টার্গেট ডিসেম্বর সিজন -৪|| 🐬১,১১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ডাবল ডলফিন অর্জন🐬

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ১,১১৫ স্টিম পাওয়ার আপ করেছি। আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার টার্গেট ডাবল ডলফিন অর্জন করলাম এবং আবারও নতুন টার্গেট নির্ধারণ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ নতুন টার্গেট নির্ধারণ করেছি ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ১,১১৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



20240320_121150_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240320_121350_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ১১১৫.৭১৪ এবং স্টিম পাওয়ার ছিলো ৯৩৩৮.৩৬৫ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240320_121357_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


Screenshot_20240320_121409_Samsung Internet.jpg

Screenshot_20240320_121414_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ১১১৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ১১১৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


Screenshot_20240320_121454_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৯৩৩৮.৩৬৫ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১০৪৫৩.৩৬৬ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৯৩৩৮.৩৬৫ স্টিম
পাওয়ার আপ১১১৫ স্টিম
বর্তমান এসপি১০৪৫৩.৩৬৬ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২০.৩.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 5 months ago 

ডাবল ডলফিন অর্জন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ করলে আমাদের কাঙ্ক্ষিত লক্ষ পূরণ করা যায়। ডলফিন পূরণ করার পর এখন নতুন করে টার্গেট করেছেন ১৫০০০ এসপি পাওয়ার আপ করবেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 5 months ago 

পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হলে,আশা করি খুব সহজেই আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সত্যিই এই প্লাটফর্মের ভালোবেসেই এত বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন ভালো লাগলো । আসলে পাওয়ার বৃদ্ধি বলে দেয় এই প্লাটফর্মকে কতটা ভালোবাসার জায়গা থেকে আমরা নিজেকে এগিয়ে নিয়ে চলেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই এই কমিউনিটিকে এবং এই প্লাটফর্মকে খুব ভালোবাসি। যাইহোক গঠনমূলক মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রথমেই আমি আপনাকে অভিনন্দন জানাই যে আপনি আজকের 1115 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ১০ হাজার ৪৫৩ স্টিম পাওয়ার আপস সহ আপনি আপনার টার্গেট ডাবল ডলফিন অর্জন করে ফেলেছেন । আর আপনি পাওয়ার আপ করার প্রসেসটি খুবই সাবলীল ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আশা করি আপনি আপনার পরবর্তী লক্ষে খুবই সুন্দরভাবে যেন পৌঁছাতে পারেন সেই কামনায় রইল আপনার জন্য।

 5 months ago 

সবসময় চেষ্টা করবেন পাওয়ার আপ করতে। যাইহোক আমাকে অভিনন্দন জানানোর জন্য এবং এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন যেটা আপনার এই বহুল সংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর এ ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। ধারাবাহিকতা অব্যাহত রাখলে খুব দ্রুতই নিজের অবস্থান আরো বেশি শক্ত করতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করে থাকি। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি ডবল ডলফিন হয়ে গেলেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। আপনি অনেক বড় সংখ্যাকে আজ যে পাওয়ারের রূপান্তরিত করেছেন। এরই মধ্য দিয়ে আপনি ১০৪৫৩ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 5 months ago 

দোয়া করবেন ভাই, এভাবেই যেনো পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এটা দেখে খুবই ভালো লাগলো আপনি পাওয়ার আপের মাধ্যমে ডাবল ডলফিনের দেখা পেয়েছেন। আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আশা করি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট পূরণ করার পর আজকে নতুন টার্গেট নির্ধারণ করলাম ভাই। আশা করি এই সিজনে নতুন টার্গেটও পূরণ করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 5 months ago 

হ্যাঁ ভাই সবসময় চেষ্টা করি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক পোস্টটি পড়ে এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রথমে অভিনন্দন জানাই ডবল ডলফিন অর্জন করার জন্য। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ভাই। যাইহোক পোস্টটি পড়ে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ডাবল ডলফিন হওয়ার জন্য আপনাকে সাধুবাদ জানাই। সত্যি আপনার স্বপ্ন ডাবল ডলফিন এখন হয়ে গেলেন। আর ১১১৫ স্টিম অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ এর মাধ্যমে আপনি অর্জন করলেন। শুভকামনা রইল।

 5 months ago 

হ্যাঁ ভাই এটা সত্যিই একটা স্বপ্ন ছিলো। এই স্বপ্নটি পূরণ করতে পেরে আসলেই খুব ভালো লাগছে। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

শুভ কামনা রইল আপনার জন্য ভাইয়া । এমন করে আপনাকে ডলফিন পেতে দেখে কিন্তু বেশ ভালো লাগা কাজ করছে। আপনি কিন্তু বেশ সাহসিকতার কাজ করেছেন। ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌ্ঁছে গেছেন । আশা করি এমন করেই ৩য় ডলফিন অর্জন করে নিবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 5 months ago 

আপনারা প্রতিনিয়ত সাপোর্ট করেন বলেই সবকিছু সম্ভব হচ্ছে আপু। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65