শুভ জন্মদিন শায়ান🎂🎂||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির শ্রদ্ধেয় এবং আমাদের সকলের প্রিয় এডমিন @shuvo35 ভাইয়া ও আমাদের সকলের প্রিয় @hiramoni আপুর আদরের সন্তান আমাদের সকলের প্রিয় শায়ান বাবুর আজ জন্মদিন। যে মানুষগুলো সব সময় আমাদেরকে নিয়ে কাজ করে যাচ্ছে সেই মানুষগুলোর প্রিয় মুহূর্তগুলো আমরাও আমাদের মত করে উদযাপন করতে চাই। তাইতো আজকে আমি আমাদের সকলের প্রিয় এবং আদরের শায়ান বাবুর জন্মদিনে ছোট্ট একটি উপহার পাঠালাম। আমার বাংলা ব্লগ পরিবারের প্রত্যেকটি সদস্য আমরা পরিবারের মত। তাই আমরা একে অন্যের আনন্দে শামিল হতে চাই। তাইতো আমি আমাদের খুবই আদরের শায়ানের প্রতি ভালোবাসা প্রদর্শন করার জন্য ছোট্ট একটি উপহার পাঠিয়েছি। যদিওবা এই উপহারটি খুবই সামান্য। তবে এর সাথে ভালোবাসা মিশে আছে অনেক বেশি।


🎂শুভ জন্মদিন শায়ান🎂

IMG_20220828_134528.jpg
Device-OPPO-A15


দেখতে দেখতে একটি বছর কেটে গেল। আমাদের চোখের সামনেই বড় হয়ে উঠল শায়ান। এইতো সেদিন হসপিটাল থেকে শায়াকে বাসায় আনা হলো। দেখতে দেখতে বেশ কিছুদিন কেটে গেল। কখন যে একটি বছর পূর্ণ হয়ে গেল বুঝতেই পারলাম না। তবে শায়ানের জন্য আমার মন থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। সে যেন একজন ভালো মানুষ হয়ে উঠতে পারে এই দোয়া করি সব সময়। আশা করছি সে জীবনে অনেক বড় হবে এবং একজন ভালো মানুষ হবে। শায়ানের জন্য আমি ছোট্ট একটি উপহার তৈরি করেছি। এবার চলুন দেখে নেয়া যাক কিভাবে আমি এই উপহারটি তৈরি করেছি।


প্রয়োজনীয় উপকরণ:

১. রঙিন কাগজ।
২. সাদা কাগজ।
৩. আঠা।
৪. কলম।
৫. কাঁচি।
৬. পেন্সিল।

IMG20220828121246.jpg
Device-OPPO-A15


ছোট্ট এই উপহার তৈরির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220828_124803.jpg
Device-OPPO-A15
IMG20220828121448.jpg
Device-OPPO-A15


শায়ান বাবুর জন্য ছোট্ট এই উপহার তৈরি করতে প্রথমে আমি একটি সাদা কাগজ নিয়েছি। এরপর সাদা কাগজটি ভাঁজ করে নিয়েছি।


ধাপ-২

IMG_20220828_124901.jpg
Device-OPPO-A15
IMG20220828121643.jpg
Device-OPPO-A15


এবার ফুল তৈরি করার জন্য লাল কাগজ নিয়েছি। এরপর লাল কাগজ ভালোভাবে ভাঁজ করে নিয়েছি।


ধাপ-৩

IMG_20220828_124947.jpg
Device-OPPO-A15
IMG20220828121835.jpg
Device-OPPO-A15


এবার পেন্সিল দিয়ে হালকা ভাবে দাগ দিয়ে নিয়েছি। এরপর কাগজটি কেটে নেওয়ার চেষ্টা করেছি।


ধাপ-৪

IMG20220828121936.jpg
Device-OPPO-A15
IMG_20220828_125053.jpg
Device-OPPO-A15


এবার ধীরে ধীরে কাগজটি কেটে নিয়েছি। এরপর হালকা হবে মুড়িয়ে ফুল তৈরি করার চেষ্টা করেছি।


ধাপ-৫

IMG_20220828_125114.jpg
Device-OPPO-A15
IMG20220828122233.jpg
Device-OPPO-A15


এভাবে ধীরে ধীরে কয়েকটি ফুল তৈরি করে নিয়েছি। যাতে করে এই ফুলগুলো দিয়ে সুন্দরভাবে একটি জন্মদিনের উপহার কার্ড তৈরি করতে পারি।


