📸ভিডিওগ্রাফি পোস্ট📸|| কৃত্রিম ঝর্ণার রংবেরঙের পানির ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আমি আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। দাদার পোস্ট ভেরিয়েশন পোস্টটি শেয়ার করার পর অনেকেই ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করে যাচ্ছে। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হয়েছি। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোন সুন্দর কিছু চোখে পড়লে আমরা ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_230617_184524_5ad.jpg

ভিডিও ক্লিপ থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


এই ভিডিওটা আমি ২০১৯ সালে করেছিলাম। গুগল ফটোসে খুঁজে এই ভিডিওটা পেলাম। ছুটির দিনে আমরা কয়েকজন মিলে প্রায় সময় ঘুরতে যেতাম। আমরা মাঝে মধ্যে ইনছন এর ওলমি পার্কে ঘুরতে যেতাম। সেই পার্কটি আমার খুব পছন্দের। কারণ একেবারে নদীর তীরে পার্কটি অবস্থিত। বিকেল বেলা নদীর তীরে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতাম এবং বিভিন্ন ধরনের রাইডে উঠতাম। সেখানে প্রচুর ভিড় হতো মোটামুটি সবসময়ই। একেবারে শেষ বিকেলে সন্ধ্যার ঠিক আগ মুহূর্তে, কৃত্রিম ঝর্ণার রংবেরঙের পানি দেখে সত্যিই খুব ভালো লেগেছিল। কোরিয়ান অনেক বাচ্চারা রংবেরঙের পানি দেখে বেশ উল্লাস করছিল এবং লাফালাফি করছিল। আমার কাছে বাচ্চাদের এমন আনন্দ উল্লাস দেখতে বেশ ভালো লাগে। মাঝেমধ্যে পানি এসে শরীর খানিকটা ভিজিয়ে দিচ্ছিলো। তাই আমি সেই সুন্দর মুহূর্তটা ক্যামেরাবন্দী করার জন্য ভিডিও করেছিলাম। সবমিলিয়ে বেশ ভালো লেগেছিল সেখানে সময় কাটাতে।


ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে, অন্য কোন মিউজিক ব্যবহার করতে পারতাম। তাহলে আপনারা অরিজিনাল সাউন্ড এবং সবার আনন্দ উল্লাসের সাউন্ড মিস করতেন। সেটা ভেবে আমি ব্যাকগ্রাউন্ড এর অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9E2xjbxroxSrCwotkoebAnLzWzd7g7Y4zx6fGBgYUxMBSvEFHCDgSGzoka2bhH32Eq5LjuY2xxr56LBWGRQmNsKx3k-1.png

👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ১৭.৬.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 
 last year 

বেশ কিছুদিন আগে আপনার জেজু দ্বীপের ভিডিওগ্রাফি দেখেছিলাম। আজকে কৃত্তিম ঝর্ণার ভিডিওগ্রাফি দেখলাম। বাচ্চারা বেশ আনন্দ করছে দেখাই যাচ্ছে।

Posted using SteemPro Mobile

 last year 

হ্যাঁ আপু বাচ্চারা বেশ আনন্দ উল্লাস করছিল। ভিডিওগ্রাফিটা দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

কৃত্রিম ঝর্ণার দারুন একটা ভিডিওগ্রাফি আছে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। মানুষের তৈরি করা এই ধরনের ঝর্ণা গুলো দেখতে ভালই লাগে। বর্তমানে প্রায় সব পার্কগুলোতেই এই ধরনের ঝর্ণা তৈরি করা হয়।

 last year 

আমার কাছেও এই ধরনের ঝর্ণা গুলো দেখতে খুব ভালো লাগে ভাই। এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার পোস্টের মাধ্যমে মাঝে মাঝেই ভিন্নধর্মী জিনিস দেখতে পাওয়া যায়, আজো একটি চমৎকার ভিডিওগ্রাফী উপহার দিয়েছেন ভাই। রঙিন পানির ফোয়ারা দেখার মতো ছিল আর বাচ্চারা ভীষণ আনন্দ করছিলো।
ধন্যবাদ ভাই ভিন্নধর্মী পোস্ট উপহার দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার মন্তব্য পড়ে সত্যিই খুব ভালো লাগলো ভাই। প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্নধর্মী পোস্ট শেয়ার করে আপনাদেরকে বিনোদন দিতে। এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

পোস্টের মাঝে ভিন্নতা আনা খুবই জরুরী। আপনি নিজের পোষ্টের মাঝে ভিন্নতা আনার জন্য ভিন্ন ধরনের একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। ভিডিওগ্রাফি দেখে সত্যি অনেক ভালো লাগলো। এই দৃশ্যগুলো বাস্তবে দেখতে আরো বেশি ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পোষ্টের মাঝে ভিন্নতা আনার জন্য। আপনি ঠিক বলেছেন আপু, এই দৃশ্যগুলো বাস্তবে দেখতে সত্যিই আরো বেশি ভালো লাগে। এমন চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা যোগানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

কৃত্রিম ঝর্ণার রংবেরঙের পানির অসাধারণ সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপনার ভিডিওগ্রাফির মধ্যে এত সুন্দর পানির ঝর্ণা দেখতে পেরে আমি খুবই আনন্দিত। দারুন একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভিডিওগ্রাফিটা শেয়ার করে আপনাকে আনন্দিত করতে পেরেছি,এটাই এই পোস্টের সার্থকতা। সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68