ভিডিওগ্রাফি পোস্ট || ইনানী বীচ থেকে ধারণকৃত লাল কাঁকড়ার ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।


Notes_240316_152346_b96.jpg


এই ভিডিওগ্রাফিটা আমি করেছিলাম ইনানী বীচ থেকে। ইনানী বীচে লাল কাঁকড়া দেখা যায়। মূলত ইজি বাইক কিছুক্ষণের জন্য ভাড়া করেই লাল কাঁকড়া দেখতে যায় সবাই। নয়তো মোটামুটি অনেকক্ষণ হেঁটে যেতে হয়। যাইহোক আমি ৫০০ টাকা দিয়ে ইজি বাইক ভাড়া নিলাম ২০/২৫ মিনিটের জন্য। এই সময়ের মধ্যে আমরা প্রথমে লাল কাঁকড়া দেখেছি,তারপর ইনানী বীচ মোটামুটি ঘুরে দেখেছি। এর আগের বার যখন লাল কাঁকড়া দেখতে গিয়েছিলাম,তখন ততোটা ভালোভাবে দেখতে পারিনি। কারণ একটু সামনে গেলেই লাল কাঁকড়া গুলো বালির মধ্যে ঢুকে যায়। তো সেজন্য ভাড়া নেওয়ার সময়, বাইক ওয়ালাকে বলেছিলাম একটি কাঁকড়া যাতে ধরে দেয়। তাহলে ভালোভাবে ফটোগ্রাফি করতে পারবো। যাইহোক আমরা যেতে লাগলাম লাল কাঁকড়া দেখার জন্য এবং আমি আশেপাশের ভিডিওগ্রাফি করতে লাগলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য। বরাবরের মতো এইবারও সামনে যাওয়ার পর লাল কাঁকড়া গুলো বালির ভিতরে ঢুকে গেলো। এরইমধ্যে দেখলাম সেই ছেলেটি খুব সুন্দর একটি লাল কাঁকড়া ধরে এনেছে বালির ভিতর থেকে। তারপর আমি লাল কাঁকড়ার ভিডিওগ্রাফি করলাম। একটু পর লাল কাঁকড়াটি দৌড়ে পালিয়ে গেলো। আপনারা ভিডিওগ্রাফিতে খুব ভালোভাবে লাল কাঁকড়াটি দেখতে পারবেন। কাঁকড়াটি দেখতে বেশ কিউট ছিলো।


Notes_240316_152348_daf.jpg


ভিডিওগ্রাফি শেষ করে ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। বাইকের প্রচন্ড সাউন্ড ছিলো, তাই আমি ব্যাকগ্রাউন্ডের অরিজিনাল সাউন্ড দূর করে গান অ্যাড করে দিয়েছি। নয়তো আপনারা হয়তোবা বিরক্ত বোধ করতেন বাইকের শব্দে। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240316_152344_fa6.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৬.৩.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 4 months ago 

লাল রঙের কাঁকড়া এর আগে কখনো আমি দেখিনি। তবে লাল রঙের কাঁকড়া দেখতে ভীষণ কিউট লাগছে। আপনারা ইনানী বীচ ঘুরতে গিয়েছেন লাল কাঁকড়া দেখার জন্য জেনে খুশি হলাম। আপনার ধারণ করা লাল কাঁকড়ার ভিডিওটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনি তাহলে প্রথম বারের মতো এই ভিডিওগ্রাফিটার মাধ্যমে লাল কাঁকড়া দেখার সুযোগ পেলেন ভাই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 
 4 months ago 

কক্সবাজার ভ্রমণ করতে গিয়ে যদি লাল কাকড়ার দেশে গিয়ে সেটার সৌন্দর্য উপভোগ না হয় আমার মনে হয় ভ্রমণটা পরিপূর্ণ হবে না।
আমি যখন ১৮ সালে ভ্রমণ করতে গিয়েছিলাম কক্সবাজার তখনও এখানে গিয়েছিলাম খুব ভালো সময় অতিবাহিত করেছিলাম।
অনেকদিন পর এরকম সৌন্দর্যগুলো দেখতে পেয়ে সত্যি অনেক ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে।

