15 স্টিম পাওয়ার বৃদ্ধি|| টার্গেট ডিসেম্বর|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি করা সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা যে যার মত করে যতটুকু সম্ভব স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। এরই ধারাবাহিকতায় আজ আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি চেষ্টা করেছি নিজের পাওয়ার বৃদ্ধি করার জন্য এবং সেই পোস্ট অর্থাৎ 15 স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করার জন্য। যাতে করে সকলের মনে স্টিম পাওয়ার বৃদ্ধির প্রতি উৎসাহ জাগে। আমার বাংলা ব্লগ কমিউনিটির আয়োজিত টার্গেট ডিসেম্বর নামের পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা সকলের জন্য গুরুত্বপূর্ণ। আমরা সকলেই যে যার জায়গা থেকে ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। কারণ এই প্রতিযোগিতার মাধ্যমে সবাই নিজেকে সমৃদ্ধশালী করার সুযোগ পাচ্ছে। স্টিমিট প্ল্যাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা গুরুত্বপূর্ণ।আমি আমার নিজের কাজের ধারাবাহিকতা বজায় রেখে সব সময় চেষ্টা করি স্টিম পাওয়ার বৃদ্ধি করার। তাই আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি লক্ষ্য নিয়েছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছি। আশা করছি আমার লক্ষ্য পূর্ণ করতে পারবো এবং আমি সেই লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছি।


15 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20220727_134610.jpg


আমি আমার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। নির্দিষ্ট লক্ষ্য অনুযায়ী এগিয়ে গেলে খুব সহজেই নিজের লক্ষ্যে পৌঁছা যায়।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল । আজ 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান 1282.733 এসপি হয়েছে 1297.733 এসপি। আজ আমি আমার 15 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো তুলে ধরতে যাচ্ছি।


15 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220727_133829.jpg


ধাপ-২

IMG_20220727_133932.jpg


ধাপ-৩

IMG_20220727_134041.jpg


উপরের ধাপ অনুযায়ী আমি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যেই আমি আমার লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সফল হতে পারি।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 2 years ago 

আপনি বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন আপু। এর জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ এর মাধ্যমে এই কমিউনিটিতে এগিয়ে যাওয়া। সত্যি বলতে এই কমিউনিটিতে নিজের প্রচেষ্টায় এবং সক্ষমতার সাহায্যে এগিয়ে থাকতে হলে পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। ধন্যবাদ আপু আপনাকে এবং ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ।তাই চেষ্টা করছি নিজের মতো করে এগিয়ে যাওয়ার। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে একটু একটু করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি ভাইয়া। আশা করছি ডিসেম্বর মাসের মধ্যে নিজের টার্গেট অর্জন করতে পারব। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

আমি মনে করি যারা এই কমিউনিটিতে দীর্ঘ মেয়াদী কাজের জন্য এসেছে তাদের অবশ্যই পাওয়ার আপ করে যেতে হবে। আপনি রেগুলার পাওয়ার আপ করেন, দেখে অনেক ভালো লাগে। ভালো থাকবেন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া যারা এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চায় তাদের সকলের উচিত স্টিম পাওয়ার বৃদ্ধি করা।।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার সক্ষমতা সকলের নিকট তুলে ধরবেন। আপনার পাওয়ার বৃদ্ধিতে পোস্টটি পড়ে অনেকে পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো ভাইয়া। আমি চেষ্টা করেছি নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগরতল। ঠিক তেমনি আপনার পাওয়ার বৃদ্ধি গুলা জমা হয়ে একসময় অনেক বড় একটি আকাশ ধারণ করবে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ছোট ছোট বালুকণা ও বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগরতল। আমিও চেষ্টা করেছি নিজের লক্ষ্যে এগিয়ে যাওয়ার। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

সবথেকে সমৃদ্ধশালী করতে আপনি খুব ভাল উদ্যোগ নিয়েছেন। আসলে পাওয়ার করা আমাদের প্রত্যেকের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল যেন খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

নিজেকে সমৃদ্ধশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। তাইতো আমি চেষ্টা করেছি নিজের সক্ষমতা বৃদ্ধি করার। আপনার মতামতের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago (edited)

আসলে একজনের পাওয়ার আপ পোস্ট দেখে অন্যরাও পাওয়ার আপ এর প্রতি উৎসাহ পায়। সেজন্য আমিও পাওয়ার অপের পোস্ট শেয়ার করি।‌টার্গেট ডিসেম্বর সিজন টুকে সামনে রেখে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে খুব ভালো লাগলো। আর আপনার ধারাবাহিকতা বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনাই রইলো।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু একজনের পোস্ট দেখে অন্যজন উৎসাহ পায় নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির। অনেক সুন্দর ভাবে আপনার মতামত প্রকাশ করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে সত্যিই ভালো লাগছে 🤗
এটা দারুন উদ্যোগ আপু।
নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ 👌

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করছি নিজের লক্ষ্য পূরণ করার। তাইতো এই উদ্যোগ নিয়েছি ।আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ ভাইয়া।

Congratulations!

This post has been upvoted through steemcurator07

IMG_20220709_154455_053.jpg

Curated By - @fombae
Curation Team - Cosmopolitan

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64268.35
ETH 3499.18
USDT 1.00
SBD 2.51