You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-৪৮||আমার করা শীতকালের ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ9 months ago

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আসলে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে না পারলে সত্যিই খুব খারাপ লাগে। আপনি শেষ পর্যন্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন বলেই, এতো চমৎকার ফটোগ্রাফি গুলো আমরা দেখতে পেলাম। প্রতিটি ফটোগ্রাফি এককথায় দুর্দান্ত হয়েছে। কোনটা রেখে কোনটার প্রশংসা করবো সেটাই বুঝতে পারছি না। আপনার ফটোগ্রাফির দক্ষতা বরাবরই খুব ভালো। যাইহোক এতো মনোমুগ্ধকর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 9 months ago 

অভিনন্দন জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং ভালো লাগতেছে যে আমি অনেক ভালো ফটোগ্রাফি করার চেষ্টা করেছি এবং ফটোগ্রাফি সার্থক হয়েছে আপনাদের এত সুন্দর মন্তব্য পেয়ে। আপনার জন্য অনেক শুভকামনা রইল এবং আপনি প্রশংসা করবেন ভেবে পাচ্ছেন না তাহলে মনে হচ্ছে বেশ ভালোই হয়েছে। ধন্যবাদ প্রিয় ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58470.49
ETH 2617.16
USDT 1.00
SBD 2.39