ফটোগ্রাফি:রঙ্গন ফুলের ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। ফটোগ্রাফি করার সুযোগ খুব একটা হয়ে ওঠে না। তাই যখন কোন সুন্দর কিছু দেখি তখনই ফটোগ্রাফি করে নেই। যাতে করে আপনাদের মাঝে শেয়ার করতে পারি। আজ আমি রঙ্গন ফুলের কিছু সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। রঙ্গন ফুল আমার ভীষণ ভালো লাগে। এই ফুলের অপরূপ সৌন্দর্য আমার হৃদয়কে আকর্ষিত করেছিল। তাই এই ফুলের ফটোগ্রাফি করেছি।


রঙ্গন ফুলের ফটোগ্রাফি:

IMG20220712153539.jpg
Device-OPPO-A15
Location


রঙ্গন ফুলের অপরূপ সৌন্দর্য আমার খুবই ভালো লেগেছে। আমি যখন আমার এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলাম তখন দেখতে পেলাম সুন্দর একটি রঙ্গন ফুলের গাছ বারান্দার পাশে। এই সুন্দর রঙ্গন ফুলের গাছ দেখে আমার খুবই ভালো লাগছিল। তাই এই ফুলের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য কাছাকাছি ছুটে গিয়েছিলাম। যাতে করে ফুলগুলো ভালোভাবে দেখতে পারি এবং রঙ্গন ফুলের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে পারি। এই ফুলের অপরূপ সৌন্দর্য সত্যি অনেক সুন্দর ছিল।


IMG20220712153516.jpg
Device-OPPO-A15
Location


যখন আমি এই ফুল গাছের কাছাকাছি গিয়ে ফুলগুলো আলতো ভাবে ছুঁয়ে দেখছিলাম তখন আমার ভেতরে অনেক ভালো লাগা কাজ করছিল। ফুল আমার ভীষণ প্রিয়। যে কোন ফুল দেখলেই মন চায় একটুখানি ছুঁয়ে দিতে। তাই তো আমি আলতোভাবে ফুল গুলোর উপরে ছুঁয়ে দিলাম। ফুলের অপরূপ সৌন্দর্য দেখে যেমন মুগ্ধ হয়েছি তেমনি এই সুন্দর ফুল স্পর্শ করে আলাদা রকমের অনুভূতি পেয়েছি।


IMG20220712153632.jpg
Device-OPPO-A15
Location

আমি যতক্ষণ সময় সেখানে ছিলাম ততক্ষণ সময় এই ফুলগুলোকে আলতো করে ছুঁয়ে দিতে ইচ্ছে করছিল। মন চাচ্ছিল বারবার ছুটে চলে যাই গাছটির কাছে। রঙ্গন ফুল দেখতে যেমন সুন্দর তেমনি বাড়ির উঠোনে যদি এই ফুলের গাছ লাগানো হয় তাহলে দেখতে খুবই ভালো লাগে। রঙ্গন ফুলের সৌন্দর্য যেন চারপাশে ছড়িয়ে পড়ে। তাইতো আমি এই সৌন্দর্যে মুগ্ধ হয়ে কয়েকটি ফটোগ্রাফি করেছি।


IMG20220712153508.jpg
Device-OPPO-A15
Location

ফুলের সৌন্দর্য ভালো লাগেনা এমন মানুষ খুবই কম রয়েছে। আমরা কম বেশি সকলেই ফুল পছন্দ করি। হয়তো সবারই আলাদা আলাদা পছন্দের ফুল রয়েছে। তবে আমার মনে হয় রঙ্গন ফুল পছন্দ করবে না এমন মানুষ খুবই কম আছে। কারণ এই ফুল দেখতে সত্যিই অনেক সুন্দর। এই ফুল যখন ফুটে থাকে তখন দেখতে দারুণ লাগে। সবুজ পাতার ফাঁকে ফাঁকে ফুটে থাকা রঙ্গন ফুল দেখতে আমার খুবই ভালো লাগছিল। সবচেয়ে বেশি ভালো লাগছিল এই ফুলগুলো ছুঁয়ে দিতে।


IMG20220712153503.jpg
Device-OPPO-A15
Location

হয়তো এই ফুলের সৌন্দর্য আপনাদের কাছে অনেক প্রিয়। তাই তো আমার হঠাৎ করেই মনে হল আমি যদি অপরূপ সৌন্দর্য ভরা এই রঙ্গন ফুলের ফটোগ্রাফি করতে পারি তাহলে আমি আপনাদের মাঝে এই ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পারব। তাই তো আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি এবং আপনাদের সকলের মাঝে উপস্থাপন করেছি।


