টিনটিনের জন্মদিনের উপহার🎂||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️শুভ জন্মদিন টিনটিন♥️


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমাদের সকলের প্রিয় @rme দাদা ও @tanuja বৌদির আদরের পুত্র ও আমাদের সকলের প্রিয় টিনটিন বাবুর আজ জন্মদিন। টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমি আমার তরফ থেকে ছোট্ট একটি উপহার তৈরি করেছি। হয়তো হাজারো দামী উপহারের ভিড়ে এই ছোট্ট উপহারের কোন মূল্য নেই। তবুও নিজের ভালোবাসা থেকে টিনটিনের জন্য এই সুন্দর উপহারটি তৈরি করেছি।


🎂টিনটিনের জন্মদিনের উপহার:🎂

IMG_20220926_124303.jpg
Device-OPPO-A15


টিনটিনের জন্মদিনে মন থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। সে যেন একজন ভালো মানুষ হয়ে সকলের পাশে দাঁড়ায় এই প্রত্যাশা করি সব সময়। এই পৃথিবীতে প্রত্যেকটি বাবা-মা চায় নিজের সন্তান যেন একজন ভালো মানুষ হয়। তেমনি দাদা এবং বৌদি তাদের নিজেদের আদর্শে টিনটিনকে বড় করে তুলছেন। আশা করছি সে বড় হয়ে তাদের মনের আশা পূর্ণ করবে এবং বাবা মায়ের মতই ভালো মানুষ হয়ে সবার পাশে দাঁড়াবে। টিনটিনের জন্মদিনে উপহার দেওয়ার জন্য আমি ছোট্ট উপহারটি তৈরি করেছি। এবার চলুন দেখি কিভাবে আমি এই উপহারটি তৈরি করেছি।


প্রয়োজনীয় উপকরণ:

১. রঙিন কাগজ।
২. চকলেট ২ টি।
৩. আঠা।
৪. কলম।
৫. কাঁচি।

IMG20220926115216.jpg
Device-OPPO-A15


ধাপ সমূহ:


ধাপ-১

IMG_20220926_123153.jpg
Device-OPPO-A15
IMG20220926115541.jpg
Device-OPPO-A15


টিনটিন বাবুর জন্মদিনের উপহার তৈরি করার জন্য প্রথমে আমি রঙিন কাগজ কেটে নিয়েছি। এরপর চকলেটের মাপ অনুযায়ী কাগজটি সুন্দরভাবে প্রস্তুত করেছি।


ধাপ-২

IMG_20220926_123241.jpg
Device-OPPO-A15
IMG20220926115622.jpg
Device-OPPO-A15


চকলেটটি কাগজ দিয়ে সুন্দর করে সাজানোর জন্য হালকা ভাবে ভাঁজ করেছি। এবার আঠা দিয়ে সুন্দর করে কাগজটি লাগিয়ে দেওয়ার চেষ্টা করেছি।


ধাপ-৩

IMG20220926115709.jpg
Device-OPPO-A15
IMG20220926115847.jpg
Device-OPPO-A15


আঠা সুন্দরভাবে লাগিয়ে চকলেটের প্যাকেট তৈরি করার চেষ্টা করেছি। যাতে করে দেখতে ভালো লাগে এবং টিনটিন বাবুর পছন্দ হয়।


ধাপ-৪

IMG_20220926_123453.jpg
Device-OPPO-A15
IMG20220926120124.jpg
Device-OPPO-A15


চকলেটের প্যাকেটের দুইপাশের অংশ সুন্দরভাবে সাজার জন্য অন্য একটি রঙের কাগজ কেটে নিয়েছি। চিকন করে কেটে নিয়েছি ও চার টুকরা করে নিয়েছি। যাতে করে চকলেটের প্যাকেটের শেষের অংশগুলোতে লাগাতে পারি।


ধাপ-৫

IMG20220926120216.jpg
Device-OPPO-A15
IMG20220926120529.jpg
Device-OPPO-A15


এবার সেই কাগজগুলো ছোট ছোট করে কেটে নিয়েছি। যাতে করে চকলেট দেখতে আকর্ষণীয় লাগে এবং টিনটিন বাবুর পছন্দ হয়।


ধাপ-৬

IMG_20220926_123607.jpg
Device-OPPO-A15
IMG20220926120931.jpg
Device-OPPO-A15


আঠার সাহায্যে চকলেটের দুই পাশের অংশে কাগজগুলো লাগিয়ে নিয়েছি এবং আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেছি।


