ফটোগ্রাফি-আমার পছন্দের কয়েকটি ফুলের ফটোগ্রাফি📸||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার পছন্দের কয়েকটি ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। ফুলের ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে। বিশেষ করে পছন্দের ফুল গুলো ফটোগ্রাফির মাধ্যমে নিজের মোবাইল ফোনে রেখে দিতে বেশি ভালো লাগে। এবার চলুন দেখে নেয়া যায় আমার পছন্দের ফুলের ফটোগ্রাফি গুলো।


আমার পছন্দের কয়েকটি ফুলের ফটোগ্রাফি:

IMG20220803165139.jpg
Device-OPPO-A15
Location
IMG20220803182511.jpg
Device-OPPO-A15
Location


জবা ফুল আমার খুবই প্রিয়। অনেকে হয়তো লাল টকটকে রক্ত জবা ফুল পছন্দ করেন। তবে আমার কাছে হালকা গোলাপি রঙের জবা ফুল দেখতে বেশি ভালো লাগে। যখন গাছে বড় বড় জবা ফুল ফুটে থাকে তখন দেখতে যেমন ভালো লাগে তেমনি জবা ফুলের মিষ্টি কলি গুলো দেখতেও ভালো লাগে। সবুজ পাতার ফাঁকে যখন এই সুন্দর জবা ফুলটি ফুটেছিল তখন দেখেই প্রাণ জুড়িয়ে গেছে। তাইতো এই সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি করেছি।


IMG20220803164935.jpg
Device-OPPO-A15
Location
IMG20220803164955.jpg
Device-OPPO-A15
Location


রঙ্গন ফুলের গাছে সবুজ পাতার ফাঁকে ফাঁকে সুন্দর ফুলগুলো ফুটে থাকে। হয়ত মাঝে মাঝে কলি গুলো দেখতেও সুন্দর লাগে। আবার অনেক সময় যখন ফুলগুলো ফুটে থাকে তখন দেখতেও ভালো লাগে। আমি যখন রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম তখন এই রঙ্গন ফুলের গাছ দেখেই চোখ ধাঁধিয়ে গেল। এইতো এই রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছি। আমার মনে হচ্ছে এই ফটোগ্রাফির দেখে আপনাদেরও অনেক ভালো লাগছে।


IMG20220702175659.jpg
Device-OPPO-A15
Location


নীল অপরাজিতা কার না ভালো লাগে। নীল রং আমার ভীষণ প্রিয়। তাইতো নীল অপরাজিতার মাঝে অনেক অনুভূতি খুঁজে পাই। নীল রঙের এই অপরাজিতা ফুল দেখতে দারুন লাগে। নীল রঙের অপরাজিতা ফুল দেখলেই অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে মন চায়। মন চায় যেন সেই নীল রঙের নীলিমার মাঝে নিজেকে হারিয়ে ফেলি। তাইতো আমি ফুটে থাকা নীল অপরাজিতা ফুল দেখে ফটোগ্রাফি করেছি। এছাড়া নীল রঙের অপরাজিতা ফুল আমার ভীষণ প্রিয়।


IMG20220702174945.jpg
Device-OPPO-A15
Location
IMG20220702174940.jpg
Device-OPPO-A15
Location


নাগচাঁপা ফুল হয়তো অনেকের কাছেই অপরিচিত। আপনারা হয়তো অনেকেই জানেন আমি অনেকবার বলেছি সাদা ফুল আমার খুবই ভালো লাগে। তাই তো আমি সাদা ফুল দেখলেই সেই ফুলের কাছাকাছি ছুটে যাই। নাগচাঁপা ফুল দেখতে ভীষণ সুন্দর। নাগচাঁপা ফুলের অপরূপ সৌন্দর্য যেন হৃদয় আকৃষ্ট করে। সাদা রঙের নাগচাঁপা ফুলের সৌন্দর্যের ফটোগ্রাফি করেছি। আশা করছি এই ফটোগ্রাফিটিও ভালো লেগেছে।


আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টাকে কাজে লাগিয়ে আমার পছন্দের কিছু ফুলের ফটোগ্রাফি সকলের মাঝে তুলে ধরেছি। এই ফটোগ্রাফি গুলো যখন দেখি তখন আমার খুবই ভালো লাগে। কারণ প্রিয় ফুলগুলো হয়তো সব সময় দেখতে পাওয়া যায় না। কিন্তু ফটোগ্রাফির মাধ্যমে যদি আমরা আমাদের পছন্দের ফুলগুলো নিজের মোবাইল ফোনের গ্যালারিতে রেখে দেই তাহলে মাঝে মাঝেই দেখতে পাওয়া যায়। আর যখন আমি এই সুন্দর ফুলগুলো দেখি তখন নিমিষেই আমার মন ভালো হয়ে যায়। আমি এই সুন্দর ফুলগুলো ফটোগ্রাফির মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 2 years ago 