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 2 years ago 

এই ফুলটা আমার কাছে বেশ পরিচিত। কিন্তু এর নাম আমার তেমন একটা স্মরণে থাকে না। google লেন্সে যে দেখা হয়ে ওঠেনা। নামটি পুনরায় জানতে পেরে খুব ভালো লাগলো।

 2 years ago 

এই ফুলের নামটি যেমন সুন্দর তেমনি এই ফুলটিও দেখতে অনেক সুন্দর। এই ফুলের নাম জেনে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। মতামতের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

রঙ্গন ফুল আসলে ভীষণ ভালো লাগে আমার কাছে।
বিশেষ করে রক্তিম লাল রঙের হয় বলে বেশ আকর্ষণীয় লাগে।
ফুলের ছবিগুলো সুন্দর হয়েছে আর সাথে চমৎকার বর্ণনা।
শুনেছিলাম অসুস্থ ছিলেন 😕
কেমন আছেন এখন সবমিলিয়ে?

 2 years ago 

অনেক অসুস্থ ভাইয়া।দিন দিন বেড়েই চলেছে।আর ভালো লেগছে না।😭😭😭

 2 years ago 

আল্লাহ ভরসা আপু।
আল্লাহ সুস্থ করুন।

 2 years ago 

রঙ্গন ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারণ হয়েছে। রঙ্গন ফুল আমার ভীষণ প্রিয়। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করেছি এই ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়ে থাকে। আপনি সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন ।এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আমি চেষ্টা করেছি এই ফটোগ্রাফি গুলো সুন্দর ভাবে করার। আপনি অনেক সুন্দর ভাবে এই ফটোগ্রাফির প্রশংসা করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 2 years ago 

রঙের ফুল বেশি ভালো লাগে আমার কাছে। আপনি খুব সুন্দর করে রঙ্গন ফুলের কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। সেইসাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

রঙ্গন ফুল আপনার কাছে ভালো লাগে জেনে খুশি হলাম। এই ফুলটি সত্যিই অনেক সুন্দর। তাইতো আমাদের সকলের কাছেই প্রিয়। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লাগে। বিশেষ করে আপনি রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন এটা দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি। কারণ এই ফুলটি আমার অনেক পছন্দের। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

রঙ্গল ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো। এই ফুল দেখতে যেমন সুন্দর তেমনি সুন্দর কালার। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

রঙ্ন ফুল আসলেই অনেক সুন্দর আপু রঙিন ফুলের সৌন্দর্যে আমি বিমোহিত হয়ে গেলাম। টকটকে লাল হয়ে আছে যেন রক্তিম আভা এই ফুলের মাঝে কেউ একে দিয়েছে। আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি করতে পারেন আজ আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি বুঝতে পেরেছি।

 2 years ago 

আপু আপনি একদম ঠিক বলেছেন লাল টকটকে রঙ্গন ফুল দেখতে খুবই সুন্দর। লাল রঙের রক্তিম আভা যখন ফুলের পাপড়ি গুলোর মাঝে ছড়িয়ে পড়ে তখন খুবই ভালো লাগে দেখতে। মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার রঙ্গন ফুলের ফটোগ্রাফি পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আসলে এই ধরনের ফটোগ্রাফি পোস্ট খুবই কোয়ালিটি সম্পন্ন হয়। আপনার উপস্থাপনা অসাধারণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। আপু আমি চেষ্টা করি সব সময় কোয়ালিটি সম্পন্ন পোস্টগুলো আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

যখন কোন সুন্দর কিছু দেখি তখনই ফটোগ্রাফি করে নেই।

আপনার মত আমারও প্রায় একই ধরনের অবস্থা আপু যখনই চোখের সামনে কোন ভালো কিছু দেখি তখনই সেটা ফটোগ্রাফির মাধ্যমে সংরক্ষণ করে নেই।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকারভাবে রঙ্গন ফুলের রেনডম কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। রং কোন ফুলগুলো লাল রঙের হবার কারণে এগুলো দেখতে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে।

 2 years ago 

আমরা যারা ফটোগ্রাফি করতে ভালোবাসি তাদের ক্ষেত্রেই এমনটা হয়। সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। তবে যাই হোক আপনি আপনার মতামত প্রকাশ করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69