You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩০২| হঠাৎ যদি সকালে উঠে দেখেন বড় দাদা, ছোট দাদা সহ সকল এডমিন, মডারেটর মহোদয়গণ...

in আমার বাংলা ব্লগ6 months ago

হঠাৎ যদি সকালে উঠে দেখেন বড় দাদা, ছোট দাদা সহ সকল এডমিন, মডারেটর মহোদয়গণ আপনার সামনে দাঁড়িয়ে, তখন কি করবেন?

আমি প্রথমে ফ্ল্যাটের মেইন দরজা খুলবো। তারপর দেখবো যে বড় দাদা সবার সামনে এবং বাকি সবাই দাদার পিছনে দাঁড়িয়ে আছে। আমি ভাববো এটা মোটেই সত্যি নয়,বরং আমার কোনো ভুল হচ্ছে। তখন আমি দরজা লক করতে যাবো, ঠিক তখনই বড় দাদা আমাকে ধমক দিয়ে বলবে, এই মহিন দরজা খুলে দাও, আমরা ভিতরে প্রবেশ করবো😂😂। তারপর আমার হুঁশ হবে যে সত্যি সত্যিই সবাই আসছে🤣🤣।

বিঃদ্রঃ বড় দাদার ধমক শুনে, আমি কিন্তু সত্যি সত্যিই ভীষণ ভয় পেয়ে যাবো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65