অনেকদিন পর সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখলাম।বেশ ভালো হয়েছে ফটোগ্রাফি গুলো সাথে আপনার বর্ণনাও।

 2 years ago 

অনেকদিন পর এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখলেন জেনে ভালো লাগলো ভাইয়া। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি সুন্দর ফুলগুলো তুলে ধরার জন্য। মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ওয়াও আপু অসাধারণ আপনি খুব চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷জবা চামচ ফুল অনেক সুন্দর করে তুলেছেন ৷আর বর্ননা বেশ সুন্দর হয়েছে ৷

 2 years ago 

আমার এই ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো ভাইয়া।মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো। আমার কাছেও হালকা গোলাপি রঙের জবা ফুলগুলো ভীষণ ভালো লাগে। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করেছি আমার এই ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আমার এই ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

কয়েকটি ভিন্ন রংয়ের ফুলের ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে গেল আপু। আপনি দুর্দান্ত ফুলের ফটোগ্রাফি করেছেন। প্রতিটি ফুল দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার এই ফটোগ্রাফি দেখে আপনার চোখ জুড়িয়ে গেল জেনে ভালো লাগলো। সুন্দর ফুলগুলো ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছি আপু। ধন্যবাদ জানাচ্ছি আপু মতামতের জন্য।

 2 years ago 

সত্যি মন ভাল করার মত কিছু ফুলের ছবি আপনি তুলেছেন, অপরাজিতা এবং নাগ চাঁপা এ দুটি ফুল আমার খুবই ভালো লেগেছে এগুলোর সৌন্দর্য ছিল সত্যি মন কাড়ার মতো শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অপরাজিতা এবং নাগ চাঁপা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হয়েছি ভাইয়া।আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

ফুল দেখতে কার না ভালো লাগে। সেটা যদি হয় বাস্তবে অথবা ফটোগ্রাফিতে সেটা কোন কথা নয়। ফুল সব সময় তার সৌন্দর্য ছড়িয়ে যায়। আর আপনার ফটোগ্রাফিতে প্রতিটি ফুল ভীষণ রকম সুন্দর হয়েছে। আপনার পছন্দের কয়েকটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ফুল দেখতে সত্যিই অনেক ভালো লাগে। আমি চেষ্টা করেছি এই সুন্দর ফুল গুলোর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনি অনেক সুন্দর ভাবে মন্তব্য প্রকাশ করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

পছন্দের কয়েকটি ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন ।সত্যিই আপনার করা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়েছি। যেটা করতে আমিও পছন্দ করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পছন্দের ফুলগুলো ফটোগ্রাফি করতে খুবই ভালো লাগে। বিশেষ করে পছন্দের ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে ভালো লাগে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি ।ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি কার না ভালো লাগে বলুন। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে জবাব ফুল এবং নীল অপরাজিতা ফুলটি খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু ফুল সবার কাছেই প্রিয়।আমার এই ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। সুন্দর মতামত প্রকাশ করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমি মনে করি, ফুলের ফটোগ্রাফি আমরা সবাই অনেক পছন্দ করি৷ আজকের আপনার প্রতিটি ফটোগ্রাফি ছিলো চোখে লেগে থাকার মতো। খুবই ভালো মানের ফটোগ্রাফার আপনি।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ফুলের ফটোগ্রাফি করতে সবার অনেক ভালো লাগে। কারণ ফুল সবার কাছেই অনেক প্রিয়। আমার ফটোগ্রাফি গুলা আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক উৎসাহ পেলাম ভাইয়া। মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফিগুলো তো জাস্ট অসাধারণ দেখাচ্ছে। বিশেষ করে আমার কাছে প্রথম ফুলের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। আপনি অন্য পোস্ট এর পাশাপাশি দেখতেছি সুন্দর ফটোগ্রাফিও করেন। অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে আবার উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হয়েছি। ধন্যবাদ জানাচ্ছি আপু। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65669.27
ETH 2668.58
USDT 1.00
SBD 2.87