টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ১২৯ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। আমিও ইতিমধ্যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। যাইহোক আজকে আমি ১২৯ স্টিম পাওয়ার আপ করেছি। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আমি সিজন-৪ এ টার্গেট নির্ধারণ করেছি ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ১২৯ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



20240131_080007_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Screenshot_20240131_084155_Samsung Internet.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ১২৯.৭৯৬ এবং স্টিম পাওয়ার ছিল ৭৭৬৫.৫৫১ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।



দ্বিতীয় ধাপ

Screenshot_20240131_084200_Samsung Internet.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।



তৃতীয় ধাপ

Screenshot_20240131_084207_Samsung Internet.jpg

Screenshot_20240131_084212_Samsung Internet.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১২৯ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ১২৯ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।



সর্বশেষ ধাপ

Screenshot_20240131_084251_Samsung Internet.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৭৭৬৫.৫৫১ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৭৮৯৪.৫৫১ স্টিম।



বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৭৭৬৫.৫৫১ স্টিম
পাওয়ার আপ১২৯ স্টিম
বর্তমান এসপি৭৮৯৪.৫৫১ স্টিম


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩১.১.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 5 months ago 
 5 months ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন এই কামনা করি

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাই, এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 5 months ago 

আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখে আমার খুবই ভালো লাগে। আপনি নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করার ক্ষেত্রে চমৎকারভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবেই স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago (edited)

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন ভাই, যাতে নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে এভাবে এগিয়ে যেতে পারি। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

বাহ দারুন একটি পাওয়ার আপ করে দিলেন আপনি আজকে। আপনার পাওয়ার আপ করা দেখে ভীষণ ভালো লেগেছে। আপনি তো দ্বিতীয়বার ডলফিন অর্জনের খুবই কাছাকাছি গেলেন। আশা করি খুব অল্প সময়ের মধ্যে দ্বিতীয় বার ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

হ্যাঁ আপু আমিও আশাবাদী খুব শীঘ্রই ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল ☘️

 5 months ago 

হ্যাঁ ভাই আপনি ঠিক বলেছেন, এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ায় আপ করলেন।আপনি আপনার লক্ষ্যের দিকে ধীরে ধীরে পৌঁছে যাচ্ছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 5 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 1.6613%

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ ১২৯ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি পায়। শুভকামনা রইল আপনার জন্য।

 5 months ago 

অবশ্যই পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি পায়। যাইহোক আমার পাওয়ার আপ পোস্টটি পড়ে, এতো চমৎকার মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36