ভিডিওগ্রাফি পোস্ট || কাইকারটেক ব্রিজ এবং ব্রহ্মপুত্র নদীর মনোরম দৃশ্যের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পড়লে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_231123_190711_6b9.jpg



গত সপ্তাহে আমি খুব সকালে ঘুম থেকে উঠে কাইকারটেক ব্রিজে গিয়েছিলাম কিছু ফটোগ্রাফি করতে। ইতিমধ্যে আমি অনেক গুলো ফটোগ্রাফি শেয়ার করেছি আপনাদের সাথে। তো মোটামুটি আমি ১/১.৫ ঘন্টা সময় সেখানে হাঁটাহাঁটি করে ফটোগ্রাফি করেছিলাম। তো ফটোগ্রাফি করার এক পর্যায়ে আমি হঠাৎ করে ভাবলাম ,এতো সুন্দর মুহূর্তের একটি ভিডিওগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করা দরকার। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে সেই ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। আসলে সকাল বেলা নদীর পাড়ে হাঁটাহাঁটি করতে যে এতো ভালো লাগে, সেটা আমার জানা ছিলো না। কারণ সবসময় বিকেল বেলা নদীর পাড়ে ঘুরতে যাওয়া হয়। শীতের সকাল আসলেই খুব সুন্দর। তার মধ্যে যদি আশেপাশে এমন মনোরম দৃশ্য থাকে, তাহলে তো ভালো লাগা অনেকাংশে বেড়ে যায়। নদীতে মোটামুটি স্রোত ছিলো, তাই কচুরিপানা গুলো খুব দ্রুত এখান থেকে সেখানে স্থানান্তর হয়ে যাচ্ছিল।


সকাল সকাল ব্রিজের উপর দিয়ে মোটামুটি অনেক গাড়ি ছুটাছুটি করছিল। কাইকারটেক ব্রিজের আশেপাশে বিকেল বেলা প্রচুর মানুষের আনাগোনা থাকে। ব্রিজের উপর বিভিন্ন ধরনের খাবারের দোকান থাকে এবং ফুচকার দোকান থাকে অনেকগুলো। তাছাড়া ব্রিজের নিচের দিকে জলতরঙ্গ রেস্টুরেন্ট রয়েছে। সবমিলিয়ে সম্পূর্ণ জায়গাটা উপভোগ করার মতো। সকাল সকাল ফ্রেশ বাতাস শরীরে লাগার ফলে সারাদিন বেশ ভালো কেটেছে আমার। যাইহোক ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছি আমি। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৩.১১.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 8 months ago 
 8 months ago 

ব্রিজ সহ সুন্দর প্রাকৃতিক পরিবেশ আজকে আপনি আমাদের মাঝে ভিডিও ধারণ করে শেয়ার করে দেখিয়েছেন। আপনার অসাধারণ এই ভিডিওটা আমার কাছে অনেক ভাল লেগেছে। পাশাপাশি অজানা অচেনা জায়গার দৃশ্য দেখার সুযোগ হলো এই পোষ্টের মধ্য দিয়ে।

 8 months ago 

আপনার কাছে ভিডিওগ্রাফিটা অনেক ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 8 months ago 

ব্রহ্মপুত্র নদীর প্রাকৃতিক মনোরম দৃশ্য ভিডিওগ্রাফি মাধ্যমে দেখে খুব ভালো লাগলো। আসলে নদী প্রাকৃতিক অপরূপ দৃশ্য সত্যি বেশ দারুণ। আপনার ভিডিওগ্রাফি অনেক দুর্দান্ত হয়েছে। কাইকারটেক ব্রিজের সৌন্দর্য খুব দুর্দান্ত। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

হ্যাঁ ভাই সেখানকার সৌন্দর্য মন ছুঁয়ে যাওয়ার মতো। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 months ago 

কখনো এরকম দৃশ্য দেখা হয়নি। আজকে আপনার কাছ থেকে এই প্রথম এরকম একটি দৃশ্য দেখতে পেলাম। আর অনেক ইচ্ছা হল যে এই জায়গায় ঘুরতে যাব৷ আপনি যেভাবে এই জায়গার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা দেখে খুবই ভালো লাগলো৷ আর সবসময় এরকম ভিডিওগ্রাফি শেয়ার করার আশা রইল৷

 8 months ago 

সময় পেলে অবশ্যই এই জায়গায় ঘুরতে যাবেন। আশা করি খুব ভালো লাগবে। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

কাইকারটেক ব্রিজ এবং ব্রহ্মপুত্র নদীর ভিডিওগ্রাফিটি বেশ ভালো লেগেছে আমার কাছে। খুব সুন্দর ভাবে আপনি পুরো জায়গাটি ভিডিওর মাধ্যমে আমাদেরকে দেখিয়েছেন। জায়গাটা আসলেই খুব সুন্দর। একটি বাড়ির মত দেখলাম, উপরে নাম দেওয়া জল তরঙ্গ। নামটা খুবই সুন্দর। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি জায়গার ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 8 months ago 

আপু জলতরঙ্গ হচ্ছে রেস্টুরেন্টের নাম। সবমিলিয়ে জায়গাটা সত্যিই খুব সুন্দর। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62