You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩৫৪ || দুই চোখ বন্ধ করলে আমরা অন্ধকার দেখি৷ এক চোখ বন্ধ করলে আমরা কি দেখি?

in আমার বাংলা ব্লগlast month

দুই চোখ বন্ধ করলে আমরা অন্ধকার দেখি৷এক চোখ বন্ধ করলে আমরা কি দেখি?

এক চোখ বন্ধ করলে আমি দেখি আমার চারটি বউ এবং চার বউ মিলে আমার সেবা যত্ন করছে 😂😂। তখন নিজেকে আগের দিনের রাজাদের মতো মনে হয় 🤣🤣। আহা কি ফিলিংস 😂😂।

Sort:  
 last month 

ভাইয়া আপনার কি চারটি বউয়ের প্রয়োজন আছে নাকি। তাহলে ভাবির নাম্বার দিন, আমি উনাকে জানাই বিষয়টা। তখন বুঝতে পারবেন কত ধানে কত চাল।

 last month 

আমারও মনে হয় এরকম রাজা হওয়ার সৌভাগ্য হবে৷

 last month 

ভাই একসাথে চার বউয়ের যত্ন পেলে রাজারাজা ফিল হবে এটাই তো স্বাভাবিক ব্যাপার। আপনার মত চারটি করে বউ সবার হোক 😎

 last month 

আপনার সত্যিকারের বউ এই কমেন্টটা দেখলে আপনাকে বাড়ি থেকে বের করে দেবে ভাই। তখন কিন্তু আপনাকে আপনার কল্পনার অন্য তিন বউয়ের কাছে গিয়ে থাকতে হবে ! হেহেহে..😂😂

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64400.67
ETH 3506.16
USDT 1.00
SBD 2.53