ধাপ-৭

IMG_20220926_123721.jpg
Device-OPPO-A15
IMG20220926121414.jpg
Device-OPPO-A15


এবার টিনটিন বাবুকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কলমের ব্যবহার করে লিখে নিয়েছি।


ধাপ-৮

IMG20220926121548.jpg
Device-OPPO-A15
IMG20220926122038.jpg
Device-OPPO-A15


জন্মদিন মানেই হচ্ছে চারপাশে বেলুনের ছড়াছড়ি। তাইতো আমি আমার তৈরি করা এই উপহারটি আরো বেশি সুন্দর করার জন্য ছোট ছোট বেলুন তৈরি করার চেষ্টা করেছি।


ধাপ-৯

IMG20220926122249.jpg
Device-OPPO-A15


এবার ধীরে ধীরে ছোট ছোট বেলুনগুলো চকলেটের প্যাকেটের উপরে লাগানোর চেষ্টা করেছি এবং সুন্দরভাবে সুতা আর্ট করেছি।


উপস্থাপনা:

IMG_20220926_125146.jpg
Device-OPPO-A15


আমাদের সকলের প্রিয় টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমার তরফ থেকে এই ছোট্ট উপহার পাঠালাম। চকলেট সবাই কমবেশি পছন্দ করে। তাইতো আমি আমাদের প্রিয় টিনটিন বাবুর জন্মদিনে চকলেট উপহার পাঠালাম। আশা করছি আমার এই ছোট্ট উপহার টিনটিন বাবুর ভালো লাগবে।


♥️ধন্যবাদ সকলকে।♥️

Sort:  
 2 years ago 

টিনটিনের জন্মদিন উপলক্ষে বেশ ভালো একটি উপহার তৈরি করেছেন আপু৷ ভিতরে চকলেট দেওয়ায় বিষয়টা একটু আকর্ষনীয় হয়েছে। আমি তৈরি করেছি টিনটিন বাবুর জন্য গিফট। খুব দ্রুতই শেয়ার করবো। আর টিনটিনের জন্য দোয়া রইলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চকলেটগুলো সুন্দর ভাবে সাজানোর জন্যই রঙিন কাগজ ব্যবহার করেছি। যাতে করে এই উপহারটি টিনটিনের পছন্দ হয়। আপনিও টিনটিনের জন্মদিনে উপহার দেওয়ার জন্য গিফট তৈরি করেছেন জেনে ভালো লাগলো।

 2 years ago 

টিনটিনের জন্মদিনের উপহার দেখে অনেক ভালো লাগলো। চকলেটের উপরে রঙিন কাগজ দিয়ে চমৎকার উপহার তৈরি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু। টিনটিন বাবুর জন্য দোয়া রইল 🤲

 2 years ago 

টিনটিনের জন্মদিনে আমার তৈরি করা ছোট উপহার আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আমরা সবাই সব সময় দোয়া করি টিনটিন যেন অনেক ভাল থাকে।

 2 years ago (edited)

বাহ্ কি সুন্দর অভিনব আইডিয়া। আমরা কাউকে চকলেট দিলে এমনিই দিয়ে দি। কিন্তু এই ভাবে দিলে বিষয়টা বেশ আকর্ষণীয় হবে। আপনি কি বাংলাদেশ থেকে ওকে পাঠাতে পারলেন চকলেট টা?

 2 years ago 

আমরা যদি কাউকে কোন কিছু উপহার দিতে চাই তাহলে অবশ্যই নিজের মতো করে সাজিয়ে উপহার দেয়ার চেষ্টা করি। আমিও নিজের আইডিয়া থেকে এই সুন্দর একটি উপহার তৈরি করেছি। তবে বাংলাদেশ থেকে এটা পাঠানো সম্ভব হবে না। তবুও নিজের মতো করে উপহারটি তৈরি করে উপস্থাপন করেছি আপু।

 2 years ago 

প্রথমেই টিনটিনকে জন্মদিনের শুভেচ্ছা 🎂। আগামীর দিনগুলো যেন হাসি আনন্দে কাটুক এমনটাই প্রত্যাশা করি। আপনি টিনটিন বাবুর জন্য চকলেট দিয়ে একটা উপহার বানিয়েছেন। টিনটিম বাবু পেলে খুশি হতো। কারণ চকলেট বাচ্চাদের খুব পছন্দের একটি খাবারের মধ্যে একটি বলায় যায়

