গান || বর্ষা চোখে

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। আজকে আমি ইমরান মাহমুদুল একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। এই গানটি একসময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। আমি যে গানটির কভার তৈরি করেছি, সেই গানটির নাম হচ্ছে বর্ষা চোখে। এই গানটি শুনতে আমার বেশ ভালো লাগে এবং এই গানটি মাঝে মধ্যে আমার শোনা হয়। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



JPEG_1710348761007.jpg

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্থ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোনো প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গান : বর্ষা চোখে
শিল্পী : ইমরান মাহমুদুল
সুরকার : ইমরান মাহমুদুল
গীতিকার : তারেক আনন্দ
কভার : @mohinahmed



গানের লিরিক্স


তোর বর্ষা চোখে ঝরতে দেবো না বৃষ্টি
তুই জাগবি সারারাত, আমি আসব হঠাৎ
তোর বর্ষা চোখে ঝরতে দেবো না বৃষ্টি
তুই জাগবি সারারাত, আমি আসব হঠাৎ
তোর শুকনো ঠোঁটে ফোটাবো প্রেমের হাসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি
তোর বুকের গভীরে
দেবো আজ আলতো ছোঁয়া
ভালোবাসবি জনম ভর
হৃদয়ে অনেক মায়া
তোর শুকনো ঠোঁটে ফোটাবো প্রেমের হাঁসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি
ভুলে যাস না আমায়
তুই ছাড়া বাঁচি না
ও যতনে রাখবো তোকে
ফুলেরও বিছানায়
তোর শুকনো ঠোঁটে ফোটাবো প্রেমের হাঁসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি
তোকে প্রানের চেয়ে বড় বেশি ভালোবাসি

সোর্স



গানের লিংক👇👇




2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৪.৩.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 6 months ago 
 6 months ago 

আপনি আজকে এত সুন্দর একটা গানের কভার করেছেন দেখে, আপনার কন্ঠে পুরো গানটা শুনতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমি গান শুনতে খুবই পছন্দ করি। আর খালি গলায় এরকম সুন্দর গানের কভার করলে সেগুলো শুনতে আরো বেশি ভালো লাগে। আপনি কিন্তু সত্যি অনেক সুন্দর গান করেন। আর আপনার গান আমার বেশিরভাগ সময় শুনা হয়। বর্ষা চোখে গানটা আগে কখনো শোনা হয়নি। আজকে প্রথমবারের মতো শুনলাম তাও আবার আপনার কন্ঠে।

 6 months ago 

হ্যাঁ আপনি সবসময়ই আমার কন্ঠে গান শুনে খুব সুন্দর সুন্দর মন্তব্য করে থাকেন। যাইহোক প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, মন খারাপ বা মন ভালো যে কোন সময়ে গান চলে আসে। বেশ জনপ্রিয় একটি গান কভার করেছেন। ভালো হয়েছে আপনার কভার করা গানটি। গানটির সুর ভালোই তুলেছেন। গায়কী ঢং থেকে শুরু করে, সব মিলে ভালো লেগেছে। আমাদের সাথে গানটি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 6 months ago 

আপনার কাছ থেকে এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বর্ষা চোখে গানটা এত সুন্দর যে আপনার কন্ঠে এই গানটি শুনে মনটা একেবারে ভরে গেল ভাই। সুন্দর সুন্দর গানগুলো যত শুনি ততই ভালো লাগে আমার কাছে। আমি তো বেশিরভাগ সময়ই গান শোনার চেষ্টা করি। কারণ গান আমি খুবই ভালোবাসি শুনতে। কাজ করার সময়ও গান শুনে থাকি আমি বেশিরভাগ সময়। ভাই আপনার গানের কথা আজ আর নতুন করে কি বলব। সব সময় সুন্দর সুন্দর গান করেন, যেগুলো শুনে থাকি। আর খুবই ভালো লাগে গানগুলো।

 6 months ago 

এই গানের কথা গুলো ভীষণ সুন্দর। যাইহোক আমার কন্ঠে এই গানটি শুনে,এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি আজকে একদমই সুন্দর একটি গানের কভার করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ এই গানটি আমি কখনো শুনিনি এবং আজকে আপনার কাছ থেকে প্রথম এই গানের কভার শুনতে পেলাম৷ যা শুনে অনেকটাই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই গানটিকে কভার করেছেন৷ এই গানটির যে লাইন রয়েছে তা খুবই সুন্দরভাবে সুর দিয়েছেন এবং আপনার গলা থেকে এই গানটি শুনে আমি অনেক খুশি হলাম৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার শেয়ার করার জন্য৷

 6 months ago 

আমার কন্ঠে এই গানটি শুনে আপনি অনেক খুশি হয়েছেন,জেনে আসলেই ভীষণ ভালো লাগলো। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলেই আপনি সবসময় খুব সুন্দর সুন্দর কিছু গান কভার করেন৷ অসংখ্য ধন্যবাদ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনারা প্রতিনিয়ত সাপোর্ট করেন বলেই সুন্দর সুন্দর গান কভার করতে সক্ষম হচ্ছি। যাইহোক সবসময় এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এভাবে সবসময় নতুন নতুন গান আপনার কাছ থেকে শুনতে পাব বলে আশা করি।।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38