ভিডিওগ্রাফি পোস্ট || শীতলক্ষ্যা নদী, জাহাজ, হাইস্কুল এবং শ্মশান ঘাটের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। দাদার পোস্ট ভ্যারিয়েশন পোস্টটি শেয়ার করার পর অনেকেই ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করে যাচ্ছে। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হয়েছি। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পড়লে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_230908_102846_752.jpg

ভিডিওগ্রাফি থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


এই ভিডিওগ্রাফিটা আমি করেছিলাম গতকাল বিকেলে। আমার পরিচিত এক বড় ভাই ১৫/২০ দিন আগে দক্ষিণ কোরিয়া থেকে বাংলাদেশে চলে আসে। উনার বাসা হচ্ছে আমাদের নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায়। আমরা সবাই তাকে মামা বলে সম্বোধন করে থাকি। উনার নাম হচ্ছে সেলিম। এই ভিডিওগ্রাফিতে উনি পাঞ্জাবি এবং টুপি পড়া। তো গতকাল দুপুর ৩ টার দিকে হঠাৎ করে সেলিম মামা আমাকে ফোন করে। তারপর বলে যে সে নাকি আমাদের এদিকে এসেছে। তখন উনার সাথে আমার বন্ধু বিল্লাল ও বিল্লালের বন্ধু সাইফুলও ছিলো। বিল্লাল সেলিম মামার দূর সম্পর্কের আত্মীয়। তবে আমরা সবাই দক্ষিণ কোরিয়াতে কাছাকাছি জায়গায় ছিলাম। একসাথে অনেক মজা করতাম। যাইহোক ওদের সবাইকে আমার বাসায় চলে আসতে বললাম। আমার বাসায় কিছুক্ষণ আড্ডা দিয়ে, আমরা শীতলক্ষ্যা নদীর পাড়ে ঘুরতে গেলাম বিকেলে।


নদীর পাড়ে বিকেল বেলা সময় কাটাতে খুব ভালো লাগে। অনেক গুলো জাহাজ আসা যাওয়া করছিল তখন। তারপর সেখানে থাকা একটি হাইস্কুল এবং শ্মশান ঘাটে কিছুক্ষণ ঘুরাঘুরি করলাম। তাই ভাবলাম এই সুন্দর মুহূর্তের ভিডিও আপনাদের সাথে শেয়ার করবো। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে, অন্য কোনো মিউজিক ব্যবহার করতে পারতাম। তাহলে আপনারা জাহাজ আসা যাওয়ার সাউন্ড এবং অন্যান্য সাউন্ড মিস করতেন। সেটা ভেবে আমি ব্যাকগ্রাউন্ড এর অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9E2xjbxroxSrCwotkoebAnLzWzd7g7Y4zx6fGBgYUxMBSvEFHCDgSGzoka2bhH32Eq5LjuY2xxr56LBWGRQmNsKx3k-2.png

👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৮.৯.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 
 last year 

আসলেই বর্তমান সময়ে প্রায় সকলেই অনেক সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি কমিউনিটিতে শেয়ার করছে সকলের এরকম ভিডিওগ্রাফি দেখে আমিও প্রতিনিয়ত অনুপ্রাণিত হচ্ছি। সত্যিই বিকেলবেলা নদীর পাড়ে সময় কাটাতে অনেক বেশি ভালো লাগে কারণ নদী থেকে উঠে আসা বাতাস যখন গায়ে লাগে তখন নিজের মনের মধ্যে অন্যরকম এক ভালো লাগার দোলা দেয়। দারুন একটি ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন ভাইয়া, শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন ভাই, বিকেলবেলা নদীর পাড়ে সময় কাটাতে সত্যিই খুব ভালো লাগে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাই, নদীর পাড়ের দৃশ্য এমনিতেই আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনি তো দেখছি আপনার পরিচিত বড় ভাই,সেলিম মামা সহ বেশ কয়েকজনে মিলে শীতলক্ষ্যা নদীর তীরে ভ্রমণ করে এসেছেন। নিঃসন্দেহে আপনাদের কাটানো সেই মুহূর্তটুকু খুবই ভালো লেগেছিল, তা আপনার ভিডিওগ্রাফি দেখেই বুঝতে পারছি। আর হ্যাঁ ভাই, আমাদের প্রিয় কমিউনিটিতে অনেকেই খুব সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করে যা দেখে ভীষণ ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ ভাই, শীতলক্ষ্যা নদীর জাহাজ হাই স্কুল এবং শ্মশান ঘাটের ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ ভাই আমরা কয়েকজন বিকেল বেলা নদীর পাড়ে গিয়ে দারুণ সময় কাটিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপনি৷ এরকম একটি ভিডিওগ্রাফি দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ কখনো এরকম ভিডিওগ্রাফি দেখা হয়নি৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য৷

 last year 

ভিডিওগ্রাফিটা দেখে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

দারুন একটা ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। এই ভিডিওগ্রাফির মাধ্যমে আমরা একই সাথে অনেকগুলো জিনিস দেখতে পেলাম। ঠিকই ভাইয়া ব্যাকগ্রাউন্ড সাউন্ড রেখে খুবই ভালো করেছেন কারণ এর মাধ্যমে আমরা জাহাজ আসা-যাওয়ার সাউন্ড শুনতে পাচ্ছি।

 last year 

হ্যাঁ ভাই আপনারা যেন ভিডিওগ্রাফিটা উপভোগ করতে পারেন,সেজন্য অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক আপনার মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম ভাই। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63733.51
ETH 2629.48
USDT 1.00
SBD 2.83