টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি❤️||আমার বাংলা ব্লগ [১০% আমার প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার



আমি@monira999 বাংলাদেশ থেকে। আজ আমি আমার 50 স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। টার্গেট ডিসেম্বর নামে পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধিকে ভালবাসি। স্টিম পাওয়ার বৃদ্ধি এই স্টিমিট প্লাটফর্মে খুবই গুরুত্বপূর্ণ। নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য এবং এই প্ল্যাটফর্মে নিজেকে শক্তিশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। তাই আজ আমি আমার অবস্থানকে শক্তিশালী করতে আবারো 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি সব সময় চেষ্টা করি স্টিম পাওয়ার বৃদ্ধি করার। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি লক্ষ্যমাত্রা নিয়েছিলাম। আমি ডিসেম্বর মাসের মধ্যে 500 স্টিম পাওয়ার পূর্ণ করতে চেয়েছিলাম। আমি ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই সেই লক্ষ্যমাত্রা পূরণ করেছি। এরপর আমি নতুন একটি উদ্যোগ নিয়েছিলাম। আলহামদুলিল্লাহ আমি বর্তমানে আমার স্টিম পাওয়ার 700 পূর্ণ করেছি। আশা করছি খুব শীঘ্রই 1000 স্টিম পাওয়ার পূর্ণ করতে সক্ষম হবো এবং সেই লক্ষ্য পূরণে এগিয়ে যাচ্ছি।



❤️50 স্টিম পাওয়ার বৃদ্ধি:❤️

IMG_20211229_142229.jpg



আমি আমার নতুন লক্ষ্য পূরণের জন্য 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি আমি খুব শীঘ্রই আরো বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হবো। এটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগের চলমান এই প্রতিযোগিতার মাধ্যমে। এই প্রতিযোগিতা আমাদেরকে অনুপ্রাণিত করেছে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য।



স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 650.828। আজ 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করায় আমার বর্তমান এসপি হয়েছে 700.829 এসপি। আজ আমি নিম্নে আমার 50 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।



পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:



ধাপ-১

IMG_20211229_135357.jpg



ধাপ-২

IMG_20211229_135527.jpg



ধাপ-৩

IMG_20211229_135616.jpg



উপরের প্রতিটি ধাপ অনুযায়ী আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি আশা করছি আমার লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সফলতার সাথে আরো বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি সক্ষম হই।



❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো আপু। আপনার জন্য দোয়া রইল যেন আরও বেশি বেশি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়াতে পারেন।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

জেনে খুব ভালো লাগলো আপনি আপনার লক্ষ্য খুব তাড়াতাড়ি অতিক্রম করতে পেরেছেন। আশা করি নতুন বছরে নতুন লক্ষ্য নির্ধারণ করেন সামনে এগোবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

জ্বী ভাইয়া আমি আমার লক্ষ্য পূরণ করতে পেরেছি। আবারো নতুন বছরে নতুন লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাবে ইনশাআল্লাহ। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই যে আপনি পাওয়ার আফ করে আপনার নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতেছেন তা ছাড়া কিভাবে পাওয়ার অফ করতে হয় সে বিষয়টি আপনি দারুন ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন শুভকামনা থাকলো আপনার

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোষ্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আর আমার সবচাইতে বেশী ভাল লাগল আপনি আপনার লক্ষ্য খুব তাড়াতাড়ি অতিক্রম করতে পেরেছেন জেনে। পাওয়ার বৃদ্ধির লক্ষ্য অতিক্রম করতে পেরে আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ এবং অভিনন্দন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @monira999
পাওয়ার বৃদ্ধিঃ = 7.69231%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48