টার্গেট ডিসেম্বর সিজন -৪ || ৭৪ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ৭৪ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি ট্রিপল ডলফিন অর্থাৎ ১৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৭৪ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



@mohinahme_20240522_101107_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240522_100913_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ৭৪.৮৮৮ এবং স্টিম পাওয়ার ছিলো ১১,৫১৬.৬২৯ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240522_100918_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করবো এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


Screenshot_20240522_100933_Samsung Internet.jpg

Screenshot_20240522_100944_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ৭৪ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৭৪ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


Screenshot_20240522_101005_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১১,৫১৬.৬২৯ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১১,৫৯০.৬৩১ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি১১,৫১৬.৬২৯ স্টিম
পাওয়ার আপ৭৪ স্টিম
বর্তমান এসপি১১,৫৯০.৬৩১ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২২.৫.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last month 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে তৃতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আসলে প্রচেষ্টা মানুষকে অনেক দূরে এগিয়ে নিয়ে যায়। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

ঠিক বলেছেন ভাই, ভালোভাবে চেষ্টা করলে অনেক দূরে এগিয়ে যাওয়া যায়। যাইহোক পোস্টটি পড়ে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 last month 

আমার পক্ষ থেকেও সুমন ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ এর কনটেস্ট আয়োজন করার জন্য। আপনি পাওয়ার আপ প্রতিযোগিতাকে কেন্দ্র করে আপনার লক্ষ্য নির্ধারণ করেছেন ট্রিপল ডলফিন তথা ১৫ হাজার স্টিম পাওয়ার আপ করা। আজকে আপনি চুয়াত্তর স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করছি আপনার এই পাওয়ার আপ এর ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last month 

আমিও আশাবাদী ভাই, আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাই। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার মত আমার নিজেরও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালো লাগে। এভাবে এগিয়ে যান ভাই অনেক দূর শুভকামনা রইল

 last month 

ঠিক বলেছেন ভাই, পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যাইহোক পোস্টটি পড়ে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার অনেক বড় এমাউন্ট পাওয়ার ভিত্তি করতে দেখে আমার অনেক অনেক ভালো লাগলো ভাইয়া। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যত বেশি পাওয়ার বৃদ্ধি করা যায় তত নিজেদের জন্য ভালো। খুবই ভালো করেছেন পাওয়ার বৃদ্ধি করে।

 last month 

সবসময় চেষ্টা করি বড় এমাউন্টের পাওয়ার আপ করতে। ভাই কমেন্টের মধ্যে বানান ভুল রয়েছে, আশা করি ঠিক করে নিবেন। ধন্যবাদ আপনাকে।

 last month 

ধীরে ধীরে আপনি ৩য় ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে সেই দিন আপনার জন্য অনেক কাছে। খুব ভালো লাগলো আপনার এমন পাওয়ার আপ দেখে। আশা করবো এমন করেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাবেন।

 last month 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

৭৪ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি হলো। আপনি আপনার শক্তি বৃদ্ধি দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ ভাই পাওয়ার আপের মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। যাইহোক পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

নিজের শক্তি বৃদ্ধি করতে, অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে থেকে এগিয়ে গেলেন। এভাবে আস্তে আস্তে আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন, দোয়া রইলো।

 last month 

হ্যাঁ ভাই ধীরে ধীরে কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। যাইহোক পোস্টটি পড়ে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনি দ্বিতীয় ডলফিন অর্জন করলেন এখন ট্রিপল ডলফিন অর্জন করার প্রতি। আশা করি আপনি এত সুন্দর ভাবে এগিয়ে গেলে খুব স্বল্প সময়ে থ্রি এক্স ডলফিন অর্জন করতে পারবেন। কারণ আপনি থ্রি এক্স ডলফিন অর্জনের খুব কাছাকাছি গেছেন। এই প্লাটফর্মে কাজ করতে গেলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

হ্যাঁ আপু আমিও আশা করি এই সিজনে অবশ্যই তৃতীয় ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

ভাইয়া কিন্তু ধারাবাহিক পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাচেছন। আসলে যে কোন জিনিসি ধারাবাহিক ভাবেই করলেই কিন্তু তার সাফল্য নিশ্চিত। বেশ ভালো লাগলো আপনার একাউন্টে এতগুলো স্টিম পাওয়ার দেখে। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

আসলেই আপু যেকোনো কাজে ধারাবাহিকতা বজায় রাখাটা খুবই জরুরী। যাইহোক পোস্টটি পড়ে গুছিয়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last month 

আপনি ৭৪ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা আপু। যাইহোক পোস্টটি পড়ে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56519.24
ETH 2991.31
USDT 1.00
SBD 2.16