টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৯০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৯০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ৫০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৯০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_231025_123452_3d8.jpg

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_231025_123503_934.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৯০.৬৫৫ এবং স্টিম পাওয়ার ছিল ৪৭২৫.৯৬৬ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

দ্বিতীয় ধাপ

Notes_231025_123501_942.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

তৃতীয় ধাপ

Notes_231025_123459_260.jpg

Notes_231025_123455_69e.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৯০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৯০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

সর্বশেষ ধাপ

Notes_231025_123453_fb8.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৪৭২৫.৯৬৬ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৪৮১৫.৯৬৬ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৪৭২৫.৯৬৬ স্টিম
পাওয়ার আপ৯০ স্টিম
বর্তমান এসপি৪৮১৫.৯৬৬ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৫.১০.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 
 10 months ago 

অনেক ভালো লাগতেছে ভাইয়া। আজকে আপনি নব্বই স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের এখানে যদি অবস্থান শক্ত করতে হয় তাহলে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার অবস্থান ধরে রাখতে পারেন। এই কামনাই করি। শুভেচ্ছা রইল আপনার জন্য ভাইয়া।

 10 months ago 

হ্যাঁ ভাই এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

এই প্লাটফর্মে নিজেকে এগিয়ে নিয়ে যেতে হলে এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে হবে। আপনি আজকে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেন । সত্যিই এই ধরনের কাজকে সবসময় সমর্থন করি আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। আশা করি এই ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। ৯০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরও একধাপ এগিয়ে নিলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আজকে আপনার ৯০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। সিজন থ্রিতে আপনার টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৪৮১৫+পাওয়ার আপ করে ফেলেছেন। যেভাবে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষর দিকে এগিয়ে যাচ্ছেন খুব তাড়াতাড়ি সেই লক্ষ্য পূরণ করতে পারবেন।

 10 months ago 

আমিও আশাবাদী খুব শীঘ্রই প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

বাহ্ চমৎকার ভাইয়া অনেক বড় একটি এমাউন্ট দেখিছি পাওয়ার আপ করে নিলেন। আশা করি এমন করে বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করতে থাকলে আপনি বেশ তাড়াতাড়ি প্রথম ডলফিন লুফে নিতে পারবেন। তবে আমরা সবাই কিন্তু পাওয়ার আপ করার গুরুত্বটা বেশ ভালো করেই বুঝে গেছি মনে হয়। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

হ্যাঁ আপু ঠিক বলেছেন, আমরা সবাই পাওয়ার আপ এর গুরুত্ব খুব ভালোভাবে বুঝে গিয়েছি। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

খুব শীঘ্রই আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজকে ৯০ স্টিম পাওয়ার আপ করে আরও একধাপ এগিয়ে গেলেন ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা রইল

 10 months ago 

হ্যাঁ ভাই আমিও আশাবাদী খুব শীঘ্রই প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 1.90476%

 10 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। খুবই ভালো লাগলো আপনার এই সুন্দর পাওয়ার বৃদ্ধি একটি পোস্ট দেখতে পেরে। আসলে আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেওয়া।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার খুব ভালো লেগেছে, জেনে খুব খুশি হলাম ভাই। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59181.56
ETH 2521.00
USDT 1.00
SBD 2.47