টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৮৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ৮৫ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি পঞ্চম ডলফিন অর্থাৎ ২৫,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেনো আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৮৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



@mohinahme_20240821_101238_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি করা হয়েছে


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


20240821_101406.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিলো ৮৫.০৪৩ এবং স্টিম পাওয়ার ছিলো ২৪,০২১.৪৫৬ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ


20240821_101354.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করলাম এবং এরপর পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।



তৃতীয় ধাপ


20240821_101343.jpg

20240821_101329.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি যেহেতু ৮৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৮৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ


20240821_101317.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৪,০২১.৪৫৬ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ২৪,১০৬.৪৫৮ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি২৪,০২১.৪৫৬ স্টিম
পাওয়ার আপ৮৫ স্টিম
বর্তমান এসপি২৪,১০৬.৪৫৮ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ২১.৮.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 3 days ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ক্ষমতাবান হচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 days ago 

আপনিও নিয়মিত পাওয়ার আপ করে যান। আমরা সবাই একসাথে সফল হবো ইনশাআল্লাহ। অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 days ago 

প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্ট দেখছি এবং বেশ ভালো পরিমান এমাউন্টও আপনি পাওয়ার আপ করেছেন।এভাবেই স্টিম এগিয়ে যাবে।শুভ কামনা আপনার জন্য।

 3 days ago 

দোয়া করবেন,যাতে নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে এভাবেই এগিয়ে যেতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

ভাইয়া আজ আপনি বড় এমাউন্ট এর একটি পাওয়ার আপ করেছেন। প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগে। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

অবশ্যই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাইতো আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 3 days ago 

আশা করছি পঞ্চম ডলফিন এর টার্গেট ও খুব শীঘ্রই পূরণ করতে পারবেন। প্রতিনিয়ত বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করে যাচ্ছেন আপনি। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে লক্ষ্য পূরণ করতে খুব বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 days ago 

ঠিক বলেছেন আপু, আশা করি খুব শীঘ্রই ২৫,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 

আপনার করা ৮৫ স্টিম পাওয়ার আপ দেখেই তো অনেক উৎসাহিত হলাম। আপনি প্রতিনিয়ত সুন্দরভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। এর ফলে অনেক তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করে ফেলতে পারবেন। এটাই কামনা করি, যেন আপনার লক্ষ্য তাড়াতাড়ি পূরণ হয়ে যায়। ধারাবাহিকতা বজায় রেখে এভাবে এগিয়ে যান।

 3 days ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি অনুপ্রাণিত হয়েছেন,জেনে ভীষণ ভালো লাগলো ভাই। সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যের এতটা কাছে এসে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। নিজের লক্ষ্য পূরণ করার জন্য আজকেও আপনি পাওয়ার আপ করেছেন এত বড় এমাউন্টের। এটা দেখে অনেক উৎসাহিত হলাম। আর কয়েক সপ্তাহ এরকম ভাবে ধারাবাহিকতা বজায় রেখে যদি পাওয়ার আপ করে যান, তাহলে তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করে নিতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখলে অন্য ইউজাররাও খুব উৎসাহিত হবে।

 3 days ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহিত হয়েছেন,জেনে খুব ভালো লাগলো। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন।বেশ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। যত বেশি পাওয়ার আপ করা যাবে নিজের একাউন্ট তত বেশি উন্নীত হবে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ অত্যন্ত জরুরি।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 3 days ago 

ঠিক বলেছেন আপু, এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 

আজও বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করে এই কমিউনিটেতে আপনার অবস্থানকে আরও শক্ত করে নিলেন ভাইয়া। যত বেশী পাওয়ার বৃদ্ধি তার তত বেশী সক্ষমতা। আর এই বিষয়টি মাথায় রেখে আমাদের সবার তার অবস্থানকে আরও শক্ত আর মজবুদ করার জন্য বেশী বেশী পাওয়ার আপ করা জরুরী। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 3 days ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় বড় এমাউন্টের পাওয়ার আপ এর মাধ্যমে আমার আইডির সক্ষমতা বৃদ্ধি করতে। আপনিও চেষ্টা করে যান আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

আজকে আপনি বেশ বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন ভাইজান। আমরা যদি সব সময় এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারি তাহলে আমাদের আইডির ক্ষমতা খুব দ্রুত বৃদ্ধি পাবে। তাই আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকা। যত পাওয়ার তত নিজের আইডির জন্য মঙ্গল।

 2 days ago 

ঠিক বলেছেন ভাই, যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ =0.353857%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66