Diy-ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং⛱️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং করেছি। এই পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে। তাই আমি আপনাদের মাঝে আমার এই পেইন্টিং শেয়ার করলাম। আশা করি সকলের ভালো লাগবে।


ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং:

IMG20220420152525.jpg
Device-OPPO-A15
IMG20220420152356.jpg
Device-OPPO-A15


ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং করতে আমার ভালো লেগেছে। একটি মেয়ে ছাতা মাথায় দিয়ে দাঁড়িয়ে আছে দেখতে অনেক ভালো লাগছে। তাই আমি আমার পেইন্টিং এর মাঝে মেয়েটির অপরূপ সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছি। সেই সাথে সুন্দর একটি ছাতার পেইন্টিং করেছি। আমার পেইন্টিং করা এই চিত্রটি কেমন হয়েছে জানি না তবে আমি চেষ্টা করেছি সুন্দরভাবে এই পেইন্টিং করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করছি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।


প্রয়োজনীয় উপকরণ:

১. সাদা কাগজ।
২. পোস্টার রং।
৩. তুলি।
৪. পেন্সিল।
৫. পানি।
৬. মাসকিন টেপ।

IMG20220420141304.jpg
Device-OPPO-A15


ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং তৈরির ধাপসমূহ:


⛱️ধাপ-১🏖️

IMG20220420141708.jpg
Device-OPPO-A15
IMG20220420141918.jpg
Device-OPPO-A15


ছাতাছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং করার জন্য প্রথমে আর্ট পেপারের সম্পূর্ণ অংশে সুন্দরভাবে রং করে নিয়েছি। যাতে করে আমার পেইন্টিং দেখতে ভালো লাগে।


⛱️ধাপ-২🏖️

IMG20220420143605.jpg
Device-OPPO-A15
IMG20220420143823.jpg
Device-OPPO-A15


এবার আমি পেন্সিল দিয়ে সুন্দর একটি মেয়ের চিত্র অংকন করেছি। এরপর তার মাথার উপর একটি ছাতার চিত্র অংকন করেছি। এবার আমি সুন্দর ভাবে গাছের ডালপালা অংকন করেছি। এরপর নিচের দিকে ঘাস অংকন করেছি।


⛱️ধাপ-৩🏖️

IMG20220420144019.jpg
Device-OPPO-A15
IMG20220420144634.jpg
Device-OPPO-A15


আমি আমার পেইন্টিং দেখতে সুন্দর করার জন্য এবার মেয়েটির জামা অনেক সুন্দর ভাবে তৈরী করার চেষ্টা করেছি


⛱️ধাপ-৪🏖️

IMG20220420145644.jpg
Device-OPPO-A15
IMG20220420145809.jpg
Device-OPPO-A15


এবার আমি আরো কিছু অংশের কাজ গুলো করেছি। যাতে করে পেইন্টিং দেখতে ভালো লাগে।


⛱️ধাপ-৫🏖️

IMG20220420150315.jpg
Device-OPPO-A15


আমি চেষ্টা করেছি আমার এই পেইন্টিং সুন্দর করার জন্য। এই জন্য মেয়েটির পরনের জামা অনেক বেশী সুন্দর ও আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেছি।


⛱️ধাপ-৬🏖️

IMG20220420150555.jpg
Device-OPPO-A15
IMG20220420150732.jpg
Device-OPPO-A15


এবার মেয়েটির মাথার উপরে সুন্দর ছাতাটি দেখতে আরো সুন্দর করার জন্য সম্পূর্ণ অংশে সুন্দর করে কালো রং করেছি। কালো রং দিয়ে ছাতাটির আকৃতি তৈরি করেছি।


⛱️ধাপ-৭🏖️

IMG20220420151123.jpg
Device-OPPO-A15
IMG20220420151308.jpg
Device-OPPO-A15


এবার আমার তৈরি করা এই পেইন্টিং সুন্দর করার জন্য লাল রঙের ছোঁয়ায় মেয়েটির মাথার উপরে ছাতাটি আরো বেশি সুন্দর করে তুলেছি। এর ফলে এই পেইন্টিং দেখতে সুন্দর হয়েছে। এবার আমি কালো কালি দিয়ে গাছের ডাল অংকন করেছি। গাছের ডাল ঝুলে আছে এরকম একটি চিত্র অংকন করেছি।


