15 স্টিম পাওয়ার বৃদ্ধি|| টার্গেট ডিসেম্বর|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা যে যার মত করে স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতায় আজ আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। সেই সাথে আমি নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট অর্থাৎ 15 স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট সকলের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। যাতে করে সকলেই স্টিম পাওয়ার বৃদ্ধির প্রতি উৎসাহ পায়। আমার বাংলা ব্লগ কমিউনিটির আয়োজিত টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা সকলের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা সকলেই ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। কারণ এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা সবাই নিজেকে আরো বেশি সমৃদ্ধশালী করার সুযোগ পেয়েছি। স্টিমিট প্ল্যাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আমি নিজের কাজের ধারাবাহিকতা বজায় রেখে সব সময় চেষ্টা করি স্টিম পাওয়ার বৃদ্ধি করার। তাই আমি ডিসেম্বর মাসের মধ্যে স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি লক্ষ্য নিয়েছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছি। আশা করছি আমার নির্দিষ্ট লক্ষ্য পূর্ণ করতে পারবো এবং সেই লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছি।


15 স্টিম পাওয়ার বৃদ্ধি:

CM_20220910202145868.jpg


নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। নির্দিষ্ট লক্ষ্য অনুযায়ী এগিয়ে গেলে খুব সহজেই নিজের লক্ষ্যে পৌঁছা যায়। তাইতো আমি নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল । আজ 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান 1527.472 এসপি হয়েছে 1542.472 এসপি। আজ আমি আমার 15 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো তুলে ধরতে যাচ্ছি।


15 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220910_200706.jpg


ধাপ-২

IMG_20220910_200844.jpg


ধাপ-৩

IMG_20220910_200939.jpg


উপরের ধাপ অনুযায়ী আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যেই আমার লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সফল হতে পারি। আপনারাও যদি নিজেকে আরও বেশি সমৃদ্ধশালী করতে চান এবং এই প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করে তুলতে চান তাহলে আপনারাও নিজের লক্ষ্যে এগিয়ে যান এবং নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করুন।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। ধারাবাহিকতা বজায় থাকলে খুব শীঘ্রই ২০০০ স্টিম পাওয়ার আপ করে ফেলতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করছি ডিসেম্বরের মধ্যে নিজের টার্গেট পূরণ করার জন্য। এরই ধারাবাহিকতায় একটু একটু করে স্টিম পাওয়ার বৃদ্ধি করছি এবং এগিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। অল্প অল্প পাওয়ার বৃদ্ধি করে আপনি একসময় অনেক বড় পাওয়ার আপের অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন ।ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোস্ট টি করার জন্য।

 2 years ago 

অল্প অল্প করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারলেই একসময় অনেক সফলতা আসবে। একেবারে তো আর কেউ সফলতা অর্জন করতে পারে না। তাইতো ক্ষুদ্র ক্ষুদ্রভাবে স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

প্লাটফর্মে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।যত বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি করা। আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করছি। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া এই প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আমরা যদি এখন নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করি তাহলে আমাদের ভবিষ্যৎ অনেক ভালো হবে। তাই তো নিজের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। আসলে আমাদের উচিত নিয়মিত ভাবে পাওয়ার আপ করা। কারন যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

জ্বী ভাইয়া দেখতে দেখতে বেশ কিছু স্টিম পাওয়ার হয়েছে। আসলে ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে গেলে এক সময় অনেক ভালো ফল পাওয়া যায়। আমিও পেয়েছি। আশা করছি নিজের লক্ষ্য পূরণ করতে পারব। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখুন। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই পাওয়ার আপ পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আমি নিজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি আপু। দোয়া করবেন আপু এভাবেই যেন এগিয়ে যেতে পারি।

 2 years ago 

আপনার করা ১৫ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য শুভ কামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় এবং ভবিষ্যতে অনেক উপকারে আসবে। তাইতো নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। তাইতো সক্ষমতা বৃদ্ধির জন্য এগিয়ে যাচ্ছি।পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছি। নিজের মতো করে নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে করতে আপনি আপনার কাংখিত লক্ষ্যে দিক পৌঁছে যাচ্ছেন। আশা করি এভাবেই আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া এভাবে নিয়মিতভাবে পাওয়ার বৃদ্ধি করতে করতে নিজের লক্ষ্যে পৌঁছে যাব। আশা করছি আমি আমার লক্ষ্য পূরণ করতে সক্ষম হব। আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রিয় আপু আপনার কথার সাথে কথা মিলিয়ে বলতে ইচ্ছে করছে এই কনটেস্ট এর আয়োজন মূলত আমাদের সকলের আইডিকে আরো বেশি সমৃদ্ধিশালী করার লক্ষ্যে অনেক বেশি ভূমিকা রাখছে।

তাই বেশি বেশি পাওয়ার আপ করি নিজের আইডি কে সমৃদ্ধিশালী করে গরে তুলি।♥♥

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু এই প্রতিযোগিতার মাধ্যমে সবাই নিজেকে সমৃদ্ধশালী করার সুযোগ পাচ্ছে। আমিও আমার সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছি। আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41