 2 years ago 

আমরা সকলেই চাই টিনটিনের আগামী দিনগুলো যেন অনেক হাসি আনন্দে কাটে। যাই হোক টিনটিনের প্রতি ভালোবাসা থেকে আমি তার জন্মদিনে ছোট্ট একটি উপহার তৈরি করেছি। হয়তো এই উপহার পেলে টিনটিন অনেক খুশি হত। কারণ চকলেট সবাই পছন্দ করে।

 2 years ago 

টিনটিন কে জন্মদিনের শুভেচ্ছা। আপনি অনেক মাথা খাটিয়ে ধাপে ধাপে সুন্দর একটি জন্মদিনের গিফট বানিয়েছেন। ইউনিক একটি আইডিয়া ছিল এটি। অনেক যত্ন সহকারে গিফট তৈরি করেছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেকক্ষণ চিন্তা করার পর তখন হঠাৎ করে মাথায় আইডিয়া এলো চকলেট সুন্দরভাবে ডেকোরেশন করে টিনটিনের জন্মদিনের উপহার তৈরি করার জন্য। তাইতো আমি এই সুন্দর উপহারটি তৈরি করেছি ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টিনটিন বাবুকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। আপনি টিনটিন বাবুর জন্য খুব সুন্দর একটি উপহার রেডি করেছেন। আমার কাছে আপনার এই উপহার অনেক ভালো লেগেছে। চকোলেটর উপরে রঙিন কাগজ মুড়িয়ে খুব সুন্দর একটি গিফট তৈরি করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি উপহার বানিয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জন্মদিন মানেই সুন্দর কোন উপহার। জন্মদিনে সুন্দর কোন উপহার পেতে সবাই পছন্দ করে। তাইতো আমিও চেষ্টা করেছি টিনটিনের জন্য এই সুন্দর উপহারটি তৈরি করার। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

প্রথমে টিন টিন বাবায়ের জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।আপনার দেওয়া উপহার টা অনেক অনেক সুন্দর হয়েছে আপু অনেক শ্রম দিয়ে বানিয়েছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিনে আমার তরফ থেকে এই ছোট্ট উপহারটা পাঠিয়েছি। হয়তো সরাসরি কখনো দেওয়ার সৌভাগ্য হবে না তবে অনেক অনেক ভালোবাসা ও দোয়া টিনটিনের জন্য সব সময় থাকবে।

 2 years ago 

আপু টিনটিনের জন্য বানানো উপহারটি কিন্তু আমার কাছে অনেক ভালো লাগছে। জানিনা টিনটিন উপহারটি কতটা পছন্দ করেছেন, তবে আমার মনে হয় যে কেউ এই উপহারটি পছন্দ করবে। উপহারটির উপস্থাপনা দারুণ ছিলো। ধন্যবাদ আপু এমন সুন্দর একটি আইডিয়ার জন্য।

 2 years ago 

প্রিয় মানুষগুলোর জন্য ভিন্ন কিছু তৈরি করতে ভালো লাগে। তাইতো আমি টিনটিন বাবুর জন্মদিনে এই সুন্দর উপহারটি উপস্থাপন করেছি। আপনিও চাইলে আপনার কাছের কোনো প্রিয় মানুষের জন্য এভাবে উপহার তৈরি করতে পারেন।

 2 years ago 

টিনটিনের জন্মদিন উপলক্ষে টিনটিনের জন্য খুব সুন্দর গিফট তৈরি করেছেন আপু। আপনার আইডিয়া টা আমার কাছে ইউনিক লেগেছে।নিশ্চয়ই টিনটিন সোনা দেখে অনেক খুশি হবে।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমার তৈরি করা গিফটের আইডিয়া আপনার কাছে ইউনিট লেগেছে জেনে ভালো লাগলো। টিনটিন এই গিফটটি দেখে সত্যি অনেক খুশি হবে। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টিনটিনের জন্মদিন এর উপহার খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। আপনি চকলেট রঙিন কাগজের ভেতরে প্যাকেটিং করে খুবই সুন্দর ভাবে করেছেন। আপনার অনেক দক্ষতা রয়েছে। অনেক সময় দিয়ে এই উপহার তৈরি করেছেন। আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে দেখে।

 2 years ago 

চকলেট পছন্দ করে না এমন বাচ্চা খুব কম রয়েছে। তাই তো আমি আমাদের সকলের আদরের এবং প্রিয় টিনটিন বাবুর জন্মদিনে চকলেট উপহার দেওয়ার জন্য এই সুন্দরভাবে ডেকোরেশন করেছি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.034
BTC 66038.71
ETH 3178.89
USDT 1.00
SBD 4.05