You are viewing a single comment's thread from:

RE: নিজের জীবনকে উপভোগ করুন

in আমার বাংলা ব্লগ7 months ago

আসলেই আমাদের সবার উচিত নিজের জীবনকে উপভোগ করা। কারণ এই পৃথিবীতে আমরা দুই দিনের মেহমান মাত্র। এই ছোট্ট জীবনে সারাক্ষণ টাকা-পয়সার পিছনে ছুটে, জীবনটা নষ্ট করার কোনো মানে হয় না। মোটামুটি উপার্জন করে জীবনটাকে উপভোগ করতে পারলেই জীবনটা সুন্দর হয় বলে আমি মনে করি। আমার ছোটবেলার এক বন্ধু, স্কুল জীবনে বেঞ্চের পিছনে বসতো,কারণ সে পড়াশোনায় একেবারে খারাপ ছিলো, তবে সে আজকে একজন সফল ব্যবসায়ী। সে ছোটবেলাটা উপভোগ করেছে এবং বর্তমানেও করছে। আমি কিন্তু এতো চিন্তা ভাবনা করি না এবং টাকার পিছনে খুব বেশি দৌড়াই না। সত্যি বলতে আমি জীবনটাকে বেশ উপভোগ করছি। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59628.53
ETH 2405.88
USDT 1.00
SBD 2.45