অনেক ভালো লেগেছিল। এছাড়া রেইন লিলি ফুল দেখতে সত্যি অনেক সুন্দর ছিল।

 last year 

অপু আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন কয়েকটি ফুলের ফটোগ্রাফি। আপনার তোলা প্রতিটি ফুলের ছবিই আমার অনেক পছন্দ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আমার পোস্ট আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আর সবার মাঝে সেই ফটোগ্রাফি গুলো শেয়ার করতে ভালো লাগে।

 last year 

ফুল হলো সৌন্দর্যের প্রতিকারের ফুল সবাই পছন্দ করে। আপনি আজকে খুব দারুণ কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি ফুল গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। প্রতিটা ফুল আপনি খুব দারুণভাবে আপনার মোবাইলে ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুল গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন ভাইয়া ফুল হল সৌন্দর্যের প্রতীক। আর ফুলের সৌন্দর্য দেখে অনেক ভালো লাগে। তাই তো ফটোগ্রাফি গুলো করেছি এবং সবার মাঝে উপস্থাপন করলাম।

 last year 

আপু আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি চমৎকার হয়েছে । আপনি অনেক সুন্দর ভাবে ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে আমার কাছে কলাবতী ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইল

 last year 

আমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। চেষ্টা করেছি সুন্দর সব ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফিই ভালো ছিল। তবে বিশেষ করে কলাবতী ফুলের ফটোগ্রাফি এবং এবং সাদা জারুল ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। কলাবতী ফুল এবং সাদা রংয়ের জারুল ফুলের ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last year 

ফুলের ফটোগ্রাফি অটোমেটিক খুব সুন্দর হয়ে যায় কারন ফুল নিজেই অনেক সুন্দর। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভাল লেগেছে অনেক ধন্যবাদ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

Posted using SteemPro Mobile

 last year 

ফুলের ফটোগ্রাফি করলে সত্যি অনেক ভালো লাগে। তাইতো আমি সুন্দর কোন ফুল দেখলে ফটোগ্রাফি করি ভাইয়া। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46