টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ১১২ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতার এটাই হচ্ছে শেষ সপ্তাহ। এই সিজনে আমি আমার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করেছি অনেক আগেই। তবুও আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। কিছুদিন পরে সিজন-৪ শুরু হবে। আমি চেষ্টা করবো পরবর্তী সিজনে ও নিয়মিত পাওয়ার আপ করতে। যাইহোক আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। আজকে আবারও ১১২ স্টিম পাওয়ার আপ করলাম। আমি সবসময়ই চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি ৬৬৯৪+ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি এবং আমার টার্গেট সিজন-৪ এ ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার জন্য। সেজন্য আরো ৩৩০৬ এসপি প্রয়োজন। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ১১২ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



20231220_112350_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_231220_113324_255.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ১১২.৬১৬ এবং স্টিম পাওয়ার ছিল ৬৫৮২.০৩৩ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-9.png

দ্বিতীয় ধাপ

Notes_231220_113322_742.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-9.png

তৃতীয় ধাপ

Notes_231220_113320_9dd.jpg

Notes_231220_113318_223.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১১২ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ১১২ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-9.png

সর্বশেষ ধাপ

Notes_231220_113317_96b.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৬৫৮২.০৩৩ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৬৬৯৪.০৩৩ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-9.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৬৫৮২.০৩৩ স্টিম
পাওয়ার আপ১১২ স্টিম
বর্তমান এসপি৬৬৯৪.০৩৩ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২০.১২.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 

আপনার নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লাগে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য দশ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে খুব দ্রুত সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার খুব ভালো লাগে, এটা জেনে খুব খুশি হলাম ভাই। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 
 10 months ago 

১১২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আশা করছি ভবিষ্যতে ভালো ফলাফল পাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

হ্যাঁ আপু আমিও আশাবাদী ভবিষ্যতে ভালো ফলাফল পাবো ইনশাআল্লাহ। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

বাহ ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতার জন্য। আমরা পাওয়ার বৃদ্ধিকে ভালোবাসি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক পোস্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন। ১১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 10 months ago 

দোয়া করবেন ভাই, এভাবেই যেন এগিয়ে যেতে পারি সবসময়। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। ভাইজান আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আশা করি এভাবে আপনি আপনার অনেক বেশি পাওয়ার বৃদ্ধি অব্যাহত রাখবেন এবং ডেলিগেশন করার মধ্য দিয়ে আজ থেকে লাভবান হবেন।

 10 months ago 

আমি প্রতিনিয়ত ডেলিগেশন এর পরিমাণ বৃদ্ধি করে যাচ্ছি। আশা করি সামনেও পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আজকে আপনি হিউজ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে প্রতিযোগিতা অংশগ্রহণ করলেন । এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি হবে তার পাশাপাশি পুরস্কার জেতার সম্ভাবনা থাকে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই দোয়া করবেন, যেন সামনেও পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হই। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে ১১২ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা আরও এক ধাপ এগিয়ে নিলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই আপনি ঠিক বলেছেন, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আইডির সক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হই। যাইহোক পোস্ট পড়ে যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

আপনি ১১২ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া,যেটা হিউজ একটি এমাউন্ট।এভাবে পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করে যাচ্ছেন আপনি প্রতিনিয়ত।এটা খুব ভালো একটি বিষয়।ভালো লাগলো পোস্টটি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 10 months ago 

বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে পারলে আইডির সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পায়। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

ভাইয়া আপনার টার্গেট সিজন-৪ এ ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার জেনে খুব ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। সেজন্য আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আমি প্রতি সপ্তাহে বড় এমাউন্ট এর পাওয়ার আপ করার চেষ্টা করি আপু। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হলে,সিজন-৪ এ খুব সহজেই ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62153.21
ETH 2411.09
USDT 1.00
SBD 2.64