টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ১৬০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ১৬০ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ১৬০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_240117_122053_e2c.jpg

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_240117_122051_ed1.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ১৬০.০৩৮ এবং স্টিম পাওয়ার ছিল ৭২৪৫.৫৪৩ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-11.png

দ্বিতীয় ধাপ

Notes_240117_122050_e77.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-11.png

তৃতীয় ধাপ

Notes_240117_122048_75d.jpg

Notes_240117_122046_9a6.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১৬০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ১৬০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-11.png

সর্বশেষ ধাপ

Notes_240117_122045_5f6.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৭২৪৫.৫৪৩ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৭৪০৫.৫৪৩ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-11.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৭২৪৫.৫৪৩ স্টিম
পাওয়ার আপ১৬০ স্টিম
বর্তমান এসপি৭৪০৫.৫৪৩ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৭.১.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 6 months ago 

আশা করি খুব দ্রুত আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। যেহেতু আপনি প্রায় সময় অনেক ভালো ভালো এমাউন্টের পাওয়ার আপ করেন। নিশ্চয়ই খুব দ্রুত সময়ের মধ্যে ১০ হাজার এসপি পাওয়ার আপ করবেন এবং দ্বিতীয়বার ডলফিন অর্জন করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

হ্যাঁ আপু দোয়া করবেন, যেন সবসময় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে পারি এবং খুব শীঘ্রই ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হই। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 
 6 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক বলেছেন ভাই, যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। যাইহোক পোস্টটি দেখে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

বেশ ভালোই পাওয়ার আপ করলেন। এভাবে যত বেশি পাওয়ার আপ করলেন ততই দ্রুত এগিয়ে যাবেন। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদেরকে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। একটু একটু করে পাওয়ার আপ করে যাবেন তাহলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল এভাবেই দ্রুত এগিয়ে যাক।

 6 months ago 

হ্যাঁ ভাই চেষ্টা করছি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । ১৬০ স্টিম দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজেকে লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ শেয়ার করার জন্য ৷

 6 months ago 

ঠিক বলেছেন ভাই, পাওয়ার আপ অবশ্যই আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যাইহোক পোস্টটি পড়ে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহিত হন,জেনে খুব ভালো লাগলো ভাই। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 6 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো।আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আশা করি খুব শীঘ্রই কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। দোয়া করবেন আপু যেন সফলতা অর্জন করতে পারি। যাইহোক পোস্টটি পড়ে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

ভাইয়া আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পেলাম। আপনি নতুন বছরের শুরুতে নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

হ্যাঁ আপু ডাবল ডলফিন অর্জন করার জন্য, নিয়মিত বড় এমাউন্ট এর পাওয়ার আপ করার চেষ্টা করছি। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

আপনি যেভাবে নিয়মিত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন আশা করা যায় খুব শীঘ্রই ডাবল ডলফিনে নাম লেখাতে পারবেন। আর স্টিমিটে যার যত বেশি পাওয়ার সে ততবেশি শক্তিশালী। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া 🌼

 6 months ago 

ইনশাআল্লাহ ভাই আমিও আশাবাদী খুব শীঘ্রই ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবো। দোয়া করবেন ভাই। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

নিয়মিত বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন তাইতো ১৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার পাওয়ার আপ পোস্টটি দেখে, এতো চমৎকার মন্তব্য করার জন্য এবং আমাকে শুভকামনা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44