টার্গেট ডিসেম্বর সিজন -২|১৫ স্টিম পাওয়ার আপ| by @mohinahmed

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।

আজকে আমি প্রথমবারের মতো পাওয়ার আপ করেছি এবং সেই পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। এখন থেকে প্রতি সপ্তাহে কিছু কিছু পাওয়ার আপ করার চেষ্টা করব। কেননা স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। কারণ যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি শক্তি অর্জন করতে পারবো। দোয়া করবেন যেন প্রতি সপ্তাহে কিছু পরিমাণে হলেও পাওয়ার আপ করতে পারি। তো আমি কিভাবে পাওয়ার আপ করলাম সেই প্রসেসগুলো প্রতিটি ধাপে ধাপে শেয়ার করার চেষ্টা করবো।

20221106_201636.jpg

পাওয়ার আপ এর ধাপগুলি নিম্নে উল্লেখ করা হলো :

ধাপ-১

20221106_204138.jpg

আমার বর্তমান স্টিম আছে ১০০.৪৩১ এবং স্টিম পাওয়ার আছে ২২.৬১৩ স্টিম। এখন আমি স্টিম পাওয়ার আপ করে এস পি তে রুপান্তরিত করবো।

ধাপ-২

20221106_204207.jpg

তারপর প্রথমে আমি স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং এরপর পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।

ধাপ-৩

20221106_204239.jpg

20221106_204258.jpg

এরপর যত স্টিম পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১৫ স্টিম পাওয়ার আপ করবো সেহেতু ১৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিলাম।

ধাপ-৪

20221106_204327.jpg

আমার পাওয়ার আপ কমপ্লিট করা হয়ে গেছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল ২২.৬১৩ স্টিম এবং পাওয়ার আপ করার পরে ৩৭.৬১৩ স্টিম হয়েছে।

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি২২.৬১৩
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৩৭.৬১৩

বন্ধুরা আজ এই পর্যন্তই। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে।সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 68.1818%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আশা করি এভাবেই সাপোর্ট করে যাবেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শুভকামনা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
পাওয়ার আপ করার অর্থ হলো নিজের শক্তিকে বৃদ্ধি করা।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপ করা দেখে নিজের কাছে অনেক ভালো লাগলো।আপনি যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবে।প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই।
 2 years ago 

জি ভাই নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করবো। দোয়া করবেন আমার জন্য যেন কাঙ্ক্ষিত লক্ষ্যে পোঁছাতে পারি।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।আপনি আপনার প্রথম পাওয়ার আপ এ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে আপনার সক্ষমতা অনেকটা বৃদ্ধি পেয়েছে। আশাকরি, প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার আপ করে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সম্পূর্ণ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর এ আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ন একটি বিষয়। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন।

 2 years ago 

পাওয়ার আপ করেছি সেটা দেখে আপনার ভালো লাগলো জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমিও সেটাই মনে করি নিজের অবস্থান শক্ত করার জন্য আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে কিছু সংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধি করে। আপনার জন্য শুভকামনা রইল আমি আশা করব আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করবেন যাতে করে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন আশা করি।

 2 years ago 

ইনশাল্লাহ ভাইয়া এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো, দোয়া করবেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজেকে ক্ষমতায়ন করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। লেগে থাকুন আমার বাংলা ব্লগের সাথে এবং নিজেকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে স্বাবলম্বী করুন। সব সময় শুভকামনা থাকবে আপনার সাথে।

 2 years ago 

আশা করি প্রতিনিয়ত এভাবেই সাপোর্ট করে যাবেন,অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66