30 স্টিম পাওয়ার বৃদ্ধি|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি করতে আমরা সকলেই ভালোবাসি। স্টিম পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ। তাই আজ আমি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। তাই আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। নিজেদের একাউন্ট আরো বেশি শক্তিশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি স্টিমিট প্লাটফর্মে অনেক গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে অনেক বেশি শক্তিশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করা গুরুত্বপূর্ণ। তাই আজ আমি আমার ওয়ালেট আরও বেশি শক্তিশালী করতে 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি চেষ্টা করি আমার সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি।ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার জন্য টার্গেট নিয়েছি। আমি আশা করছি আমি সফলভাবে আমার টার্গেট পূর্ণ করতে সক্ষম হবো। তাই আমি সেই লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি। এজন্য আমি আজ 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।


30 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20220307_194207.jpg


আমি আমার লক্ষ্য পূরণের জন্য 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এরপর স্টিম পাওয়ার বৃদ্ধির এই পোস্ট করেছি।সকলকে স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য অনুপ্রাণিত করতে আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছি। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালীভাবে করে তোলার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধির উদ্যোগটি অনেক গুরুত্বপূর্ণ।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 982.646। আজ 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান এসপি হয়েছে 1012.646 এসপি। আজ আমি নিম্নে আমার 30 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।


30 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220307_185532.jpg


ধাপ-২

IMG_20220307_185711.jpg


ধাপ-৩

IMG_20220307_185815.jpg


উপরের ধাপগুলো অনুযায়ী আমি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি আমি আমার নতুন লক্ষ্য পূরণের জন্য আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আমি আমার লক্ষ্য পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো। ক্ষুদ্র ক্ষুদ্র স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি আমার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাবো। আমি আশা করছি আমার লক্ষ্য পূরণে সফল হবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সফলভাবে আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে পারি।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন আমরা পাওয়ার বৃদ্ধি ভালোবাসি। পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে এটা জেনে খুবই ভাল লাগল। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। সেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা সকলেই নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করতে চাই। আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপু আপনি পাওয়ার অফ করে নিজস্ব ক্ষমতা বাড়িয়ে তুলেছেন জেনে খুবই আনন্দিত হলাম। আমাদের সকলেরই উচিত নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিয়মিত পাওয়ার অফ করা। ধন্যবাদ আপনাকে আমাদের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য এতে অনেকেই অনুপ্রাণিত হবে আশা করছি। আপনার টার্গেট পূরণ হোক সেই কামনা রইল।

 2 years ago 

আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করেছি ভাইয়া। অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে । পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত হই। আশা করি অন্যরাও অনেক অনুপ্রাণিত হয়। আর আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টেটি আমাদের মাঝে শেয়ার করার জন্য 😊

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
খুব ভালো উদ্যোগ নিয়েছেন ♥️
মন থেকে দোয়া করছি, এগিয়ে যান ✨

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পরিমাণ কোনো বিষয় না আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং এভাবেই এগিয়ে যান শুভকামনা থাকল।

 2 years ago 

আপু আপনি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এবং আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি বৃদ্ধি পায় এবং এই পারফর্মে স্থায়ী এবং প্রফেশনাল ভাবে টিকে থাকতে হলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করা উচিত ।ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এবং আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি বৃদ্ধি পায় এবং এই পারফর্মে স্থায়ী এবং প্রফেশনাল ভাবে টিকে থাকতে হলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করা উচিত ।ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এবং আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি বৃদ্ধি পায় এবং এই পারফর্মে স্থায়ী এবং প্রফেশনাল ভাবে টিকে থাকতে হলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করা উচিত ।ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

পাওয়ার আপ পোষ্ট যতই দেখি ততই ভালো লাগে। কেননা পাওয়ার আপের মাধ্যমে সবাই সবার অস্তিত্বকে টিকিয়ে রাখতেছে। আর ভবিষ্যতের জন্য নিজের একটি সম্পদ তৈরি করে নিচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74