ধাপ-৬

IMG20220828122336.jpg
Device-OPPO-A15
IMG20220828122440.jpg
Device-OPPO-A15


এবার সাদা কাগজটি নিয়েছি এবং কোনার দিকের অংশে কেটে নেওয়ার জন্য পেন্সিল দিয়ে দাগ দিয়েছি। এবার কচি দিয়ে ধীরে ধীরে কাটার চেষ্টা করেছি।


ধাপ-৭

IMG20220828122504.jpg
Device-OPPO-A15
IMG20220828122821.jpg
Device-OPPO-A15

সুন্দর করে ধীরে ধীরে কাগজটি কেটে নিয়েছি। এরপর ফাঁকা অংশে পেন্সিল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখেছি।


ধাপ-৮

IMG_20220828_125354.jpg
Device-OPPO-A15
IMG_20220828_125709.jpg
Device-OPPO-A15


এবার তৈরি করে রাখা ফুলগুলো নিয়েছি এবং আঠা দিয়ে লাগানোর চেষ্টা করেছি।


ধাপ-৯

IMG20220828122958.jpg
Device-OPPO-A15
IMG20220828123528.jpg
Device-OPPO-A15


এভাবে ধীরে ধীরে সবগুলো ফুল লাগিয়ে নিয়েছি। এরপর এই জন্মদিনের উপহারটি দেখতে আরো বেশি সুন্দর করার জন্য কয়েকটি ছোট ছোট কাগজ কেটে লাভ তৈরি করে নিয়েছি।


ধাপ-১০

IMG20220828123704.jpg
Device-OPPO-A15
IMG20220828123821.jpg
Device-OPPO-A15


এবার পেন্সিল দিয়ে লিখা অংশটি সুন্দর করে কালো কালি দিয়ে লিখে নিয়েছি এবং আরও বেশি সুন্দর করার চেষ্টা করেছি।


শেষ ধাপ

IMG20220828124320.jpg
Device-OPPO-A15


এবার কেটে রাখা ছোট ছোট লাভ কাগজগুলো এর উপর আঠা দিয়ে হালকা ভাবে লাগিয়ে দিয়েছি। যাতে করে দেখতে ভালো লাগে এবং শায়ানের প্রতি ভালোবাসা আরো বেশি ফুটে ওঠে।


উপস্থাপনা:

IMG_20220828_134830.jpg
Device-OPPO-A15


শায়ানের জন্মদিন উপলক্ষে আমার তৈরি করা এই ছোট্ট উপহারটি তৈরি হয়ে গেলে আমি সকলের মাঝে শেয়ার করেছি। এই উপহারটি তৈরি করতে সত্যিই আমার খুবই ভালো লেগেছে। কারণ আমি কয়েকদিন থেকে ভাবছিলাম শায়ানের জন্মদিনে কি উপহার দেওয়া যায়। তাই হঠাৎ করে এই বুদ্ধিটি মাথায় এলো। তাইতো আমি এই সুন্দর উপহারটি শায়ানের জন্মদিনে পাঠালাম।


অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো শায়ান বাবু তোমার জন্য।♥️♥️

Sort:  
 2 years ago 

বেশ আবেগপ্রবণ করে দিলেন আপু । আপনাদের ভালোবাসায় আমি ও আমার পরিবার সিক্ত। ভালোবাসা ও শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

কিছু কিছু মানুষ আছে যাদেরকে না দেখেও অনেক বেশি আপন করে নেওয়া যায়। তাই তাদের প্রতি মন থেকে ভালোবাসা তৈরি হয়। আপনার পরিবারের সকলের জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আসলেই যে মানুষগুলা আমাদেরকে নিয়ে কাজ করে আমাদের উচিত তাদের বিশেষ মুহূর্তে তাদের সাথে থাকা। যাই হোক শায়ানের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কিছু কিছু মানুষ আছে যারা খুব সহজে আপন হয়ে যায়। তাইতো তাদের আনন্দের মুহূর্তগুলো আমরা নিজেদের মতো করে উদযাপন করার চেষ্টা করি। ভাইয়া আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে আপনি অসাধারণ সুন্দর একটি শুভেচ্ছা কার্ড তৈরি করেছেন। আসলে আমাদের সকলেরই উচিত আমাদের প্রাণপ্রিয় শুভ ভাইয়া এবং হিরা মনি ভাবীর'র পাশে থেকে আমাদের সকলের প্রিয় শায়ান বাবুর জন্মদিন পালন করা।

