গান || বলতে বলতে চলতে চলতে

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। আজকে আমি ইমরান মাহমুদুল এর একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে বলতে বলতে চলতে চলতে। এই গানটি একসময় অনেক শুনতাম। এই গানটি শুনতে আমার বেশ ভালো লাগে এবং এই গানটি মাঝে মধ্যে এখনো আমার শোনা হয়। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1690700633177.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্থ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোনো প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গান : বলতে বলতে চলতে চলতে
শিল্পী : ইমরান মাহমুদুল
গীতিকার : শফিক তুহিন
কভার : @mohinahmed



গানের লিরিক্স

বলতে চেয়ে মনে হয়
বলতে তবু দেয়না হৃদয়
কতটা তোমায় ভালোবাসি।
চলতে গিয়ে মনে হয়
দুরত্ব কিছু নয়
তোমারই কাছেই ফিরে আসি।

তুমি তুমি তুমি,
শুধু এই মনের আনাচে কানাচে
সত্যি বলনা,
কেউ কি প্রেমহীনা কখনো বাঁচে।

তুমি তুমি তুমি,
শুধু এই মনের আনাচে কানাচে
সত্যি বলনা,
কেউ কি প্রেমহীনা কখনো বাঁচে।

বলতে চেয়ে মনে হয়
বলতে তবু দেয়না হৃদয়
কতটা তোমায় ভালোবাসি।

মেঘের খামে আজ তোমার নামে
উড়ো চিঠি পাঠিয়ে দিলাম
পড়ে নিও তুমি মিলিয়ে নিও
খুব যতনে তা লিখেছিলাম

মেঘের খামে আজ তোমার নামে
উড়ো চিঠি পাঠিয়ে দিলাম
পড়ে নিও তুমি মিলিয়ে নিও
খুব যতনে তা লিখেছিলাম
ও চায় পেতে আরো মন
পেয়েও এত কাছে..

বলতে চেয়ে মনে হয়
বলতে তবু দেয়না হৃদয়
কতটা তোমায় ভালোবাসি।

মন অল্পতে প্রিয় গল্পতে
কল্পনায় স্বপ্ন আঁকে
ভুল ত্রুটি আবেগী খুঁনসুটি
সারাক্ষণ তোমায় ছুঁয়ে রাখে

মন অল্পতে প্রিয় গল্পতে
কল্পনায় স্বপ্ন আঁকে
ভুল ত্রুটি আবেগী খুঁনসুটি
সারাক্ষণ তোমায় ছুঁয়ে রাখে
ও চায় পেতে আরো মন
পেয়েও এত কাছে..

বলতে চেয়ে মনে হয়
বলতে তবু দেয়না হৃদয়,
কতটা তোমায় ভালোবাসি।
চলতে গিয়ে মনে হয়
দুরত্ব কিছু নয়
তোমারই কাছেই ফিরে আসি।

তুমি তুমি তুমি,
শুধু এই মনের আনাচে কানাচে
সত্যি বলনা,
কেউ কি প্রেমহীনা কখনো বাঁচে।

তুমি তুমি তুমি,
শুধু এই মনের আনাচে কানাচে
সত্যি বলনা,
কেউ কি প্রেমহীনা কখনো বাঁচে।

গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩০.৭.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 
 11 months ago 

অসাধারণ গেয়েছেন ভাইয়া মুগ্ধ হয়ে শুনছিলাম।এই গানটা আমার খুবই পছন্দের একটি গান। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমার পছন্দের একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার মন্তব্য পড়ে মনটা ভরে গেল আপু। আসলে এমন মন্তব্য পেলে কাজের গতি অনেকটা বেড়ে যায়। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

খুব সুন্দর একটি গান কাভার করেছেন। যদিও এই গানটি কখনো শুনিনি তবে আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এরকম আরো সুন্দর সুন্দর গান আপনার কণ্ঠ শোনার অপেক্ষায় রইলাম। এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

ইমরানের এই গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল আপু। যাইহোক আমার কন্ঠে এই গানটি শুনে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

শিল্পী ইমরানের জনপ্রিয় একটি গান এটি। এই গানটি আমার কাছে অনেক ভালো লাগে শুনতে। আপনি খুব চমৎকারভাবে গানটি পরিবেশন করে শুনিয়েছেন আমাদের মাঝে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গান পরিবেশনের জন্য।

 11 months ago 

হ্যাঁ আপু এই গানটি একটা সময় অনেক বেশি শুনতাম। গানটি সত্যিই দারুণ লাগে শুনতে। এমন অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ইমরানের এই গানটি আমার একটু বেশি পছন্দ। একসময়ের খুবই জনপ্রিয় ও হিট সং এর মধ্যে এটি একটি ছিল। আপনার কন্ঠে বেশ ভালো মানিয়েছে তা বলতেই হয়।

 11 months ago 

এই গানটি আপনার খুব পছন্দ, জেনে খুব ভালো লাগলো আপু। এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ঠিক বলছেন ভাইয়া আপনি ইমরান মাহমুদুলের গান গুলো অনেক সুন্দর হয় আপনি অসাধারণ একটি গান কভার করলেন। আপনি প্রতিনিয়ত গান কভার গুলো করেন শুনতে অনেক ভালো লাগে। আজকের গানটি আপনি চমৎকারভাবে গেয়ে শেয়ার করলেন অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

আপনাদের সাপোর্টের কারণেই সবকিছু সম্ভব হচ্ছে আপু। চেষ্টা করবো সামনেও নিয়মিত গান শেয়ার করতে। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ব্যক্তিগতভাবে ইমরান মাহমুদুল এর গান আমার কাছে বরাবরি অনেক বেশি ভালো লাগে খুব ছোটবেলা থেকেই তার গান শুনি। আর ইমরান মাহমুদুল এই গান যখন গায় তখন এই গানটা অনেক বেশি ভাইরাল হয়েছিল অনেক বেশি শুনতাম এই গানটা আপনার কন্ঠ শুনেও অনেক বেশি ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 11 months ago 

এই গানটি আসলেই অনেক বেশি ভাইরাল হয়েছিল। সবার মুখে মুখে এই গানটি শুনতাম। আমার কন্ঠে এই গানটি শুনে আপনার অনেক ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো ভাই। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

ভাই আপনি আজকে দারুন একটা গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার গানের কন্ঠটা বেশ দারুন। আপনি খুব উত্তরভাবে গানটি গেয়েছেন। আপনি অনেকটা দরদ এই গানটি গেছেন তাই আপনার কন্ঠে গানটি খুবই দারুণ হয়েছে। এত সুন্দর করে গানটি গেয়ে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ভাই। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন। ভালো থাকবেন সবসময়।

 11 months ago 

একটা সময় এই গানটা খুবই জনপ্রিয়তা পেয়েছিল। যেখানে যাওয়া হতো সেখানে এই গান শুনতে পেতাম। শিল্পী ইমরানের এই গানটির মাধ্যমে বেশি জনপ্রিয়তা পেয়েছিল। আপনি খুবই সুন্দর করে গানটি কভার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা গান আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই, এই গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল একসময়। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66053.51
ETH 3482.63
USDT 1.00
SBD 3.17