ফটোগ্রাফি-বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে সুন্দর কিছু জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাই তো সময় পেলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। আশা করছি আমার শেয়ার করা এই জবা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সবার কাছে ভালো লাগবে।


বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি:

IMG_20230723_114936.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230723_115005.jpg
Device-OPPO-A15
Location


হালকা গোলাপি রঙের জবা ফুলের অপরূপ সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে অবাক নয়নে তাকিয়ে ছিলাম। সাদা এবং গোলাপি রঙের মিশ্রণে এই হালকা গোলাপি রঙের জবা তৈরি হয়েছে। যদিও এর আগে এই হালকা গোলাপি রঙের ফুল আমার খুব একটা দেখা হয়নি। তবে প্রথমবার এই অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের ফটোগ্রাফি দেখে আমার ভীষণ ভালো লেগেছিল। তাইতো আমি অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের ফটোগ্রাফি করেছি। বিশেষ করে এই ফুলের সৌন্দর্য আমাকে খুব আকর্ষিত করেছিল।


IMG_20230723_114902.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230723_114814.jpg
Device-OPPO-A15
Location


সাদা রঙের ফুল আমার ভীষণ পছন্দের। আর যদি হয় সাদা জবা ফুল তাহলে তো কথাই নেই। একটা সময় এই সাদা জবা ফুলগুলো খুব একটা দেখা যেত না। এখন বিভিন্ন জায়গায় সাদা জাবা ফুল দেখা যায়। আর সাদা জবা ফুলের অপরূপ সৌন্দর্য সবার কাছেই ভালো লাগে। আমি তো এই জবা ফুলের সৌন্দর্য দেখেই জবা ফুলের মায়ায় পড়ে গিয়েছিলাম। তাই তো সুন্দর এই সাদা জবা ফুলের অপরূপ সৌন্দর্য সবার মাঝে তুলে ধরার জন্য এই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছি। সাদা জবা ফুলের অপরূপ সৌন্দর্য আর পাপড়ি গুলো দেখে আমার ভীষণ ভালো লেগেছিল।


IMG_20230723_115636.jpg
Device-OPPO-A15
Location


কথায় আছে লাল জবা ফুল নাকি সবার সেরা। লাল টকটকে জবা ফুলের অপরূপ সৌন্দর্য যতই দেখি আমরা ততই মুগ্ধ হয়ে যাই। লাল টকটকে জবা ফুল আর সুন্দর পাপড়ি গুলো ফুলের সৌন্দর্য আরো বিকশিত করে। তাইতো আমি লাল টকটকে জবা ফুলের অপরূপ সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছি। লাল টকটকে জবা ফুলের অপরূপ সৌন্দর্য সবার মাঝে উপস্থাপন করার জন্য এই সুন্দর ফটোগ্রাফি করেছিলাম। তাই তো সবার মাঝে শেয়ার করলাম।


IMG_20230723_115107.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230723_115140.jpg
Device-OPPO-A15
Location


রানী গোলাপি রঙের জবা ফুল দেখতে বেশ সুন্দর। জবা ফুলের প্রত্যেকটি রং যেন আলাদা আলাদা সৌন্দর্য বহন করে। তাইতো এই সুন্দর জবা ফুলের অপরূপ সৌন্দর্য সবার মাঝে তুলে ধরতে আমার নিজের অনেক ভালো লেগেছে। এই গোলাপি রঙের জবা ফুল দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয়। অপরূপ সৌন্দর্যে ভরা জবা ফুলের সৌন্দর্য দেখে আমার হৃদয় জুড়িয়ে গেছে। তাই তো এই ফটোগ্রাফি গুলো করেছিলাম এবং সময় পেয়ে আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম।


IMG_20230723_115554.jpg
Device-OPPO-A15
Location
IMG_20230723_115255.jpg
Device-OPPO-A15
Location


হলুদ রঙের জবা ফুল এর আগে কখনো দেখিনি।। প্রথমবার এই জবা ফুল দেখেছিলাম। তবে এই ছোট্ট গাছটির দাম অনেক বেশি ছিল। ৪৫০ টাকা দিয়ে কিনতে পারিনি এই গাছটি। এই ফুলটি দেখতে যেমন সুন্দর তেমনি মনমুগ্ধকর। অপরূপ সৌন্দর্যে ভরা জবা ফুলের এই পাপড়ি গুলো দেখতে খুবই সুন্দর ছিল। হলুদ রঙের এই সুন্দর ফুল দেখতে যেমন আকর্ষণীয় ছিল তেমনি আমার খুবই ভালো লেগেছিল। অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের পাপড়ি আর মাঝের অংশ দেখতে অনেক সুন্দর ছিল। তাইতো আমি এই জবা ফুলের ফটোগ্রাফি করেছিলাম। বিভিন্ন রঙের জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার মাঝে তুলে ধরেছি। আশা করছি সবার অনেক ভালো লাগবে।


❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last year 

আপু আপনার জবা ফুলের ফটোগ্রাফি গুলো সত্যিই চমৎকার হয়েছে ।।আসলে বিভিন্ন রঙের জবা ফুল দেখেছি তবে হলুদ কালারের জবা ফুল আমি এই প্রথম দেখছি । সত্যিই অবাক হয়েছি এই হলুদ কালারের জবা ফুল দেখে। আর চিন্তা করছি হলুদ কালারের জবা ফুলও হয়। সত্যি মুগ্ধ করার মতো ছিল ফটোগ্রাফি গুলো । ধন্যবাদ আপনাকে।

 last year 

হলুদ রঙের জবা ফুল আমিও প্রথম দেখেছি আপু। নার্সারীর লোকটি বলল এই জবা ফুলের গাছ নাকি বাইরের দেশের। ছোট্ট এই জবা ফুলের গাছের দাম অনেক বেশি চেয়েছিল। শুধুমাত্র অল্প কিছু পাতা গজিয়েছিল। তাতেই অনেক দাম চাচ্ছিল। আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে সত্যিই ভালো লাগলো আপু।

 last year 

খুব সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। তবে হলুদ রঙের জবা ফুল বাস্তবে কখনো দেখিনি। আজ আপনার পোস্টের মাধ্যমে দেখতে পেয়ে ভালই লাগলো। তবে ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে হলুদ রঙের জবা ফুলের ফটোগ্রাফি এবং সাদা রঙের জবা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

হলুদ রঙের জবা ফুল আমিও প্রথমবার দেখেছি আপু। দেখতে সত্যিই অনেক সুন্দর ছিল। এছাড়া অন্যান্য জবা ফুলগুলোও দেখতে বেশ সুন্দর ছিল। অনেক অনেক ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 last year 

আপু জবা ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম।সাদা আর লাল টুকটুকে জবা ফুলটি বেশ সুন্দর লাগছে।হলুদ রঙের জবা এই প্রথম দেখলাম।ধন্যবাদ আপু সুন্দর কিছু জবা ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জবা ফুলের ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে ভালো লাগলো। লাল এবং সাদা জবা ফুল আমার কাছেও অনেক ভালো লেগেছিল। আর হলুদ রঙের জবা ফুল আমিও প্রথমবার দেখেছিলাম আপু।

 last year 

আপু আপনার ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। সত্যি আপু বিভিন্ন ধরনের জবা ফুলের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগল। হলুদ জবা ফুল আমি আগে কখনো দেখিনি। আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপু।

 last year 

বিভিন্ন প্রকারের জবা ফুলের সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছি আপু। তাইতো আমি হলুদ রঙের জবা ফুলটি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। এই ফুলটি অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 last year 

আপু আপনার আজকের ফটোগ্রাফি মুলক এই পোস্টের মাধ্যমে বিভিন্ন কালারের জবা ফুল দেখতে পেয়ে অনেক ভালো লাগলো । আপনি সত্যিই অনেক সুন্দর ফটোগ্রাফিগুলো করেছেন আপু। একসাথে এত রকম জবা ফুল দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

বিভিন্ন কালারের জবা ফুল একসাথে সবার মাঝে উপস্থাপন করতে আমার সত্যিই ভালো লেগেছে ভাইয়া। তাই তো চেষ্টা করেছি ভিন্ন ভিন্ন জবা ফুলের সৌন্দর্য তুলে ধরার জন্য। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 last year 

ওয়াও! জবা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে তো মুগ্ধ হয়ে গেলাম আপু। জবা ফুল আমার খুব ভালো লাগে। এই সবগুলো রংয়ের জবা ফুল এর আগেও আমি দেখেছি। বিশেষ করে হালকা গোলাপি এবং হলুদ রংয়ের জবা ফুল আমার বেশি ভালো লাগে। আপনার ফটোগ্রাফির দক্ষতা বেশ ভালো এটা বলতেই হয়। যাইহোক এতো মনোমুগ্ধকর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62255.52
ETH 2449.42
USDT 1.00
SBD 2.63