You are viewing a single comment's thread from:

RE: একটু স্বস্তির সন্ধানে হাতিরঝিলে

in আমার বাংলা ব্লগ2 months ago

হাতিরঝিলে বিকেল বেলা সময় কাটাতে ভীষণ ভালো লাগে। আমি ৫/৬ দিন আগে গিয়েছিলাম হাতিরঝিলের দিকে। যদিও হাতে সময় ছিলো না বলে সেখানে সময় কাটাতে পারিনি। যাইহোক খালাতো বোন এবং দুলাভাইয়ের সাথে হাতিরঝিলে বেশ ভালোই ঘুরাঘুরি করেছেন ভাই। নৌকায় চড়তে আমারও ভীষণ ভালো লাগে। সবমিলিয়ে এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছেন আপনারা। ফটোগ্রাফি গুলোও দারুণ হয়েছে। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last month 

আমিও তো প্রতি শুক্রবারে ঢাকায় যাই তবে হাতিরঝিলে বসার মত সময় হয়ে ওঠে না, তবে এবার হাতে জেলে গেলে অবশ্যই নক দিবেন।

 last month 

ঠিক আছে ভাই অবশ্যই বলবো আপনাকে। তবে আমার ল্যাপটপে এন্টিভাইরাস সফটওয়্যার নিতে আইডিবি ভবনে যেতে হবে খুব শীঘ্রই। আপনি যদি আইডিবি ভবনে কিছুদিনের মধ্যে যান,তাহলে আমাকে একটু জানাবেন।

 last month 

আমিও ভাবছিলাম সেখানে যাব। আমার একটি পিসি বিল্ড করতে হবে এবং সেই পিসি বিল্ডের জন্য কে কত টাকা লাগবে এবং কোন কোন ম্যাটেরিয়ালস লাগবে এসব খোঁজখবর নেওয়ার জন্যই যেতে হতে পারে।

 last month 

কবে যাবেন সেটা অবশ্যই জানাবেন ভাই। সেই অপেক্ষায় রইলাম তাহলে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41