 4 months ago 

২০১৮ সালে আমিও কক্সবাজার গিয়েছিলাম ভাই এবং দারুণ সময় কাটিয়েছিলাম। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এবার আমরা ইনানী বীচ ঘুরতে গিয়েছি, তবে কাঁকড়ার চরে যাওয়া হয়নি। কারণ আমাদের লেট হয়ে যাচ্ছিল আর অন্যদিকেও একটা প্ল্যান ছিল। তাই আর ওই দিকে যাওয়া হলো না। তবে পথ দিয়ে যাওয়ার সময় একটু নেমে হালকা হেঁটে আসলাম সেখান থেকে।যাই হোক ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

আমরা ২০২২ সালে যখন কক্সবাজারে গিয়েছিলাম,তখন ইনানী বীচে নামা হয়নি। তবে ইনানী বীচের সামনে দিয়ে পাটুয়ারটেক বীচে গিয়েছিলাম। আসলে হাতে সময় নিয়ে যেতে হয় এসব জায়গায়। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ঠিক ভাই আসলেই হাতে সময় নিয়ে যেতে হয় এসব জায়গায়।

 4 months ago 

আমি একটু লালচে রংয়ের কাঁকড়া দেখেছি কিন্তু একদম এরকম লাল রঙের কাঁকড়া আগে দেখিনি। কক্সবাজার ভ্রমণ করতে গিয়ে ইনানী বীজ থেকে লাল কাঁকড়ার চমৎকার ভিডিওগ্রাফি ধারণা করেছেন। আপনার পোস্টে কাঁকড়া টি দেখে বেশি ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া ভিডিও টি শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনাদের কাছ থেকে এতো সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে এই পোস্ট করাটা সার্থক বলে মনে হচ্ছে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে গঠনমূলক মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বাহ ভাইয়া আপনি দেখছি ইনানী বীচে দারুণ সময় উপভোগ করেছেন।এবার তাহলে একবারে কাছ থেকে লাল কাঁকড়া মহাশয় কে দেখতে পেয়েছেন।দেখে বেশ দারুণ কিন্তু। আমি আপনার পোস্টের মাধ্যমে এই প্রথম লাল কাঁকড়া দেখতে পেলাম। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলেই আপু লাল কাঁকড়াটি দেখতে দারুণ লেগেছিল। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে ইনানী বেচে গিয়ে ইজিবাইক ভাড়া করে তাকে আগে থেকেই বলে রেখেছিলেন লাল কাকড়া ধরে দিতে। কক্সবাজার গিয়ে লাল কাকড়া না দেখলে কক্সবাজার যাওয়া পুরোটাই বৃথা মনে হয়। যাইহোক চমৎকার একটা লাল কাঁকড়ার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলেই ভাই কক্সবাজার গিয়ে লাল কাঁকড়া না দেখলে, মনে হয় যেনো অনেক বড় মিস করে ফেলেছি। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি ঠিক বলেছেন ফটোগ্রাফি এর মাধ্যমে সব সময় সব কিছু ফুটিয়ে তোলা হয় না। আপনার লাল কাঁকড়ার ভিডিও গ্রাফি দেখে অনেক ভালো লাগলো। সত্যি আপনি আগে থেকেই ইজিবাইক ভাড়া করে লাল কাঁকড়া ধরতে বলেছিলেন। যাইহোক সব মিলে বেশ ভালো একটা সময় কাটিয়েছেন নিশ্চয়ই। ধন্যবাদ ভাইয়া।

 4 months ago 

হ্যাঁ আপু সেই ছেলেটা খুব সুন্দর একটি লাল কাঁকড়া ধরে আমাদের সামনে নিয়ে এসেছিলো। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অসাধারণ সুন্দর একটি ভিডিওগ্রাফির পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোষ্টের মাধ্যমে লাল কাঁকড়া দেখতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বালির উপরে চরে বেড়ানো এরকম লাল কাকড়া স্বচক্ষে দেখার আনন্দই অন্যরকম। যাহোক অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমি গুলিয়াখালি সি বিচে লাল কাকড়া দেখেছিলাম। গর্ত থেকে সমানে লাল কাকড়া বের হতে থাকে। আপনি ৫০০ টাকা দিয়ে বাইক ভাড়া করে ইনানী সি বিচে লাল কাকড়া দেখলেন। আশেপাশে দেখছি চরের মতো। সমুদ্রের উতাল ঢেউ থাকলে তখন মনে হয় কাকড়াও ভাসে।

 4 months ago 

ইনানী বীচে কাঁকড়ার চরে গেলে অনেক লাল কাঁকড়া দেখা যায় ভাই। তবে সামনে গেলেই ভিতরে ঢুকে যায়। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71