15 স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিমিট প্লাটফর্ম এমন একটি প্লাটফর্ম যেখানে স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমদের উচিত স্টিম পাওয়ার বৃদ্ধি করা। তাইতো আমিও স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। স্টিম পাওয়ার বৃদ্ধি করার এই ধারাবাহিকতায় আজ আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি ও 15 স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট সকলের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। সকলেই যেনো স্টিম পাওয়ার বৃদ্ধির প্রতি উৎসাহ পায় এজন্য আমি এই পোস্ট শেয়ার করতে যাচ্ছি । আমার বাংলা ব্লগ কমিউনিটির আয়োজিত টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতা সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা সকলেই ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে পাওয়ার বৃদ্ধির এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা সবাই নিজেকে আরো বেশি সমৃদ্ধশালী করার সুযোগ পেয়েছি। আমরা ইতোমধ্যে বুঝে গেছি স্টিমিট প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি ডিসেম্বর মাসের মধ্যে স্টিম পাওয়ার বৃদ্ধি করার একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়েছি। সেই লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছি। আশা করছি আমার নির্দিষ্ট লক্ষ্য পূর্ণ করতে পারবো।


15 স্টিম পাওয়ার আপ:

CM_20221008141453527.jpg


আমি আমার লক্ষ্য পূরণের জন্য 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। নির্দিষ্ট লক্ষ্য অনুযায়ী এগিয়ে গেলে দ্রুতই নিজের লক্ষ্যে পৌঁছান যায়। তাই আমি নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 1682.914। আজ 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান 1697.914 এসপি হয়েছে। আজ আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো তুলে ধরতে যাচ্ছি।


15 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20221008_140736.jpg


ধাপ-২

IMG_20221008_140807.jpg


ধাপ-৩

IMG_20221008_140829.jpg


উপরের ধাপ অনুযায়ী 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যেই আমার লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে এগিয়ে যাবো। আবারো নতুন ভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সফলতা অর্জন করতে পারি। আপনারা যদি এই স্টিমিট প্লাটফর্মে নিজেকে সমৃদ্ধশালী করতে চান এবং এই প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করে তুলতে চান তাহলে আপনারাও নিজের লক্ষ্যে এগিয়ে যান। সেই সাথে নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করুন।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 2 years ago 

স্টীমিটে সবথেকে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে পাওয়ার আপ করা। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে এতো দূর এসেছেন‌, ইনশাআল্লাহ আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিয়মিত পাওয়ার আপ জারি রাখুন আপু।

 2 years ago 

ভাইয়া আপনার কথার সাথে সহমত পোষণ করছি। স্টিমিটে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে পাওয়ার আপ করা। আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছি ভাইয়া। দোয়া করবেন আমি যেন নির্দিষ্ট সময়ের মধ্যেই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। তাইতো আমি নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করেছি। চেষ্টা করব নির্দিষ্ট সময়ে লক্ষ্য পূরণ করার জন্য।

 2 years ago 

ধিরে ধিরে নিজের অনেকটা পাওয়ার বৃদ্ধি করেছেন আপু।আপনার জন্য শুভ কামনা রইলো এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

কথায় আছে না এক পা দু পা করে এগিয়ে গেলে একসময় সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাওয়া যায়। হয়তো আমার ক্ষেত্রেও তাই হয়েছে। আমিও নিজের লক্ষ্যের কাছাকাছি পৌঁছে গিয়েছি।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ।পাওয়ার অ্যাপের মাধ্যমে আমরা আমাদের জায়গা শক্ত করতে পারি। এ প্লাটফর্ম অনেকদিন টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নাই। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। স্টিম পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। তাইতো নিজের চেষ্টায় এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 2 years ago 

আপনার তৈরি করা 15 স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি আপু।
আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের ভবিষ্যৎ কে আরো বেশি ভালো করতে পারব এবং নিজেকে শক্তিশালী করে তুলতে পারবো। আপনিও চেষ্টা করবেন নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 2 years ago 
পাওয়ার আফ করার অর্থ নিজের সক্ষমতা বৃদ্ধি করা।আপনি ১৫ স্টিম পাওয়ার আফ করার মাধ্যমে আপনি নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ।
 2 years ago 

আমিও চেষ্টা করছি নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য। দোয়া করবেন ভাইয়া আমি যেন নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। অ্যামাউন্ট কম হলেও ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একদিন অনেক দূরে এগিয়ে যাওয়া সম্ভব। আশা করি এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট কে শক্তিশালী করবেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আসছেন জানতে পেরে খুবই ভালো লাগলো আসলে আমাদের জন্য অত্যন্ত জরুরী পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে শুভ হোক আপনার আগামী দিনগুলো পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সুস্থ থাকবেন ভালো থাকবেন।।

 2 years ago 

আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো ৷ আসলে পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ ৷ সেটা আমরা সবাই বুঝি ৷ তাই নতুন করে কিছু বলার নেই ৷ পাওয়ার আপ করুন আর এগিয়ে যান ৷ শুভকামনা রইল অবিরাম ৷

 2 years ago 

প্রিয় আপু মনি 15 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে, আপনি আপনার আইডির সক্ষমতা বাড়িয়ে দিলেন এক ধাপ।অনেক অনেক দোয়া ও শুভকামনা আপনার জন্য♥♥

 2 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করা মানে সক্ষমতার একধাপ এগিয়ে যাওয়া। আমিও আমার সফলতার একধাপ এগিয়ে গেলাম। আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65