 2 years ago 

জন্মদিন উপলক্ষে আমি সুন্দর একটি কার্ড তৈরি করার চেষ্টা করেছি ভাইয়া। বিশেষ করে শায়ান বাবুর বিশেষ দিনে আমার পক্ষ থেকে সুন্দর একটি উপহার তৈরি করার চেষ্টা করেছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু শায়ানের জন্মদিনের গিফট। খুব সুন্দর ভাবে যত্নসহকারে নিজের হাতে তৈরি করেছেন আমি মনে করি এর চেয়ে ভালো উপহার আর হতেই পারেনা। আপনি প্রতিটি ধাপে ধাপে সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন, ধন্যবাদ আপু।

 2 years ago 

আমি চেষ্টা করেছি শায়ানের জন্মদিনের ছোট্ট একটি উপহার তৈরি করার জন্য। যাই হোক এই উপহারটি তৈরি করতে আমার খুবই ভালো লেগেছে। আপু আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

সায়ানের জন্মদিন উপলক্ষে অনেক সুন্দর কার্ড তৈরি করেছেন আপনি এই কার্ডটি বানাতে নিশ্চয়ই আপনার অনেক সময় লেগেছে। তবুও আপনি ধৈর্য সহকারে অনেক সুন্দর ভাবে প্রতিটি ধাপ বর্ণনা করেছেন। আমাদের মাঝে চকচকে লাল ফুল এবং লাভগুলো দেওয়াতে একটু বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

শায়ানের জন্মদিন উপলক্ষে আমার ভালোবাসা প্রকাশ করার জন্য এই সুন্দর একটি গিফট তৈরি করেছি। চেষ্টা করেছি নিজের ভালোবাসা ফুটিয়ে তোলার জন্য। আপু আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

শুভ জন্মদিন শায়ান। শায়ান তোমার জন্য অনেক শুভকামনা, ভালোবাসা ও দোয়া রইল। সত্যি যে মানুষগুলো আমাদের নিয়ে কাজ করে সেই প্রিয় মানুষদের বিশেষ মুহূর্তে আমাদের উচিত তাদের পাশে থাকা। যাই হোক আপু শায়ানের জন্মদিন উপলক্ষে আপনি খুব সুন্দর একটি কার্ড বানিয়েছেন। আমার কাছে ফুলগুলো অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু শায়ান বাবুকে এত সুন্দর একটি উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু যে মানুষগুলো আমাদের নিয়ে কাজ করে তাদের প্রিয় মুহূর্তগুলো আমরাও নিজেদের মত করে উদযাপন করার চেষ্টা করি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু এক বছর যে কিভাবে গেল বুঝতেই পারলাম না। শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে খুব সুন্দর কার্ড তৈরি করেছেন। কার্ড টি আসলেই খুব সুন্দর হয়েছে। বিশেষ করে ছোট ছোট গোলাপ ফুল গুলো দারুন লাগছে দেখতে। আপনাকে ধন্যবাদ আপু এবং শায়ান বাবুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু দেখতে দেখতে একটি বছর কেটে গেল। কখন যে সময় গুলো চলে গেল বুঝতেই পারলাম না। যাইহোক আপু মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু শায়ান বাবুর উপহারটা বেশ সুন্দর করে তৈরি করেছেন।বিশেষ করে গোলাপ ফুলগুলো বেশ সুন্দর। প্রতিটি ধাপ খুব সুন্দর করে ধাপে ধাপে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি আমাদের প্রিয় শায়ানের জন্মদিনে এই উপহারটি অনেক সুন্দর করে তৈরি করার জন্য। গোলাপ ফুল গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জী আপু শায়ান বাবুকে দেখলে অনেক মায়া লাগে। কি সুন্দর মায়াবী একটি চেহেরা। দুষ্টামিও করে তাই অনেক ভালও লাগে। শায়ান বাবু উপহারটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

শায়ানের মায়া ভরা মুখ দেখলে হৃদয় জুড়িয়ে যায়। সত্যি তাকে অনেক আপন করে নিয়েছি। ভাইয়া আপনার মন্তব্য পড়ে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শায়ান বাবুর জন্মদিন উপলক্ষ্যে আপনার প্রজেক্টটি খুবই ভালো ছিলো। আপনার কাজটি সত্যি প্রশংসার দাবিদার। আশাকরি এমন ভালো কাজ সামনে আরো দেখতে পারবো।

শুভ জন্মদিন শায়ান

 2 years ago 

শায়ানের জন্মদিন উপলক্ষে তৈরি করা এই উপহারটি আপনার কাছে ভালো লেগেছে এবং প্রশংসা করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41