You are viewing a single comment's thread from:

RE: স্মৃতির পাতায় রাঙ্গামাটি ভ্রমণ

in আমার বাংলা ব্লগlast month

রাঙামাটির ঝুলন্ত ব্রিজে উঠে আমি একটুও ভয় পাইনি। কারণ আমার কাছে মনে হয়েছে, সেই ব্রিজটা বেশ ভালোভাবেই তৈরি করা হয়েছে। কিন্তু বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন কেন্দ্রের ভিতরে থাকা যে ঝুলন্ত ব্রিজ, সেটাতে উঠে আমি ভয় পেয়েছিলাম একটু। কারণ একেবারে দুর্বলভাবে তৈরি করা হয়েছে সেই ব্রিজটা।

Sort:  
 last month 

আসলে আমি একটু ভীতু টাইপের তো। খুব সহজে ভয় পেয়ে যাই। যেমন এখনো তেলাপোকা দেখলে ভীষণ ভয় পাই। হা হা হা,,তবে রাঙামাটিতে আমরা যখন স্পিডবোর্ডে একেবারে ভেতরের দিকে যাচ্ছিলাম। চারিদিকে উঁচু উঁচু পাহাড় আর ঝর্ণা দেখে অনেকটা আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলাম। দারুন উপভোগ্য ছিল সময় গুলো। 💞

 last month 

হ্যাঁ সিয়াম ভাইয়ের পোস্ট পড়ে জানতে পেরেছিলাম আপনারা স্পিডবোটে চড়েছিলেন। কিন্তু আমরা মাঝারি সাইজের ফাইবার বোট ভাড়া নিয়েছিলাম সারাদিন ঘুরাঘুরি করার জন্য।

 last month 

ও আচ্ছা!!

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56766.86
ETH 2492.90
USDT 1.00
SBD 2.36