আমার প্রিয় কয়েকটি ফুলের আলোকচিত্র🌹||[১০% আমার প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার



আমি@monira999 বাংলাদেশ থেকে।আজ আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ের আমার পছন্দের কয়েকটি ফুলের আলোকচিত্র শেয়ার করতে যাচ্ছি। ফুল আমি অনেক ভালবাসি। ফুলের স্নিগ্ধ কোমল সৌন্দর্য আমার খুবই ভালো লাগে।আমি আজ আমার পছন্দের কিছু ফুলের আলোকচিত্র আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।ফুলের সৌন্দর্যকে ভালবাসেনা পৃথিবীতে এমন মানুষ নেই। ফুল যেমন সৌন্দর্যের প্রতীক তেমনি আমাদের ভালোবাসার প্রতীক হচ্ছে ফুল। অন্যদিকে ফুল হলো পবিত্রতার প্রতীক। তাই আমি ফুলের অপরূপ সৌন্দর্যকে তুলে ধরতে সুন্দর আলোকচিত্রগুলো করেছি।



❤️আমার প্রিয় কয়েকটি ফুলের আলোকচিত্র❤️



❤️আলোকচিত্র-১❤️

IMG20210903174432.jpg
Device-OPPO-A15



গোলাপ আমার খুবই প্রিয় একটি ফুল। গোলাপ বিভিন্ন রঙের হয়ে থাকে। গোলাপের প্রত্যেকটি রং আমার অনেক পছন্দের। তাই আমি আমার এই পছন্দের রংয়ের একটি গোলাপের আলোকচিত্র আপনাদের সাথে শেয়ার করলাম। গোলাপের পাপড়ি গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। এই ফুলটিকে দেখামাত্রই আমার খুবই ভালো লেগেছে তাই আমি এর আলোকচিত্র আমার ফোনে ক্যামেরা বন্ধী করেছি।



❤️আলোকচিত্র-২❤️

IMG20210903173948.jpg
Device-OPPO-A15



লাল গোলাপ আমার খুবই প্রিয়। আমি যখন আমার শহরের একটি নার্সারিতে ঘুরতে গিয়েছিলাম তখন আমি গাছে ফুটন্ত এই লাল গোলাপি দেখতে পেয়েছিলাম। ফুটন্ত লালগোলাপ দেখে আমার খুবই ভালো লেগেছিলো। তাই আমি আমার পছন্দের এই লাল গোলাপের আলোকচিত্র তুলেছিলাম।।



❤️আলোকচিত্র-৩❤️

IMG20210903174024.jpg
Device-OPPO-A15



আমি যখন এই লাল গোলাপের ছোট ছোট কলি দেখতে পেয়েছিলাম তখন আমি এই কলিটি স্পর্শ করে দেখেছিলাম। লাল গোলাপ হল ভালবাসার প্রতীক। আর ভালোবাসার প্রতীককে একটুখানি স্পর্শ করব না তা কখনো হয়। তাই আমি সুন্দর এই ফুলের কলি কে স্পর্শ করার মুহূর্তে একটি আলোকচিত্র তুলেছিলাম।



❤️আলোকচিত্র-৪❤️

IMG20210903173758.jpg
Device-OPPO-A15



আমি ছোটবেলা থেকেই সাদা গোলাপ পছন্দ করি। আমি যখন নার্সারির বাগানে সাদা গোলাপ দেখতে পেলাম তখন আমি লোভ সামলাতে পারলাম না তাই আমি এই সুন্দর সাদা গোলাপের আলোকচিত্র আমার ফোনে তুলেনিলাম।



❤️আলোকচিত্র-৫❤️

IMG20210903175035.jpg
Device-OPPO-A15



বর্তমানে ভিন্ন ভিন্ন কালারের গোলাপ দেখতে পাওয়া যায়। আমি যখন নার্সারিতে এই রঙের গোলাপ দেখলাম তখন আমার বেশ ভালো লেগেছিল। এই রঙের গোলাপ আমার কাছে একদম আনকমন মনে হয়েছিল। খুবই সুন্দর ছিল গোলাপটি।



❤️আলোকচিত্র-৬❤️

IMG20210903173642.jpg
Device-OPPO-A15



নীল অপরাজিতা সকলের কাছে খুবই পরিচিত একটি ফুল। নীল অপরাজিতা পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। কেন জানি নীল অপরাজিতার নীল রং আমার খুবই প্রিয়। তাই আমার প্রিয় নীল অপরাজিতার একটি আলোকচিত আপনাদের সাথে শেয়ার করলাম।



