You are viewing a single comment's thread from:

RE: ফ্ল্যাট না বাড়ি? ।।২২ জানুয়ারি ২০২৪

in আমার বাংলা ব্লগ7 months ago

দাদা চমৎকার একটি বিষয় নিয়ে পোস্ট করেছেন আপনি। আপনার মতো আমারও বাড়ি পছন্দ। সত্যি বলতে আমার কাছে ফ্ল্যাট একেবারেই পছন্দ না। কারণ প্রথমত ফ্ল্যাটে এক হিসেবে ভাড়াটিয়ার মতোই থাকতে হয় এবং দ্বিতীয়ত ফ্ল্যাটে শুধু নিজেরা থাকা যায়, ভাড়া দিয়ে টাকা পাওয়া যায় না। আর নিজে বাড়ি করলে নিজের ইচ্ছেমতো থাকা যায় এবং ভাড়া দিয়েও অনেক টাকা পাওয়া যায়। তাছাড়া সমাজে বিশেষ মর্যাদা ও পাওয়া যায়। ২০১১ সালে আমি যখন দক্ষিণ কোরিয়াতে ছিলাম, তখন আমার মামা আমার জন্য একটি জমি দেখেছিলেন এবং ফ্ল্যাট ও দেখেছিলেন। তখন মামা আমাকে জিজ্ঞেস করেছিলেন আমি ফ্ল্যাট কিনবো নাকি জমি কিনবো। তখন আমি এক বাক্যে বলেছিলাম জমি কিনবো। কারণ জমিতে পরবর্তীতে বাড়ি নির্মাণ করা যাবে। আমি মনে করি ফ্ল্যাটের কোনো ভবিষ্যৎ নেই। যাইহোক পোস্টটি পড়ে খুব ভালো লাগলো দাদা। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60420.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.60