You are viewing a single comment's thread from:

RE: ভালোবাসলেই কি সব মেনে নিতে হবে?

in আমার বাংলা ব্লগ2 months ago

ভালোবাসায় সেক্রিফাইস থাকাটা জরুরী। তবে গায়ে হাত তোলাটা একেবারে জঘন্য এবং ঘৃণিত একটি কাজ। এটা আমি কখনোই সাপোর্ট করি না। একজন ওয়াইফ ভুল করতেই পারে, সেজন্য তাকে বুঝাতে হবে। আমার ওয়াইফ প্রায়ই ছেলেমানুষি করে বিভিন্ন কারণে। ডিসকর্ডে কোনো মেয়ের ম্যাসেজের রিপ্লাই দিলে এবং সেটা যদি দেখে, তাহলে মন খারাপ করে বসে থাকে। আবার রাগ করে কথাও বলে না। আমি তাকে সবকিছু বুঝিয়ে বলি,বলার পর ঠিকই বুঝে,কিন্তু আবারও এমনটা করে। তবে আমি তার গায়ে মোটেই হাত তুলি না। কারণ এই কাজটি আমার খুবই অপছন্দ। আর সবারই আত্মসম্মান রয়েছে। পৃথিবীতে সম্মানের চেয়ে বড় কিছু আর হতেই পারে না। যাইহোক এতো চমৎকার একটি টপিক নিয়ে পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনার কমেন্টটা পড়ে বেশ ভালো লাগলো।lucky wife মাশাল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61696.14
ETH 3401.11
USDT 1.00
SBD 2.52