❤️আলোকচিত্র-৭❤️

IMG20210903174226.jpg
Device-OPPO-A15



নীল অপরাজিতার পাশাপাশি সাদা অপরাজিতা ফুলও সকলের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আমি নীল অপরাজিতার পাশে যখন নার্সারিতে সাদা অপরাজিতা ফুলের গাছ দেখতে পেলাম তখন আমার খুব ভাল লেগেছিল। কারণ সাদা ফুল সবসময়ই আমার প্রিয়।



ফুলের প্রতি গভীর ভালোবাসা থেকে আজ আমি ভিন্ন রংয়ের ফুলের কিছু আলোকচিত্র আপনাদের সাথে শেয়ার করলাম। আমি "আমার বাংলা ব্লক" কমিটিতে এই প্রথম আমার তোলা কিছু আলোকচিত্র শেয়ার করলাম। আমার তোলা আলোকচিত্রগুলো কেমন হয়েছে তা আমি জানিনা তবে আমি চেষ্টা করেছি সুন্দর কিছু আলোকচিত্র আপনাদেরকে উপহার দেওয়ার।



Location: কুড়িগ্রাম স্টাফ কোয়ার্টার নার্সারি, বাংলাদেশ।



❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 3 years ago 

আপনার ক্যামেরায় ধারন করা সব গুলো ছবি দারুন হয়েছে। শত হলেও ফুল সকলেই ভালবাসে। আপনাকে ধন্যবাদ । শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ফুলগুলো খুব সুন্দর দেখাচ্ছে। সাথে সুন্দর উপস্থাপনা সব মিলিয়ে খুবই সুন্দর হয়েছে। সবচেয়ে বেশি প্রথম এবং দ্বিতীয় ফুল টা আমার কাছে ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 3 years ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ফুল প্রকৃতির জিনিস গুলোর মধ্যে খুবই সুন্দর একটি জিনিস। যে ফুলগুলো ফটোগ্রাফি করেছেন সেগুলো আসলেই অনেক সুন্দর। আমার কাছে সাদা গোলাপ ফুলটি এবং নীল অপরাজিতা ফলটি খুবই সুন্দর লেগেছে। কারণ এই দুটি রং আমার খুবই পছন্দ। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আমি ভেবেছিলাম সাদা গোলাপ শুধুমাত্র আমারই পছন্দ এখন দেখছি সবাই পছন্দ করে। ধন্যবাদ আপু দারুন একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি। আমার কাছে খুবই ভালো লেগেছে। এ সপ্তাহে আমার দেখা বেষ্ট ফুলের ফটোগ্রাফি। শিশির ভেজা ফুল অসাধারণ।
শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

বাহ আপু আপনিতো অনেক চমৎকার ফটোগ্রাফি করেন। আমারও আপনার মত যে কোন রঙের গোলাপ ফুল পছন্দ। তবে লাল রঙের গোলাপ টাই বেশি ভালো লাগে। আরআমার কাছে সাদা অপরাজিতার‌ থেকে নীল অপরাজিতা ফুল বেশি ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর ফুলগুলো অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপু। সবগুলো ফুলের ছবিই সুন্দর করে তুলেছেন। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

আপনার প্রতিটা ফুলের আলোকচিত্র খুবই সুন্দর। আমার কাছে সব থেকে ৪ নম্বর আলোকচিত্রটি খুব ভালো লেগেছে। আলোকচিত্র সম্পর্কে সুন্দর বর্নণা দিয়েছেন শুভকামনা রইল আপনার জন‍্য

 3 years ago 

4 নাম্বার ফুলটি অর্থাৎ সাদা গোলাপ আমার খুবই প্রিয় একটি ফুল। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু আপনার ফুলের আলোকচিত্রগুলো সত্যিই অসাধারণ হয়েছে। এবং তিন নম্বর ফুলের চিত্র টি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। শুভকামনা আপনার♥♥

 3 years ago 

আপনার তোলা আলোকচিত্র অনেক সুন্দর হয়েছে আপু।
তবে আলোকচিত্র ৩ একটু বেশিই সুন্দর হয়েছে।
আপনার মত আমার ও সাদা ফুল অনেক পছন্দ।

মনিরা আপু আপনার গোলাপ ফুলের ছবি গুলো জাস্ট অসাধারণ হয়েছে প্রতিটা ছবি খুব সুন্দর, আমার কাছে খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32