⛱️ধাপ-৮🏖️

IMG20220420151414.jpg
Device-OPPO-A15
IMG20220420151550.jpg
Device-OPPO-A15


এরপর গাছের ডালে ছোট ছোট লাল রঙের ফুল অংকন করেছি।


⛱️ধাপ-৯🏖️

IMG20220420151816.jpg
Device-OPPO-A15
IMG20220420152138.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার এই পেইন্টিং সুন্দর করার জন্য নিচের দিকের অংশে সবুজ ঘাসের চিত্র অংকন করেছি। সবুজ ঘাসের চিত্র অংকন করার ফলে আমার এই পেইন্টিংটি সুন্দর হয়েছে। আমি চেষ্টা করেছি অনেক সুন্দর ভাবে পেইন্টিংটি তৈরি করার।


⛱️শেষ ধাপ🏖️

IMG20220420152351.jpg
Device-OPPO-A15


এভাবে আরো কিছু অংশের কাজগুলো করার মাধ্যমে আমি আমার পেইন্টিংটি সম্পূর্ণরূপে শেষ করেছি। এই পেইন্টিংটি সম্পূর্ণরূপে শেষ হওয়ার পর দেখতে আরো বেশি সুন্দর ও আকর্ষণীয় হয়েছে।


⛱️উপস্থাপনা:🏖️

IMG20220420152520.jpg
Device-OPPO-A15


ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং সম্পূর্ণরূপে তৈরি হলে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। এই পেইন্টিং করতে আমার খুবই ভালো লেগেছে। ছাতা মাথায় একটি সুন্দর মেয়ে দাঁড়িয়ে আছে এই পেইন্টিং দেখতে যেমন সুন্দর লাগছে তেমনি এই পেইন্টিংটি করতে আমার ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে এই পেইন্টিং তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করেছি। আশা করি সকলের ভালো লেগেছে।


ধন্যবাদ সকলকে।

Sort:  
 2 years ago 

ছাতা মাথায় দিয়ে মেয়ের ছবিটা বেশ সুন্দর হয়েছে।কালারটাও বেশ ভালো হয়েছে।প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

ছাতি মাথায় খুবই সুন্দর একটি মেয়ের দৃশ্য অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। এমন সুন্দর দৃশ্য খুব কম মানুষেই তৈরি করতে জানে। আপনার এত সুন্দর দক্ষতা দেখে আমার খুব ভালো লেগেছে। সুন্দর একটি দৃশ্য অংকন করেছেন।

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করেছি অনেক সুন্দর ভাবে এই পেইন্টিং করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আমার পেইন্টিং আপনার কাছে ভাল লেগেছে এবং আপনি সুন্দরভাবে আপনার মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং আমার কাছে বেশ দারুন লেগেছে। বিশেষ করে মেয়েটা কে খুবই সুন্দর দেখাচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা টাও আমার বেশ ভাল লেগেছে। এত অসাধারন একটি পেইন্টিং আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আমার পেইন্টিং করা মেয়েটিকে আপনার কাছে বেশি ভালো লেগেছে এটা জেনে আরো খুশি হলাম। আমি চেষ্টা করেছি প্রথম থেকে শেষ পর্যন্ত আমার এই পেইন্টিং শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং দারুন হয়েছে। বিশেষ করে অংকনের বিষয়বস্তু দারুন আর মানসম্মত অংকন ছিল।
ভালো রঙের ব্যাবহার করেছেন।
সুন্দর ছিল অংকনটি 👌

 2 years ago 

ছাতা মাথায় একটি মেয়ের সুন্দর পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিংটি দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে পেইন্টিংটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যিই অসাধারণ শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনারা পেইন্টিংটি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই চমৎকার ভাবে একটি মেয়ে ছাতা নিয়ে দাঁড়িয়ে থাকার পেইন্টিংটি আমাদের মাঝে শেয়ার করেছেন, আমি তো দেখে মুগ্ধ হয়ে গেলাম। তবে আমার কাছে মেয়েটির জামার নিচের ডিজাইন গুলো খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জল রং দিয়ে খুব সুন্দর পেইন্টিং করেছেন। দেখে খুব ভালো লাগলো‌ আসলে আপনার প্রত্যেকটি পেইন্টিং খুব দুর্দান্ত হয়ে থাকে। আপনি খুব সুন্দর করে ধাপসমূহ আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। এত দুর্দান্ত পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং করেছেন দেখতে অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এক কথায় অসাধারণ হয়েছে আপু ছাতা মাথায় সুন্দর একটি মেয়ের পেইন্টিং তৈরি, আপনার পেইন্টিংটি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম, সত্যি অনেক প্রসংশা নিও একটি পেইন্টিং তৈরি করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

ছাতা মাথায় একটি মেয়ের খুব সুন্দর পেইন্টিং করেছেন আপনি দারুন হয়েছে পেইন্টিং টা অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর গুছিয়ে উপস্থাপনা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33